scorecardresearch
 

Surya Gochar 2023 after Diwali Lucky Rashi: দীপাবলির পরেই সূর্যের মতো উজ্জ্বল ৩ রাশির ভাগ্য, উন্নতি ও আর্থিক লাভের প্রচুর সম্ভাবনা

Surya Gochar 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে। গ্রহের রাজা সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে। দীপাবলির ঠিক ৪ দিন পরে, ১৭ নভেম্বর সূর্য বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে জেনে নিন কোন রাশি জাতকরা সৌভাগ্যবান হতে চলেছেন।

Advertisement
Surya Gochar 2023 Surya Gochar 2023

Sun Transit 2023 Effect: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর  করে এবং সমস্ত রাশির জাতকের জীবনকে প্রভাবিত করে। সূর্য প্রতি ৩০ দিনে এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে। দীপাবলির ঠিক ৪ দিন পরে ১৭ নভেম্বর সূর্যদেব বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছেন।  বৃশ্চিক রাশি মঙ্গল দ্বারা শাসিত হয়। সেইসঙ্গে, মঙ্গল এবং সূর্যের মধ্যে বন্ধুত্বের ভাব  রয়েছে। 

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সূর্যদেবেপ  মঙ্গল গ্রহে যাওয়া গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে। এমন পরিস্থিতিতে, এই গোচর  সমস্ত রাশির জাতকের জীবনে প্রভাব ফেলতে চলেছে। কিন্তু ৩টি রাশির মানুষ আছেন যারা এই সময়ে বিশেষ সুবিধা পাবেন। এই সময়ে, তারা অপ্রত্যাশিত আর্থিক লাভ পাবেন এবং অগ্রগতির প্রচুর সম্ভাবনা রয়েছে। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে। 

এই রাশির জাতক জাতিকারা বৃশ্চিক রাশিতে সূর্যের গোচরে লাভবান হবেন
সিংহ রাশি (Leo)

সিংহ রাশির লোকেরা বৃশ্চিক রাশিতে সূর্যের গোচরে  বিশেষভাবে লাভবান হতে চলেছে।  সূর্যদেব  আপনার রাশির চতুর্থ ঘরে প্রবেশ করতে চলেছেন। এমন পরিস্থিতিতে সূর্যের আশীর্বাদে আপনি সম্পত্তি, যানবাহন ইত্যাদি কিনতে পারেন। এমন অবস্থায় আপনি বস্তুগত সুখ পাবেন। কর্মজীবনে আপনার ইচ্ছা পূরণে সফলতা পাবেন। এই সময়ে আপনি একটি নতুন চাকরি পেতে পারেন। শুধু তাই নয়, ব্যক্তি কর্মক্ষেত্রে উচ্চ পর্যায়ের সুবিধাও পাবেন। সূর্য দেবতার দৃষ্টি আপনার কর্মঘরের উপর পড়বে। সময়ে সময়ে আপনি সম্মান এবং প্রতিপত্তি অর্জন করবেন। 

আরও পড়ুন

বৃশ্চিক রাশি (Scorpio)
 সূর্য এই রাশিতে গোচর করতে চলেছে এবং পুরো এক মাস এই রাশিতে থাকবে। এমন পরিস্থিতিতে, এই রাশির জাতকদের জন্য এই গোচর বিশেষভাবে উপকারী হবে।  সূর্য এই রাশির রাশির জাতক জাতিকার কোষ্ঠীর লগ্ন ঘরে যেতে চলেছে। এ সময় সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। এমন পরিস্থিতিতে আপনার জীবনে সুখ আসবে। এই সময়ে বিদেশ থেকে আর্থিক লাভ হতে পারে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। এই রাশির জাতক জাতিকারা এই সময়ে ব্যবসায় অনেক গুরুত্বপূর্ণ পরিবর্তন দেখতে পাবেন। এই সময়ে আপনি একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। এই সময়টা এ জন্য অনুকূল। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। 

Advertisement

মকর রাশি (Capricorn)
এই সময়টি মকর রাশির জাতকদের জন্য খুব অনুকূল প্রমাণিত হবে। সূর্যদেব  আপনার রাশি থেকে আয় এবং লাভের ঘরে যেতে চলেছেন। এমন পরিস্থিতিতে, এই সময়ে আপনার আয় খুব বেশি বেড়ে য়েতে  চলেছে বলে মনে হচ্ছে। আয়ের নতুন উৎস তৈরি হবে। একই সময়ে, আপনি এই সময়ের মধ্যে অর্থ উপার্জন এবং সম্পদ সঞ্চয় করতেও সফল হবেন। এই সময়ের মধ্যে আপনার সঞ্চয়ও ভাল হবে। আপনি এই সময়ে বিনিয়োগ থেকে উপকৃত হবেন। একই সময়ে, সূর্য আপনার রাশির অষ্টম ঘরের অধিপতি। এমন পরিস্থিতিতে, আপনি যদি গবেষণার ক্ষেত্রে যুক্ত হন, তবে এটি আপনার জন্য একটি দুর্দান্ত সময় হবে। এমন পরিস্থিতিতে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement