scorecardresearch
 

Poila Baisakh Lucky Rashi: ২৪ ঘণ্টার মধ্যে ভাগ্যের চাকা ঘুরবে, বাংবা নববর্ষে সূর্যের মতো চমকাবে ৩ রাশি

Surya Rashi Parivartan April 2024: গ্রহের রাজা সূর্য ১৩ এপ্রিল অর্থাৎ চৈত্র সংক্রান্তির দিন তার রাশি পরিবর্তন করে মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। সূর্যের এই গোচর সমস্ত রাশিকে প্রভাবিত করবে তবে ৩টি রাশির ভাগ্য 'সূর্য'-র মতো উজ্জ্বল হবে।

Advertisement
চৈত্র সংক্রান্তি থেকে ভাগ্য বদল চৈত্র সংক্রান্তি থেকে ভাগ্য বদল

Surya Gochar 2024 in Mesh: সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে এবং এক বছরে রাশিচক্র সম্পূর্ণ করে। বর্তমানে সূর্য মীন রাশিতে গোচর করছে। যেহেতু সূর্য মীন রাশিতে দুর্বল, তাই এই সময়ে কোনও শুভ কাজ করা হয় না এবং এই মাসটিকে খরমাস বলা হয়। ১৩ এপ্রিল, সূর্য মীন রাশি থেকে বেরিয়ে মেষ রাশিতে প্রবেশ করবে। সূর্যের এই গোচর খরমস শেষ করবে। এটি অনেক রাশির জাতকের জীবনে খারাপ দিনও শেষ করবে। এছাড়াও, এই সূর্য গোচর ৩টি রাশির জাতকদের জন্য সৌভাগ্য নিয়ে আসতে পারে। আসুন জেনে নেওয়া যাক ১৩ এপ্রিল রাত ৯:১৫ মিনিটে মেষ রাশিতে সূর্যের গোচরের ফলে কোন রাশির জাতকরা খুব উপকৃত হবেন।

সূর্য গোচরে লাভবান রাশি
বৃষ রাশি (Taurus)

সূর্যের এই গোচর  বৃষ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এই লোকেরা ব্যবসায় বড় লাভ অর্জন করবে। প্রতিটি কাজে সাফল্য পাবেন। এই লোকেরা  বড় কোম্পানি বা বিদেশ থেকে নতুন কাজের প্রস্তাব পেতে পারে। বড় পদ এবং আয় বৃদ্ধি পেলে সমাজে আপনার সম্মানও বাড়বে। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়টা কেরিয়ারের জন্য বিশেষ উপকারী। আপনি পরিবার এবং বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। 

মিথুন রাশি (Gemini)
 মিথুন রাশির জাতকদের জন্য সূর্যের এই যাত্রা খুব ভালো প্রমাণিত হতে পারে। এই ব্যক্তিরা কর্মজীবনে অগ্রগতি পাবেন। সামনে এগিয়ে যাওয়ার নতুন সুযোগ আসবে। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা সরকারি চাকরি করছেন তারা উচ্চতর প্রশাসনিক পদ পেতে পারেন। নতুন ব্যবসা শুরু করার জন্য সময় ভালো। এই সময়টা আপনার সম্মানও বাড়িয়ে দেবে। 

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
এই সূর্য গোচর  সিংহ রাশির জাতকদের জন্য দারুণ স্বস্তি নিয়ে আসতে পারে। এই লোকেরা জীবনে দুর্দান্ত উন্নতি করতে পারে। বেকাররা চাকরি পেতে পারেন। কেরিয়ার সংক্রান্ত সমস্যার সমাধান হতে পারে। আপনি আপনার মেধার ভিত্তিতে ভালো কাজ করবেন। এছাড়া কোথাও থেকে চাকরির অফারও পেতে পারেন। পিতার সাহায্যে বড় কাজ সম্পন্ন হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দূর হবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement