scorecardresearch
 

Surya Gochar 2023: ১ বছর পর সূর্য ফিরছেন নিজের রাশিতে, এই ৫ রাশির ভাগ্য ভাগ্য উজ্জ্বল হবে

১৭ অগাস্ট সূর্য তাঁর নিজস্ব সিংহ রাশিতে ট্রানজিট করবেন। দুপুর ১টা ৩২ মিনিটে সিংহ রাশিতে প্রবেশ করবেন সূর্য। সিংহ রাশিতে সূর্যের আগমনে অনেকের ভাগ্য উজ্জ্বল হবে।

Advertisement
১ বছর পর সূর্য ফিরছেন নিজের রাশিতে, এই ৫ রাশির ভাগ্য ভাগ্য উজ্জ্বল হবে ১ বছর পর সূর্য ফিরছেন নিজের রাশিতে, এই ৫ রাশির ভাগ্য ভাগ্য উজ্জ্বল হবে
হাইলাইটস
  • ১৭ অগাস্ট সূর্য তাঁর নিজস্ব সিংহ রাশিতে ট্রানজিট করবেন
  • দুপুর ১টা ৩২ মিনিটে রাশি সিংহ রাশিতে প্রবেশ করবেন সূর্য

১৭ অগাস্ট সূর্য তাঁর নিজস্ব সিংহ রাশিতে ট্রানজিট করবেন। দুপুর ১টা ৩২ মিনিটে রাশি সিংহ রাশিতে প্রবেশ করবেন সূর্য। সিংহ রাশিতে সূর্যের আগমনে অনেকের ভাগ্য উজ্জ্বল হবে। কিছু রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের গমন খুবই ফলদায়ক হতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে সূর্য সমস্ত গ্রহের রাজার মর্যাদা পেয়েছে। প্রতি মাসে সূর্যের রাশি পরিবর্তন হয়। সূর্য বর্তমানে কর্কট রাশিতে রয়েছেন এবং ১৭ অগাস্ট সিংহ রাশিতে ট্রানজিট করবেন। সিংহ রাশি সূর্যের নিজস্ব রাশি।

সিংহ রাশি প্রশাসন, আত্মসম্মান, উচ্চাকাঙ্ক্ষা, নেতৃত্বের ক্ষমতা, সামাজিক প্রতিপত্তি, সৃজনশীলতা এবং শিল্পকলার প্রতিনিধিত্ব করে। সিংহ রাশিতে সূর্যের গমন অনেকের জন্য শুভ হতে চলেছে। সূর্যের এই যাত্রা কিছু মানুষের জন্য বিশেষ ফলদায়ক হবে। জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে।

বৃষ রাশি

আরও পড়ুন

এই রাশির জাতকদের জন্য সূর্য আপনার চতুর্থ ঘরের অধিপতি। সিংহ রাশিতে সূর্যের গমন বৃষ রাশির জাতকদের ভালো ফল দেবে। এই সময়, আপনার মধ্যে একটি নতুন শক্তি সঞ্চারিত হবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। সমাজে সম্মান ও স্বীকৃতি পাবেন। এই সময়টি সম্পত্তিতে বিনিয়োগ বা একটি নতুন বাড়ি কেনার জন্যও উপযুক্ত হবে। আপনি পদাধিকারী এবং ঊর্ধ্বতনদের প্রভাবিত করতে সক্ষম হবেন এবং আপনি তাঁদের পূর্ণ সমর্থন পাবেন।

সিংহ রাশি

সূর্যের গমনে সিংহ রাশির জাতকদের আত্মবিশ্বাস বাড়বে। অনেক সুবর্ণ সুযোগ পাবেন। সূর্য আমাদের শরীরকেও নিয়ন্ত্রণ করে। এই সময়ে আপনি আপনার স্বাস্থ্য, ফিটনেস এবং শক্তিকে একটি নতুন স্তরে নিয়ে যাবেন। এই সময়ে আপনি অনেক ইতিবাচক ফলাফল পাবেন। তবে এ সময় অহংকার এড়িয়ে চলতে হবে। সূর্যের গমনে সিংহ রাশির জাতকদের আয় বাড়বে এবং পারিবারিক জীবনে সুখ থাকবে। এই রাশির জাতকদের বিদেশ থেকেও সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থ সংক্রান্ত বিষয়েও অনুকূল ফল পাওয়া যাবে। সামাজিক প্রতিপত্তির দিক থেকে এই ট্রানজিটটি আপনার জন্য ভাল হবে। ব্যবসায়ও লাভ হবে।

Advertisement

তুলা রাশি

তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্য আপনার একাদশ ঘরের অধিপতি। এই বাড়িটি সম্পদ লাভ, ইচ্ছা, বড় ভাইবোন, পিতার পরিবারের সদস্য ইত্যাদির প্রতিনিধিত্ব করে। সূর্যের গোচরে তুলা রাশির জাতক জাতিকারা বড় ভাইবোন, মামা ও বাবার সহযোগিতা পাবেন। আপনার সম্পদ বৃদ্ধি হবে। আপনার সামাজিক সম্মানও বাড়বে। আপনার সব ইচ্ছা পূরণ হবে। সূর্যের গমনের ফলে আপনি সর্বক্ষেত্রে সাফল্য পেতে চলেছেন।

ধনু রাশি

ধনু রাশির জাতক জাতিকাদের জন্য সূর্য আপনার ভাগ্যের কর্তা, যেটি এখন নিজের ঘরে পাড়ি দিচ্ছে। ফলস্বরূপ, আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ধনু রাশির জাতকরা তাদের পেশাগত জীবনে অনেক অগ্রগতি পাবেন। এই সময়ে আপনি সহজেই অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন। যারা বিদেশে পড়াশোনা করার পরিকল্পনা করছেন তাঁরা উপকৃত হবেন। তীর্থযাত্রায় যেতে পারেন।

মীন রাশি

মীন রাশির জাতক জাতিকাদের জন্য সূর্য আপনার ষষ্ঠ ঘরের অধিপতি। সিংহ রাশিতে সূর্যের গমন মীন রাশির শিক্ষার্থীদের জন্য ফলদায়ক প্রমাণিত হবে যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন। আপনি যদি সরকারি বা প্রশাসনিক পদে অধিষ্ঠিত হন তবে আপনার কাজে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি দীর্ঘদিন ধরে আইনি মামলায় আটকে থাকেন, তাহলে তার ফলাফল আপনার পক্ষে আসতে পারে। স্বাস্থ্য খুব ভাল থাকবে।

Advertisement