scorecardresearch
 

Surya Lucky-Unlucky Zodiacs: সংক্রান্তি থেকে কেরিয়ার তুঙ্গে ৫ রাশির, সমস্যায় জেরবার ৩ রাশি

Surya Gochar 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৪ জানুয়ারি রাত ৮টা ২২ মিনিটে সূর্যদেব মকর রাশিতে প্রবেশ করবেন। মর্যাদা, আত্মসম্মান, আত্মবিশ্বাস, নেতৃত্ব এবং কর্মজীবন ইত্যাদির কারক বলে মনে করা হয় সূর্যকে। সূর্যের গমনে কোন কোন রাশির জাতক-জাতিকারা ইতিবাচক ফল পাবেন- 

Advertisement
সূর্যের গোচর ২০২৩। সূর্যের গোচর ২০২৩।
হাইলাইটস
  • ১৪ জানুয়ারি মকর রাশিতে গমন করছেন সূর্য।
  • ফলে উপকৃত হবেন ৫ রাশির জাতক-জাতিকারা।

গ্রহদের রাজা সূর্য। ১৪ জানুয়ারি,শনিবার রাশি পরিবর্তন করতে চলেছে এই গ্রহ। এর ফলে একাধিক রাশির জাতক-জাতিকারা লাভবান হতে চলেচেন। পৌরাণিক বিশ্বাস অনুসারে, সূর্য দেব আত্মার কারক। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৪ জানুয়ারি রাত ৮টা ২২ মিনিটে সূর্যদেব মকর রাশিতে প্রবেশ করবেন। মর্যাদা, আত্মসম্মান, আত্মবিশ্বাস, নেতৃত্ব এবং কর্মজীবন ইত্যাদির কারক বলে মনে করা হয় সূর্যকে। সূর্যের গমনে কোন কোন রাশির জাতক-জাতিকারা ইতিবাচক ফল পাবেন- 

মেষ- এই রাশির জাতক-জাতিকাদের পঞ্চম ঘরের অধিপতি সূর্যদেব। ক্রান্তিকালে সূর্যদেব দশম ঘরে বসবেন। পেশাগত জীবনে ইতিবাচক ফল পাবেন আপনি। ক্ষেত্রবিশেষে কঠোর পরিশ্রম করলে সুফল পাওয়া যাবে। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা নতুন সুযোগ পেতে পারেন। সময় আপনার অনুকূলে। যে কোনও কাজে আসতে পারে সাফল্য। 

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের দ্বাদশ বাড়ির অধিপতি সূর্যদেব। সূর্যদেব পঞ্চম ঘরে গমন করবেন। আপনার সামাজিক মর্যাদা বৃদ্ধি পেতে পারে। আপনি আর্থিক সুবিধাও পেতে পারেন। পরিশ্রমের ইতিবাচক ফল পাবেন। নতুন কিছু করার পরিকল্পনা করলে সফল হবেন। সময় আপনার অনুকূলে। 

ধনু- এই রাশির জাতক-জাতিকাদের নবম ঘরের অধিপতি সূর্যদেব। জাতক-জাতিকাদের রাশিতে সূর্য দ্বিতীয় ঘরে গমন করবেন। পরিবারের সঙ্গে তীর্থযাত্রায় যেতে পারেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। আপনি অর্থ সঞ্চয় করতেও সক্ষম হতে পারেন। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে।

মিথুন-  সূর্যের গমনের কারণে মিথুন রাশির জাতক-জাতিকাদের কাজে বাধা আসলেও পরিশ্রম আপনাকে সাফল্যের দিকে নিয়ে যাবে। পরিবারে থাকবে শান্তি। স্বাস্থ্যেরও উন্নতি হবে। সমাজে সুনাম বাড়বে। সম্মান বৃদ্ধি হবে। 
কর্মক্ষেত্রে ভালো পরিবেশ পাবেন। কাজ প্রশংসিত হবে। চাকরি ও ব্যবসায় উন্নতি হতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে অগ্রগতি হবে।

কর্কট- এই রাশির জাতকরা প্রচুর সাফল্য পাবেন। অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। আপনি সঙ্গীর সমর্থন পাবেন। ব্যবসায় লাভবান হবেন। চাকরিতে উন্নতির যোগ। নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। দীর্ঘদিনের ধরে আটকে থাকা  টাকা উদ্ধার করতে পারেন আপনি। 

Advertisement

মকর সংক্রান্তিতে সূর্যের গমন অনেকের জন্য অশুভ হতে চলেছে। সিংহ, তুলা  কুম্ভ রাশির জাতক-জাতিকাদের এই সময়টা সাবধানে থাকতে হবে।   

সিংহ- এই রাশির জাতক-জাতিকাদের টাকাপয়সা নিয়ে সচেতন থাকতে হবে। কাউকে ধার দেবেন না। আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। খারাপ খবর পেতে পারেন। মন উদাস থাকবে। কারও সঙ্গে তর্কে জড়াতে পারেন। কথায় সংযম আনুন।স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন।

তুলা-  মকর রাশিতে সূর্য গমনের ফলে তুলা রাশির জাতক-জাতিকারা পারিবারিক নানা সমস্যায় জেরবার হতে পারেন। পরিবারে ঝগড়া হতে পারে। মানসিকভাবে বিপর্যস্ত বোধ করতে পারেন। বন্ধু বা আত্মীয়ের কাছ থেকে আসতে পারে অপ্রীতিকর সংবাদ। রাস্তাঘাটে সাবধানে থাকুন। বাবা-মায়ের স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকুন। কাজে বাধা আসতে পারে। ধৈর্য ধরুন। কথাবার্তায় আনুন সংযম। 

কুম্ভ- সূর্যের গমনের কারণে কুম্ভ রাশির জাতক-জাতিকারা অশান্তির মুখে পড়বেন। থাকবে কাজের চাপ। আপনি মানসিক চাপও অনুভব করবেন। বাড়বে আপনার খরচও। সাফল্য পাবে শত্রুরা। নিকটজনের সঙ্গে বিবাদ মিটিয়ে নিন। কাউকে টাকা ধার দেবেন না। অতিরিক্ত খরচ করবেন না।  

আরও পড়ুন- সংক্রান্তির আগে কপাল খুলছে ৫ রাশির, অর্থলাভ-সুখের জীবন

Advertisement