scorecardresearch
 

Surya Gochar 2023: সোমবার সবচেয়ে বড় গ্রহ মিলন, আগামী এক মাস এই ৪ রাশির সোনায় সোহাগা

সূর্যের এই রাশি পরিবর্তনটি খুবই বিশেষ। কারণ সূর্য শনির রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করবে, যেখানে শনি ইতিমধ্যেই উপস্থিত রয়েছে। এইভাবে, কুম্ভ রাশিতে শনি ও সূর্যের মিলন ঘটবে। ১৪ মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে সূর্য।

Advertisement
সোমবার সবচেয়ে বড় গ্রহ পরিবর্তন, সূর্যের আশীর্বাদে সোনার মতো চমকাবে ৪ রাশির ভাগ্য সোমবার সবচেয়ে বড় গ্রহ পরিবর্তন, সূর্যের আশীর্বাদে সোনার মতো চমকাবে ৪ রাশির ভাগ্য
হাইলাইটস
  • সূর্যের এই রাশি পরিবর্তনটি খুবই বিশেষ
  • কুম্ভ রাশিতে শনি ও সূর্যের মিলন ঘটবে

জ্যোতিষশাস্ত্রে সূর্যকে গ্রহের রাজা বলে মনে করা হয়। সূর্য প্রতি মাসে রাশি পরিবর্তন করে এবং একে সংক্রান্তি বলা হয়। আগামীকাল ১৩ ফেব্রুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে সূর্য (Surya Gochar 2023), যাকে বলা হয় কুম্ভ সংক্রান্তি (Kumbh Sakranti 2023)। সূর্যের এই রাশি পরিবর্তনটি খুবই বিশেষ। কারণ সূর্য শনির রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করবে, যেখানে শনি ইতিমধ্যেই উপস্থিত রয়েছে। এইভাবে, কুম্ভ রাশিতে শনি ও সূর্যের মিলন ঘটবে। ১৪ মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে সূর্য। এইভাবে, সূর্য এবং শনির এই মিলন সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করবে এবং কিছু লোকের ভাগ্যকে উজ্জ্বল করবে।

বৃষ রাশি- বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের যাত্রা খুব শুভ ফল দেবে। এই লোকেরা একটি নতুন চাকরি পেতে পারেন। বেকাররা চাকরি পাবেন। ব্যবসায় লাভ হবে। সমাজে সম্মান বাড়বে। আপনার ব্যক্তিত্ব কার্যকর হবে।

কন্যা রাশি- সূর্য রাশির পরিবর্তনের শুভ প্রভাব কন্যা রাশির জাতকদের ওপরও পড়বে। এই লোকেদের চাকরিতে পদোন্নতি এবং বেতন বৃদ্ধির জোরাল সম্ভাবনা থাকবে। ব্যবসা বাড়বে। লোকেরা আপনার কাজের প্রশংসা করবে। বিরোধীরা পরাজিত হবে।

কুম্ভ রাশি- সূর্য পাড়ি দিয়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। এটি কুম্ভ রাশিতে শনি এবং সূর্যের একটি সংযোগ তৈরি করবে, যা এই রাশির জাতকদের জন্য খুব শুভ প্রমাণিত হবে। এই মানুষদের ব্যক্তিত্বের বিকাশ ঘটবে। অংশীদারিত্বের কাজ করা ব্যক্তিরা লাভ পাবেন।

ধনু রাশি- ১৩ জানুয়ারি কুম্ভ রাশিতে সূর্যের গমন ধনু রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। এই ব্যক্তিরা একটি নতুন চাকরি বা ব্যবসা শুরু করতে পারেন। পরিবারের সহযোগিতা পাবেন। অর্থ লাভ হবে। প্রতিদিন সূর্যকে অর্ঘ্য নিবেদন করলে প্রতিটি কাজে সাফল্য পাবেন।

Advertisement

Advertisement