scorecardresearch
 

Surya Gochar 2023 Meen Rashi : মীনে প্রবেশ করছে সূর্য, স্বাস্থ্য থেকে অর্থ; প্রভূত ক্ষতির আশঙ্কা ৫ রাশির

প্রায় এক মাস মীন রাশিতে অবস্থান করবে সূর্য (Surya Transit 2023 Meen Rashi)। মীন রাশিতে সূর্যের গোচর শুভ ও ফলদায়ক হবে। এর ফলে ৫টি রাশির জাতক জাতিকাদের আগামী এক মাস সমস্যা বাড়তে চলেছে। চলুন জেনে নেওয়া যাক ওই রাশিগুলি কী কী। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মীনে যাচ্ছে সূর্য
  • ৫ রাশিতে খারাপ প্রভাব
  • জেনে নিন কী করা উচিত

সূর্য মীন রাশিতে গোচর করছে। প্রায় এক মাস মীন রাশিতে অবস্থান করবে সূর্য (Surya Transit 2023 Meen Rashi)। মীন রাশিতে সূর্যের গোচর শুভ ও ফলদায়ক হবে। এর ফলে ৫টি রাশির জাতক জাতিকাদের আগামী এক মাস সমস্যা বাড়তে চলেছে। চলুন জেনে নেওয়া যাক ওই রাশিগুলি কী কী। 

মেষ রাশি (Aries) - সূর্য মীন রাশিতে গোচরের ফলে মেষ রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকতে হবে। গোচর স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলবে। পারিবারিক জীবনও ভাল যাবে না। এই সময়ে, স্ত্রীর সঙ্গে অহংকার এবং ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। শুধু তাই নয়, শিশুদেরও স্বাস্থ্য সমস্যা হওয়ার আশঙ্কা রয়েছে। স্বাস্থ্যের জন্য আরও অর্থ ব্যয় করতে হতে পারে। শিক্ষার্থীদের মধ্যেও আত্মবিশ্বাসের অভাব দেখা যাবে।

সিংহ রাশি (Leo) - সূর্য মীন রাশিতে গোচরের ফলে অস্থি সংক্রান্ত সমস্যা হতে পারে। তাই স্বাস্থ্যের বিষয়ে অসতর্ক হবেন না। এই সময়ে কথাবার্তা এবং রাগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। বিবাহিতদের শ্বশুর বাড়ির দিক থেকে কিছু সমস্যা আসতে পারে।

কন্যা রাশি (Virgo) - মীন রাশিতে সূর্যের গোচর কন্যা রাশির জাতক জাতিকাদের ওপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। এই সময়ে বিবাহিত জীবনে অনেক উত্থান-পতন আসতে পারে। স্ত্রীর সঙ্গে অপ্রয়োজনীয় তর্কেরও আশঙ্কা রয়েছে। স্ত্রীয়ের স্বাস্থ্যের আরও যত্ন নিতে হবে। এই সময়ে কিছুটা অহংকারী হয়ে পড়তে  পারেন। BP এবং মাইগ্রেন সংক্রান্ত সমস্যাও হতে পারে।

তুলা রাশি (Libra) - সূর্য মীন রাশিতে প্রবেশের সময় এই রাশির মানুষদের আরও সতর্ক হতে হবে। যাঁদের বন্ধু হিসাবে বিশ্বাস করেন, তাঁরা ঠকাতে পারেন। আর্থিক ক্ষেত্রেও সতর্ক থাকুন। বড় বিনিয়োগ করলে তাহলে আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে। তাই এই সময়ে কোনও বিনিয়োগ করবেন না। যে কাজই করুন না কেন, তাতে বাজেট তৈরি করুন, অন্যথায় আর্থিক অবস্থা দুর্বল হতে পারে।

Advertisement

মকর রাশি (Capricorn) - সূর্য মীন রাশিতে প্রবেশ করলে পিতার স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা থাকবে। তাই পিতার স্বাস্থ্যের প্রতি অবহেলা করবেন না। ভাইবোনদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। কর্মক্ষেত্রেও কথাবার্তা নিয়ন্ত্রণ রাখতে হবে। রাগ নিয়ন্ত্রণ করুন। অন্যথায় অন্যদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে।

আরও পড়ুন - ৭০০ বছর পর ৫ যোগের মহামিলন, ৪ রাশির জীবনে সর্বসুখ

 

Advertisement