scorecardresearch
 

Surya Gochar 2023 Rohini Nakshatra : রোহিনী নক্ষত্রে প্রবেশ সূর্যের, অর্থ-সম্মানে ভাগ্য চমকাবে ৫ রাশির

সম্প্রতি ২৫ মে, গ্রহের রাজা সূর্য রোহিণী নক্ষত্রে পাড়ি দিয়েছেন। এই ট্রানজিট সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করছে। সূর্যের এই গোচর কিছু রাশির জন্য খুবই শুভ হতে চলেছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক সূর্যের রোহিণী নক্ষত্রের গোচরে কোন কোন রাশির জীবনে অগ্রগতি হবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • সূর্যের নক্ষত্র গোচর
  • প্রবেশ রোহিনী নক্ষত্রে
  • ৫ রাশির সময় ভাল যাবে

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট সময় অন্তর নিজেদের রাশি পরিবর্তন করে। সম্প্রতি ২৫ মে, গ্রহের রাজা সূর্য রোহিণী নক্ষত্রে পাড়ি দিয়েছেন। এই ট্রানজিট সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করছে। সূর্যের এই গোচর কিছু রাশির জন্য খুবই শুভ হতে চলেছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক সূর্যের রোহিণী নক্ষত্রের গোচরে কোন কোন রাশির জীবনে অগ্রগতি হবে।

মেষ রাশি (Aries) - এই রাশির জাতক জাতিকাদের অর্থনৈতিক অবস্থা খুব ভাল থাকবে। জীবনে সম্পর্কও ভীষণ মধুর হতে চলেছে। পরিবারের সকল সদস্যের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। স্বাস্থ্য ভাল যাবে। ব্যবসায় লাভ হবে। এককথায় বলতে গেলে আর্থিক অবস্থা মজবুত হতে চলেছে।

বৃষ রাশি (Vrish) - সূর্য এই নক্ষত্র গোচর বৃষ রাশির জাতকদের জন্য উপকারী হবে। পরিশ্রমের পূর্ণ ফল পাওয়ার এটাই উপযুক্ত সময়। বৃষ রাশির মানুষদের প্রতি মানুষের আস্থা ও ভালোবাসা বাড়বে। এই সময়ে মানুষেরা আপনার প্রতি খুব আকৃষ্ট হতে পারেন। সমাজে আপনার সুনামও বাড়বে। আর সুনাম বৃদ্ধির সুবিধা আপনি ভবিষ্যতে পাবেন। 

কর্কট রাশি (Cancer) - সূর্য রোহিণী নক্ষত্রে প্রবেশ করলে কর্কট রাশির জন্য অর্থ ভাগ্য তৈরি হবে। কেরিয়ারও খুব ভাল হতে চলেছে। আয়ের উৎসও খুব মজবুত হবে। এই সময়ে, আপনার ব্যক্তিত্বও খুব প্রভাবশালী হয়ে উঠবে। শেয়ারবাজারে বিনিয়োগ লাভজনক প্রমাণিত হতে পারে। যদিও বিনিয়োগের আগে অবশ্যই চিন্তাভাবনা বা কোনও বিশেষজ্ঞের সঙ্গে আলোচনা করে নিতে পারেন। 

সিংহ রাশি (Leo) - এই রাশির মানুষদের মধ্যে যাঁরা সরকারি চাকরির চেষ্টা করছেন তাঁরা কিছুটা সাফল্য পেতে পারেন। অর্থাৎ ক্যারিয়ার খুব ভাল হতে চলেছে। এর সঙ্গে আপনার আর্থিক অবস্থাও খুব মজবুত হয়ে উঠতে পারে।

Advertisement

ধনু রাশি (Sagittarius) - সূর্য ধনু রাশির জাতকদের কেরিয়ারকে মজবুত করবে। এই সময়ে, আপনি কঠোর পরিশ্রম থেকে পিছপা হবেন না। সম্মান ও সংকল্প লাভে সফল হবেন।

আরও পড়ুন - অত্যন্ত রোগা! হীনমন্যতায় ভোগেন? এই এক ফলেই পান সুঠাম স্বাস্থ্য

 

Advertisement