scorecardresearch
 

Surya Gochar 2023, Lucky Zodiac: আর ১৭ দিনের অপেক্ষা, পদোন্নতি-অর্থলাভের প্রবল যোগ ৪ রাশির

Surya Gochar 2023, Lucky Zodiac: এপ্রিল মাসের ১৪ তারিখ সূর্য মেষ রাশিতে প্রবেশ করছে। এই রাশিতে সূর্য ঈশ্বর উচ্চপদস্থ এবং অত্যন্ত শক্তিশালী এবং শুভ। এই রাশিতে সূর্যের গমন ৪ রাশির লোকদের জীবনে সুখ বয়ে আনবে। জেনে নিন কোন কোন রাশির জন্য এটি শুভ ফলদায়ক হতে চলেছে।

Advertisement
এই রাশিতে সূর্যের গমন ৪ রাশির লোকদের জীবনে সুখ বয়ে আনবে। এই রাশিতে সূর্যের গমন ৪ রাশির লোকদের জীবনে সুখ বয়ে আনবে।
হাইলাইটস
  • এপ্রিল মাসের ১৪ তারিখ সূর্য মেষ রাশিতে প্রবেশ করছে।
  • এই রাশিতে সূর্য ঈশ্বর উচ্চপদস্থ এবং অত্যন্ত শক্তিশালী এবং শুভ।
  • এই রাশিতে সূর্যের গমন ৪ রাশির লোকদের জীবনে সুখ বয়ে আনবে।

Surya Gochar 2023, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, যখনই একটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে স্থানান্তর করে, তখনই ১২ রাশির জাতকজাতিকাদেরই জীবনকে প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্রে, সূর্যকে গ্রহের রাজা বলা হয় এবং সূর্য যখন স্থানান্তর করে তখন এটি জীবনের উপর বিশেষ প্রভাব ফেলে। কথিত আছে যে যাদের রাশিতে সূর্য শক্তিশালী অবস্থানে থাকে, তারা জীবনের সব কিছুতেই সফলতা পায়। 

এপ্রিল মাসের ১৪ তারিখ সূর্য মেষ রাশিতে প্রবেশ করছে। এই রাশিতে সূর্য ঈশ্বর উচ্চপদস্থ এবং অত্যন্ত শক্তিশালী এবং শুভ। এই রাশিতে সূর্যের গমন ৪ রাশির লোকদের জীবনে সুখ বয়ে আনবে। জেনে নিন কোন কোন রাশির জন্য এটি শুভ ফলদায়ক হতে চলেছে।

মেষ রাশি:
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, সূর্য মেষ রাশির প্রথম ঘরে প্রবেশ করতে চলেছে। একটি উচ্চ সূর্য প্রতিপত্তি বৃদ্ধি করে এবং স্বাস্থ্যের উন্নতি করে। এই সময়ে, এই রাশির লোকেরা পূর্ণ আত্মবিশ্বাস এবং শক্তির সঙ্গে কাজ করতে সক্ষম হবেন। কাজে সাফল্য পাবেন। চাকরি ও কর্মক্ষেত্রেও আপনার কাজের প্রশংসা করা হবে। এই সময়ের মধ্যে কাজ এড়িয়ে চলুন এবং আপনার স্ত্রীর সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন। শ্বশুরবাড়ির পক্ষ থেকেও উত্তেজনা থাকতে পারে।

আরও পড়ুন: এপ্রিলের ৬ তারিখ পর্যন্ত অপেক্ষা করুন এই ৪ রাশি, আপনাদের সুদিন শুরু হচ্ছে

কর্কট রাশি:
সূর্যের এই অবস্থান পরিবর্তন কর্কট রাশির জাতকজাতিকাদের জন্য খুব শুভ হবে। দয়া করে বলুন যে সূর্য এই রাশির দশম ঘরে প্রবেশ করতে চলেছে। সূর্যকে এই বাড়ির কারক বলে মনে করা হয়। সূর্যের এই অবস্থান এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবন বৃদ্ধি করবে। এটি চাকরি এবং ব্যবসা উভয়ের জন্য অত্যন্ত শুভ এবং শুভ প্রমাণিত হতে চলেছে। চাকরি খুঁজছেন, মানুষ চাকরি পেতে পারে। সেই সঙ্গে যারা ইতিমধ্যেই চাকরি করছেন তারা বড় দায়িত্ব বা পদোন্নতি পেতে পারেন। এই সময়ে ব্যবসায় লাভ হবে।

Advertisement

সিংহ রাশি: 
মেষ রাশিতে সূর্যের গমন সিংহ রাশির জন্য শুভ হবে। এই সময়ে সূর্য দেবতা আপনার সৌভাগ্যের স্থানে গমন করবেন। এই সময়ে ভাগ্য ভালো থাকবে। বন্ধ কাজ শেষ হবে। এ সময় তারা যে কাজ শুরু করেন, তাতে তারা সফলতা পাবেন। পিতার উন্নতি হতে পারে। সম্মান বৃদ্ধি হবে। ব্যবসায় ভালো সাফল্য পাবেন। চাকরি- ব্যবসার সাথে সম্পর্কিত ভ্রমণ হতে পারে।

মিথুন রাশি:
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের যাত্রা খুবই শুভ হতে চলেছে। আয়ের ঘরে সূর্য পাড়ি দেবে। এই সময়ে, প্রচুর লাভ হবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। মিথুন রাশির ঘরে সূর্যে স্থানান্তর ঘটছে। এর ফলে আয়ের অনেক নতুন উৎস খুলবে। বিনিয়োগকৃত অর্থে ভালো আয় হবে। এই সময়ের মধ্যে আপনার ইচ্ছা পূরণ হবে। চাকরি ও ব্যবসায় পরিশ্রমের পূর্ণ ফল পাবেন।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement