scorecardresearch
 

Surya Lucky And Unlucky Zodiacs: সূর্য-কৃপায় টানা এক মাস সুসময় ৫ রাশির, সাবধান ৪ রাশি

সূর্যের রাশির পরিবর্তন কর্ম-ব্যবসা, স্বাস্থ্য এবং আর্থিক অবস্থাকে প্রভাবিত করবে। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক-জাতিকারা সূর্যের শুভ ও অশুভ ফল পাবেন

Advertisement
Surya Rashifal। সূর্য রাশিফল। Surya Rashifal। সূর্য রাশিফল।
হাইলাইটস
  • ১৭ সেপ্টেম্বর সূর্যের গমন।
  • সূর্যের গমনে লাকি ৫ রাশি।

১৭ সেপ্টেম্বর, রবিবার কন্যা রাশিতে গমন করেছেন  সূর্যদেব। যার ফলে প্রভাবিত হতে চলেছে ১২ রাশির জাতক-জাতিকারাই। তাঁদের জীবনে শুভ ও অশুভ প্রভাব দেখা যাবে। সূর্যের রাশির পরিবর্তন কর্ম-ব্যবসা, স্বাস্থ্য এবং আর্থিক অবস্থাকে প্রভাবিত করবে। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক-জাতিকারা সূর্যের শুভ ও অশুভ ফল পাবেন--

মেষ রাশি- মেষ রাশির জাতক-জাতিকারা নিজেদের স্বাস্থ্যের প্রতি বেশি নজর দেওয়া উচিত। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে আপনি আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন। সময়ের মধ্যে নিজের কাজ সম্পন্ন করবেন। কাজের দায়িত্ব বাড়বে। সূর্যের গমনে আপনি সমস্ত দায়িত্ব উদ্যম ও নিষ্ঠার সঙ্গে সম্পন্ন করবেন।

বৃষ রাশি- সূর্যের রাশি পরিবর্তনের কারণে বৃষ রাশির জাতক-জাতিকারা থাকবেন রোমান্টিক মেজাজে। সামাজিক কর্মকাণ্ডে অংশ নেবেন। আপনি যদি অবিবাহিত হন,  তাহলে আপনার বিশেষ কারও সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা। নতুন মানুষের সঙ্গে সংযোগ স্থাপন হবে। জীবন উপভোগ করার জন্য এটি একটি দুর্দান্ত সময়।

আরও পড়ুন

মিথুন রাশি- মিথুন রাশির জাতক-জাতিকারা সূর্যের অবস্থানের কারণে বেশি আবেগপ্রবণ হয়ে উঠবেন। শৈশবের আনন্দের মুহূর্তগুলো মনে করতে পারেন। বাড়িতে দীর্ঘস্থায়ী সমস্যা সমাধানের চেষ্টা করুন। বাড়ি মেরামত করার এটাই সঠিক সময়।

কর্কট রাশি- এই রাশির জাতক-জাতিকারা কাজের জন্য ভ্রমণ করতে পারেন। এই যাত্রা নতুন মানুষের সঙ্গে যোগাযোগর সুযোগ দেবে। ভবিষ্যতে অংশীদারিত্বের জন্য সুবর্ণ সুযোগ পাবেন। ভাইবোনের সঙ্গে সম্পর্ক মজবুত হবে।

সিংহ রাশি- সূর্যের রাশি পরিবর্তনের কারণে আর্থিক পরিস্থিতি আরও শক্তিশালী হবে। বাজেট, সঞ্চয় এবং বিনিয়োগ করার জন্য দুর্দান্ত সময়। আয় বৃদ্ধি এবং আর্থিক স্থিতিশীলতার উপর মনোযোগ দিতে পারেন। খরচের অভ্যাস কমানোর দিকে নজর দিন। আর্থিক অবস্থার উন্নতি করার চেষ্টা করুন। আপনার কথাবার্তা উন্নত হবে। 

Advertisement

কন্যা রাশি- সূর্যের গমনের প্রভাবে কন্যা রাশির জাতক-জাতিকারা বেশি সক্রিয় থাকবেন। সহজেই চ্যালেঞ্জ মোকাবিলা করবেন। আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন। নতুন ফিটনেস রুটিন বা স্বাস্থ্যকর অভ্যাস গ্রহণ করুন। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। জীবনের লক্ষ্য সম্পর্কে সজাগ হোন। লক্ষ্য অর্জনে সফল হবেন। 

তুলা রাশি- ব্যক্তিগত জীবন হোক, পেশাগত জীবন হোক বা সম্পর্কের ক্ষেত্রে সমস্যা সমাধানের চেষ্টা করুন। নতুন করে জীবন শুরু করার জন্য এটি দুর্দান্ত সময়। আপনি আধ্যাত্মিকতার সঙ্গে জড়িত থাকবেন। এই সময়টি ব্যবহার করুন ইতিবাচক কাজে।

বৃশ্চিক রাশি- লক্ষ্যে মনোনিবেশ করবেন। জীবনের উদ্দেশ্য সম্পর্কে সজাগ থাকুন। লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে থাকুন। সামাজিক কর্মকাণ্ডে অংশ নেবেন। নতুন লোকের সঙ্গে দেখা করার জন্য এটি শুভ সময়।

ধনু রাশি- সূর্যের রাশি পরিবর্তনের সঙ্গে কাজের প্রতি আপনার নিষ্ঠা বাড়বে। আপনি কঠোর পরিশ্রম করবেন । আপনার কাজ প্রশংসিত হবে। আপনি নতুন পরিচয় তৈরি করতে সফল হবেন। আপনার কঠোর পরিশ্রম এবং নেতৃত্বের দক্ষতার প্রশংসা করবেন কর্তারা। পেশাগত জীবনে লক্ষ্য সম্পর্কে স্পষ্ট ধারণা থাকবে আপনার। 0

মকর রাশি-  আপনি বাইরে যেতে পারেন। কাউকে শেখানোর বা গাইড করার সুযোগ পেতে পারেন। আপনি মানুষের সঙ্গে নিজের অভিজ্ঞতা ভাগ করে নিতে পারেন। জীবনে নতুন যাত্রা শুরু করার ইচ্ছা বাড়তে পারে।

কুম্ভ রাশি- সূর্য যাত্রার প্রভাবে কুম্ভ রাশির জাতক-জাতিকারা বেশি আবেগপ্রবণ হবেন। এতে সম্পর্কের প্রতি ভালোবাসা ও বিশ্বাস বাড়বে। আপনি নতুন কাজে আগ্রহ দেখাবেন। বিনিয়োগ করার জন্য এটা দুর্দান্ত সময়।

মীন রাশি- মানুষের সঙ্গে দেখা করতে আগ্রহী হবেন। কাজ, ব্যবসা এবং প্রেমের জীবন সূর্যের যাত্রায় প্রভাবিত হবে। ব্যবসায় সতর্ক থাকুন। আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের চেষ্টা করুন।

Advertisement