scorecardresearch
 

Surya Gochar June 2023: সূর্য দেবতার আশীর্বাদ, বৃহস্পতি থেকেই চাকরি-ব্যবসায় উন্নতি ৪ রাশির

Surya Rashi Parivartan 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে সূর্য প্রতি মাসে তার চিহ্ন পরিবর্তন করে। সূর্যের রাশি পরিবর্তনকে সংক্রান্তি বলা হয়। এই ক্রমানুসারে, ১৫ জুন সূর্যদেব মিথুন রাশিতে যাত্রা করবে। তার বৃষ রাশির যাত্রা শেষ হবে।

Advertisement
সূর্য গোচর ২০২৩ সূর্য গোচর ২০২৩
হাইলাইটস
  • সূর্যের রাশি পরিবর্তনকে সংক্রান্তি বলা হয়
  • ১৫ জুন সূর্যদেব মিথুন রাশিতে যাত্রা করবে

Surya Rashi Parivartan 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে সূর্য প্রতি মাসে তার চিহ্ন পরিবর্তন করে। সূর্যের রাশি পরিবর্তনকে সংক্রান্তি বলা হয়। এই ক্রমানুসারে, ১৫ জুন সূর্যদেব মিথুন রাশিতে যাত্রা করবে। তার বৃষ রাশির যাত্রা শেষ হবে। মিথুন রাশিতে সূর্যের স্থানান্তর সমস্ত ১২টি রাশির জাতকদের প্রভাবিত করবে, তবে কিছু রাশির চিহ্ন এই সূর্য সংক্রান্তির বিশেষ সুবিধা পাবে। আসুন জেনে নিই সেই রাশিগুলো সম্পর্কে।

মেষ রাশি

সূর্য আপনার রাশিতে তৃতীয় ঘরে প্রবেশ করতে চলেছে। এমতাবস্থায় আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। সরকারি চাকুরীজীবীদের জন্য এই ট্রানজিট খুবই শুভ এবং অনুকূল হবে। অর্থনৈতিক ক্ষেত্রে ভাল সাফল্য পাবেন। অর্থলাভের সুযোগ বাড়বে। মানুষের মধ্যে আপনার ভাল সমন্বয়ের কারণে আপনার সমস্ত কাজ সময়মতো সম্পন্ন হবে। বিতর্কের ক্ষেত্রে আপনি জয়ী হবেন। পরিবারে সুখ শান্তি থাকবে।

আরও পড়ুন

সিংহ রাশি

এই রাশির জাতকদের জন্য সূর্য প্রথম ঘরের অধিপতি এবং আপনার রাশিতে এটি ১১ তম ঘরে প্রবেশ করতে চলেছে। মিথুন রাশিতে সূর্যের আগমন আশীর্বাদের চেয়ে কম নয়। সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনার করা অনেক পরিকল্পনা ফলপ্রসূ হবে। সূর্যের এই ট্রানজিট আপনাকে বিদেশ ভ্রমণে সফল করবে। আপনার অর্থ উপার্জনের ইচ্ছা পূরণ হবে এবং আপনি আপনার আর্থিক অবস্থার বৃদ্ধি দেখতে পাবেন। কর্মক্ষেত্রে আপনার সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি

সূর্য আপনার রাশির দশম ঘরে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে দেশ-বিদেশে ভ্রমণের সুযোগ পেতে পারেন। এই পরিবহন আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে কিছু নতুন দায়িত্ব পেতে পারেন, যার পুরো সদ্ব্যবহার আপনাকে করতে হবে। কেরিয়ারের দিক থেকে এই ট্রানজিট খুবই উপকারী হবে। আপনি অর্থের অভাব অনুভব করবেন না।

Advertisement

কুম্ভ রাশি

আপনার রাশিচক্র থেকে পঞ্চম ঘরে সূর্যের গমন ঘটতে চলেছে। এই ট্রানজিট আপনার সৃজনশীলতার দিক থেকে খুব শুভ প্রমাণিত হতে চলেছে। চাকরিজীবীদের জীবনে অগ্রগতি ও অর্থনৈতিক সমৃদ্ধির পরিবেশ দেখা যাবে। অন্যদিকে ব্যবসায়ীরা ব্যবসায় ভাল লাভের মুখ দেখতে পাবেন। তা ছাড়া সূর্যের এই যাত্রা আপনার সাহস ও নেতৃত্বের ক্ষমতা বাড়িয়ে দেবে। আর্থিক লাভের চমৎকার সুযোগ পেতে পারেন।

Advertisement