scorecardresearch
 

Surya Gochar in June: মনের মতো প্রমোশন, বাড়বে বেতনও, ৬ দিন পর সূর্য ভাগ্য ফেরাবে ৩ রাশির

Surya Gochar in June: বৈদিক জ্যোতিষ অনুসারে, সূর্য গ্রহ সময় সময় রাশি পরিবর্তন ও নক্ষত্র পরিবর্তন করে, যার প্রভাব মানব জীবন ও দেশ-দুনিয়ার ওপর পড়তে দেখা যায়। জেনে রাখুন যে সূর্যদেব ১৫ জুন আর্দ্রা নক্ষত্রে প্রবেশ করতে চলেছে। আর্দ্রা নক্ষত্রে রাহুদেবের আধিপত্য রয়েছে। এরকম অবস্থায় সূর্যদেবের নক্ষত্র পরিবর্তন খুবই শুভ বলে মনে করা হচ্ছে।

Advertisement
সূর্য গোচর ২০২৪ সূর্য গোচর ২০২৪
হাইলাইটস
  • সূর্যদেব ১৫ জুন আর্দ্রা নক্ষত্রে প্রবেশ করতে চলেছে

বৈদিক জ্যোতিষ অনুসারে, সূর্য গ্রহ সময় সময় রাশি পরিবর্তন ও নক্ষত্র পরিবর্তন করে, যার প্রভাব মানব জীবন ও দেশ-দুনিয়ার ওপর পড়তে দেখা যায়। জেনে রাখুন যে সূর্যদেব ১৫ জুন আর্দ্রা নক্ষত্রে প্রবেশ করতে চলেছে। আর্দ্রা নক্ষত্রে রাহুদেবের আধিপত্য রয়েছে। এরকম অবস্থায় সূর্যদেবের নক্ষত্র পরিবর্তন খুবই শুভ বলে মনে করা হচ্ছে। যার ফলে কিছু রাশির ভাগ্য চমকাতে চলেছেন। এর পাশপাশি এই রাশিদের কেরিয়ারে প্রমোশন ও ব্যবসায় লাভের যোগ তৈরি হচ্ছে। আসুন জেনে নিই যে সেই রাশিগুলি কারা। 

মিথুন রাশি
আপনাদের জন্য সূর্যদেবের আর্দ্রা নক্ষত্রে প্রবেশ লাভকারী প্রমাণিত হবে। এইজন্য এই রাশির কেরিয়ারে এই সময় ভাল সুযোগ আসতে চলেছে। প্রমোশনের সঙ্গে যুক্ত কোনও খবর পেতে পারেন। কাজ-ব্যবসায় ইন্নতি হবে। ব্যবসায়ীরা এই সময় অর্থলাভ করবে। ব্যবসা প্রসারিত হতে পারে। আর্থিক পরিস্থিতি এই সময় ভাল থাকবে এবং অর্থ উপার্জনের আলাদা আলাদা উৎস বের হবে। 

সিংহ রাশি
সূর্যদেবের আর্দ্র নক্ষত্রে প্রবেশ শুভ ফলদায়ী প্রমাণিত হবে। এইজন্য এই সময় আপনার আয়ে জবরদস্ত লাভ হতে পারে। বিবাহিত দম্পতিদের জন্য এই সময়টা খুব ভাল। জীবনসঙ্গীর উন্নতির ফলে ঘর-পরিবারে সুখ থাকবে। আপনার পরিকল্পিত সব যোজনা সফল হবে। সমাজে জনপ্রিয়তা বাড়বে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। চাকুরিজীবিদের কর্মস্থানে কোনও বড় পদ পেতে পারেন। 

আরও পড়ুন

তুলা রাশি
সূর্যদেবের আর্দ্র নক্ষত্রে প্রবেশ এই রাশিদের জন্য অনুকূল প্রমাণিত হবে। এই সময় আপনি চাকরি সংক্রান্ত একের পর এক ভাল সুযোগ পেতে পারেন। পরিবারের পক্ষ থেকে আপনি কোনও সুখবর পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য এই সময় খুবই ভাল যাবে। ব্যবসায় দ্বিগুণ লাভ হবে। কাজের সূত্রে ভ্রমণ করতে হতে পারে। যেটা শুভ হবে। এই সময় আটকে থাকা অর্থ ফেরৎ পাবেন। বৈষয়িক সুখ প্রাপ্ত হবে।  
 

Advertisement

Advertisement