scorecardresearch
 

Surya Gochar on Vishwakarma Puja: বিশ্বকর্মা পুজোর দিন টাকাই টাকা ৩ রাশির, সূর্য গোচরে সুখবৃষ্টি

সূর্যকে আত্মা, জীবন এবং শক্তির একমাত্র উত্স হিসাবে বিবেচনা করা হয়েছে। তাঁর ভাবমূর্তি পিতৃতুল্য। যিনি সারা বিশ্বকে শক্তি দেন। তিনি মানুষের ইচ্ছা, চেতনা এবং সামগ্রিক চেতনাকে প্রভাবিত করে। তাকে গ্রহের রাজাও বলা হয়। বর্তমান রাশিচক্র ছেড়ে অন্য রাশিচক্রে প্রবেশ করলে ১২টি রাশি বিভিন্নভাবে প্রভাবিত হয়। ১৭ সেপ্টেম্বর ২০২৩ সকাল ৭.১১ টায়, তিনি সিংহ রাশি ছেড়ে কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছেন।

Advertisement
রাশিফল রাশিফল
হাইলাইটস
  • সূর্যকে আত্মা, জীবন এবং শক্তির একমাত্র উত্স হিসাবে বিবেচনা করা হয়েছে
  • ১৭ সেপ্টেম্বর ২০২৩ সকাল ৭.১১ টায়, তিনি সিংহ রাশি ছেড়ে কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছেন
  • এই ট্রানজিটের কারণে ৪টি রাশির জাতক জাতিকাদের জীবনে বসন্ত আসতে চলেছে

Surya Gochar on Vishwakarma Puja: সূর্যকে আত্মা, জীবন এবং শক্তির একমাত্র উত্স হিসাবে বিবেচনা করা হয়েছে। তাঁর ভাবমূর্তি পিতৃতুল্য। যিনি সারা বিশ্বকে শক্তি দেন। তিনি মানুষের ইচ্ছা, চেতনা এবং সামগ্রিক চেতনাকে প্রভাবিত করে। তাকে গ্রহের রাজাও বলা হয়। বর্তমান রাশিচক্র ছেড়ে অন্য রাশিচক্রে প্রবেশ করলে ১২টি রাশি বিভিন্নভাবে প্রভাবিত হয়। ১৭ সেপ্টেম্বর ২০২৩ সকাল ৭.১১ টায়, তিনি সিংহ রাশি ছেড়ে কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছেন। এই ট্রানজিটের কারণে ৪টি রাশির জাতক জাতিকাদের জীবনে বসন্ত আসতে চলেছে। জেনে নিন সেই রাশিগুলি কোনটি।

রাশিচক্রের ওপর সূর্য ট্রানজিটের প্রভাব

বৃষ রাশি
যে ছাত্ররা রাষ্ট্রবিজ্ঞান বা উচ্চতর ডিগ্রি নিতে যাচ্ছেন, তাদের জন্য এই সময়টি আরও অনুকূল হতে চলেছে। মায়ের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে তিনি যে কোনও ধরণের ঝামেলা মোকাবিলা করতে প্রস্তুত থাকবেন। বিনিয়োগের দিক থেকে সূর্য ট্রানজিট আপনার জন্য ভাল হবে। আয়ের নতুন উত্স তৈরি করতে সক্ষম হবেন, যে কারণে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে।

আরও পড়ুন

কর্কট রাশি
সূর্য ট্রানজিটের সঙ্গে পেশাগত জীবনে উন্নতি হবে। এই সময়ে আয় ভাল হবে। আত্মবিশ্বাস এবং বুদ্ধিমত্তার সঙ্গে যোগাযোগ দক্ষতা ব্যবহার করবেন। পরামর্শদাতা, প্রভাষক, পরামর্শদাতা, মিডিয়া রিপোর্টার বা এই জাতীয় যে কোনও পেশায় কর্মরত ব্যক্তিরা এই পরিমাণে উপকৃত হবেন। ভাইবোনদের সঙ্গে অল্প দূরত্বের ট্রিপেও যেতে পারেন।

বৃশ্চিক রাশি
কন্যা রাশিতে সূর্যের গোচর আপনার পেশাগত জীবনে অগ্রগতি আনবে। কর্মক্ষেত্রে পদোন্নতি বা বেতন বৃদ্ধি প্রত্যাশী ব্যক্তিদের ইচ্ছা পূরণ হতে পারে। সরকারি লেনদেন বা ব্যবসায় নিযুক্ত ব্যক্তিরা লাভবান হবেন বলে আশা করা হচ্ছে। বিগত বছরের কঠোর পরিশ্রমের ফল দেখাবে এবং আপনি কর্মক্ষেত্রে সিনিয়র সহকর্মীদের কাছ থেকে সম্মান অর্জন করবেন।

Advertisement

মকর রাশি
পরিবার বা ছোট ভাইবোনদের সাথে কোথাও তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এই ট্রানজিট পিএইচডি করছেন বা স্নাতকোত্তর ডিগ্রি করছেন তাদের জন্য সুবিধা নিয়ে আসবে। সূর্যের দৃষ্টি আপনার সঞ্চয় বৃদ্ধির শুভ লক্ষণও দিচ্ছে। সূর্য দেবতাকে খুশি করতে রবিবার মন্দিরে ডালিম দান করুন।

Advertisement