scorecardresearch
 

Surya Gochar May Lucky Zodiac: শুক্রের রাশিতে সূর্যের প্রবেশ, মে মাসেই স্বপ্ন পূরণ ৩ রাশির

Surya Gochar 2024: সূর্যের গতি শুভ হলে ব্যক্তির ভাগ্য উজ্জ্বল হয় এবং তিনি সম্মানও পান। সূর্য বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে, যার কারণে কিছু রাশির জাতক বাম্পার সুবিধা পেতে পারেন।

Advertisement
 মে মাসে সূর্যের মতে উজ্জ্বল ৩ রাশি মে মাসে সূর্যের মতে উজ্জ্বল ৩ রাশি

 Surya Gochar May 2024 : সূর্য হল গ্রহের রাজা, যা বর্তমানে মেষ রাশিতে রয়েছে। কিছু দিনের মধ্যেই সূর্য শুক্রের রাশিতে প্রবেশ করতে চলেছে। সূর্যের গতি শুভ হলে ব্যক্তির ভাগ্য উজ্জ্বল হয় এবং তিনি সম্মানও পান। মে মাসে সূর্য বৃষ রাশিতে প্রবেশ করবে। সূর্যের গমন সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। 

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৪ মে, ২০২৪, সূর্য  বৃষ রাশিতে সন্ধে ৬:০৪  মিনিটে গমন করবেন। সূর্যের গমন কিছু রাশির জাতকদের জীবনে সুখ আনতে পারে। তারা আকস্মিক আর্থিক লাভও করতে পারে।  আসুন জেনে নেওয়া যাক শুক্রের রাশিতে সূর্যের প্রবেশের কারণে কোন রাশির জাতকদের ভাগ্য পরিবর্তন হতে পারে-

মেষ রাশি (Aries)
বৃষ রাশিতে সূর্যের গমন মেষ রাশির মানুষের জন্য শুভ বলে মনে করা হচ্ছে।  আপনি আত্মবিশ্বাসী বোধ করবেন এবং আপনার সম্পূর্ণ মনোযোগ আপনার কাজের উপর থাকবে। আপনার কাজের জন্যও প্রশংসিত হবেন। আদালতের মামলায় জয়ী হবেন। একই সময়ে,আপনার সঙ্গীর সঙ্গে সময় কাটাতে পারবেন।

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
সূর্যের রাশি পরিবর্তন সিংহ রাশির জাতকদের জন্য খুবই উপকারী বলে মনে করা হচ্ছে। কর্মক্ষেত্রে আপনার অসুবিধার অবসান ঘটবে এবং আপনি সম্মানও পাবেন। আপনি আপনার পিতা এবং গুরুর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পেতে যাচ্ছেন। ধর্মীয় কাজেও আগ্রহী হবেন। সেই সঙ্গে পরিবারে সুখ শান্তি বিরাজ করবে।  স্বাস্থ্যের যত্ন নিন।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের গমন শুভ হতে পারে। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যবসায় যে সমস্যার সম্মুখীন হচ্ছেন তা ধীরে ধীরে দূর হতে শুরু করবে। আপনি আপনার প্রতিভা দিয়ে সহজেই সমস্ত অসুবিধা কাটিয়ে উঠবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ বলে মনে করা হচ্ছে। আপনি কিছু ভাল খবর পেতে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement