scorecardresearch
 

Lucky Zodiac Sign Till 16 July: সূর্যের মতো চমকাবে, ১ মাস রাজার হালে কাটবে এই ৬ রাশির

জ্যোতিষশাস্ত্রে সূর্যকে সৌরজগতের রাজা বলা হয়। সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে। ১৫ জুন বৃহস্পতিবার সকাল ৬টা ১৭ মিনিটে মিথুন রাশিতে প্রবেশ করবে সূর্য।

Advertisement
সূর্য গোচর ২০২৩ সূর্য গোচর ২০২৩
হাইলাইটস
  • ১৫ জুন মিথুন রাশিতে প্রবেশ করবে সূর্য
  • ৬ রাশির জাতক জাতিকারা কর্মজীবন ও ব্যবসায় অনেক সুবিধা পাবেন

Surya Gochar 2023: জ্যোতিষশাস্ত্রে সূর্যকে সৌরজগতের রাজা বলা হয়। সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে। ১৫ জুন বৃহস্পতিবার সকাল ৬টা ১৭ মিনিটে মিথুন রাশিতে প্রবেশ করবে সূর্য। অর্থাৎ আজ থেকে ৬ দিন পর সূর্য পাড়ি দিতে যাচ্ছে। যার কারণে অনেক রাশির ভাগ্য খুলে যাবে। এই ট্রানজিটটি ৬টি রাশির জন্য শুভ হবে। মিথুন সহ এই রাশিগুলির ভাগ্য সূর্যের মতো উজ্জ্বল হবে। এই রাশির জাতক জাতিকারা কর্মজীবন ও ব্যবসায় অনেক সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক সূর্য ট্রানজিট থেকে কারা সুবিধা পাবেন।

সিংহ রাশি

সূর্য আপনার একাদশ ঘরে প্রবেশ করবে। আপনি সাফল্য পেতে শুরু করবেন। কর্মক্ষেত্রে ও সমাজে প্রশংসা ও সম্মান পাবেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে দেখা করার সুবিধা পাবেন। আপনি যদি অবিবাহিত হন তবে আপনার জীবনে কেউ একজন আসতে চলেছে। টাকা পাওয়ার অনেক পথ খুলে যাবে।

আরও পড়ুন

কন্যা রাশি

দশম ঘরে সূর্যের গমন আপনাকে আপনার কর্মজীবনের উচ্চতায় নিয়ে যাবে। অনেক নতুন দায়িত্ব নিয়ে মাঠে নাম করবেন। আপনার কর্মদক্ষতা বাড়বে এবং বন্ধুর সংখ্যাও বাড়বে। আপনি সম্মানিত হতে পারেন। তবে অতিরিক্ত আত্মবিশ্বাস থেকে সাবধান।

মিথুন রাশি

সূর্য আপনাকে আপনার ক্যারিয়ারের উচ্চতায় নিয়ে যাবে। সূর্যের আশীর্বাদে সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। স্বাস্থ্যও ভাল থাকবে। আপনি যে কাজই করুন না কেন, আপনি সুফল পাবেন।

মকর রাশি

ষষ্ঠ ঘরে সূর্যের গমন সুবিধা বয়ে আনবে। টাকা পাওয়ার পথ খুলে যাবে। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। যে কোনও ধরনের ঋণ এড়িয়ে চলুন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন।

তুলা রাশি

Advertisement

সূর্য একাদশ ঘরে গমন করবে এবং পরিবারে মঙ্গল দেবে। আপনার আয় বাড়বে। ব্যবসায় লাভ হবে। দীর্ঘদিন আটকে থাকা কাজ শেষ হবে। পদোন্নতি ও বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

কুম্ভ রাশি

পঞ্চম ঘরে সূর্যের গমন আপনার জন্য শুভ হবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পাবেন। অর্থনৈতিক শক্তি আসবে। বিয়ের কথাও হতে পারে। আপনার ব্যক্তিত্ব মানুষকে আকৃষ্ট করবে।

 

Advertisement