scorecardresearch
 

surya gochar 2023 Lucky Zodiac Sign: ১৫ জুন থেকে সূর্য এই ৪ রাশির ভাগ্য উজ্জ্বল করবে, ১ মাস সব কাজে সাফল্য-চাকরির যোগ

Surya Rashi Parivartan Effects on Zodiac Signs: সূর্য দেবতা, যাকে গ্রহের রাজা বলা হয়, তিনি বর্তমানে বৃষ রাশিতে বসে আছেন। ১৫ জুন এই রাশিচক্র ত্যাগ করার পরে বুধের রাশি মিথুনে প্রবেশ করতে চলেছেন সূর্য।

Advertisement
সূর্য গোচর ২০২৩ সূর্য গোচর ২০২৩
হাইলাইটস
  • ১৫ জুন এই রাশিচক্র ত্যাগ করার পরে বুধের রাশি মিথুনে প্রবেশ করতে চলেছেন সূর্য
  • ১৬ জুলাই পর্যন্ত এই রাশিতেই থাকবেন

Surya Rashi Parivartan Effects on Zodiac Signs: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পর রাশি পরিবর্তন করে। সূর্য দেবতা, যাকে গ্রহের রাজা বলা হয়, তিনি বর্তমানে বৃষ রাশিতে বসে আছেন। ১৫ জুন এই রাশিচক্র ত্যাগ করার পরে বুধের রাশি মিথুনে প্রবেশ করতে চলেছেন সূর্য। ১৬ জুলাই পর্যন্ত এই রাশিতেই থাকবেন। বুধের রাশিতে সূর্য দেবতার স্থানান্তরও গুরুত্বপূর্ণ কারণ বুধকে জ্ঞান দানকারী বলে মনে করা হয়। সূর্যের রাশিচক্রের পরিবর্তন কিছু রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। তো চলুন জেনে নেওয়া যাক এই সময়ে কোন রাশির জাতক জাতিকারা ভাগ্যবান হতে চলেছেন।

এই রাশিদের শুভ দিন শুরু হবে

মেষ রাশি

আরও পড়ুন

মেষ রাশির জাতক জাতিকারা এই যাত্রার শুভ ফল পাবেন। অফিসের লোকজনের সহযোগিতা থাকবে। এই সময়ে ভ্রমণের সম্ভাবনা তৈরি হচ্ছে। অর্থনৈতিক দিক শক্তিশালী থাকবে। নতুন কোনও প্রতিযোগিতায় নিজের প্রতিভা দেখানোর সুযোগ পেতে পারেন।


মিথুন রাশি

মিথুন রাশির জাতকদের জন্যও সূর্যের গমন শুভ ফল দেবে। এর মাধ্যমে আপনি প্রতিটি ক্ষেত্রে সুবিধা পাবেন। ব্যবসায় আপনার প্রবল লাভের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন সুখের হবে। ভ্রমণের পরিকল্পনা হতে পারে।

সিংহ রাশি

এই রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের রাশিচক্রে সূর্যের গমন শুভ বলে মনে করা হয়। এই সময়ে আপনি নতুন কাজ শুরু করবেন। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা তৈরি হচ্ছে। সামাজিক বৃত্ত বাড়বে। শিক্ষার্থীদের জন্য এই সময়টি শুভ হতে চলেছে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন।

মকর রাশি

বুধে সূর্যের গমন মকর রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। আপনি যে কাজই করুন না কেন, আপনি শুভ ফল পাবেন। আপনার জন্য ধীরে ধীরে ঋণ কমতে শুরু করতে পারে, যা আপনাকে স্বস্তি দেবে। চাকরিতে পদোন্নতি হতে পারে। সন্তানের দিক থেকে আপনি সন্তুষ্টি পেতে পারেন।

Advertisement

 

Advertisement