scorecardresearch
 

Surya Gochar 2022: সূর্যের অবস্থান পরিবর্তন, টাকা-চাকরির দুর্দান্ত যোগ এই ৩ রাশির

Surya Gochar 2022: আগামী ১৭ অগাস্ট সকাল ৭ টা ২৭ মিনিটে সূর্যদেব নিজের রাশি সিংহে প্রবেশ করতে চলেছেন। সিংহ রাশিতে যাওয়ার সূর্যের প্রভাব কিছু রাশির জন্য খুব শুভ হবে। জেনে নিন, কোন রাশির জাতক জাতিকাদের জন্য সৌভাগ্যবান প্রমাণিত হবে এই সময়ে।

Advertisement
সূর্য গোচর ২০২২। প্রতীকী ছবি সূর্য গোচর ২০২২। প্রতীকী ছবি
হাইলাইটস
  • সূর্যের অবস্থান পরিবর্তন
  • টাকা-চাকরির দুর্দান্ত যোগ এই ৩ রাশির
  • জানুন বিস্তারিত তথ্য

Surya Gochar 2022: জ্যোতিষশাস্ত্রে সূর্যকে শক্তি এবং সাহসের প্রতীক হিসাবে উল্লেখ করা হয়েছে। সূর্য সমস্ত ১২টি রাশির উপর প্রভাব ফেলে। আগামী ১৭ অগাস্ট সকাল ৭ টা ২৭ মিনিটে সূর্যদেব নিজের রাশি সিংহে প্রবেশ করতে চলেছেন। সিংহ রাশিতে যাওয়ার সূর্যের প্রভাব কিছু রাশির জন্য খুব শুভ হবে। জেনে নিন, কোন রাশির জাতক জাতিকাদের জন্য সৌভাগ্যবান প্রমাণিত হবে এই সময়ে।

কর্কট রাশি- কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের এই অবস্থান পরিবর্তন খুবই উপকারী প্রমাণিত হবে। রাশির দ্বিতীয় ঘরে সূর্যের প্রবেশের ফলে এই রাশির জাতকদের কথাবার্তা মধুর হবে। অফিসের উচ্চপদস্থ অফিসারদের সঙ্গে সম্পর্ক আরও ভালো হবে। নতুন চাকরির সুযোগ আসতে পারে। চাকরিজীবীদের জায়গায় পরিবর্তন সম্ভব। সূর্যের অবস্থান পরিবর্তনের প্রভাবে দীর্ঘ সময় আটকে থাকা অর্থ প্রাপ্তি হতে পারে। ফলে আটকে থাকা টাকাও মিলতে পারে এই রাশির জাতক জাতিকাদের। 

তুলা রাশি- তুলা রাশির জাতক জাতিকারা সূর্যের গমনে শুভ ফল পেতে পারেন। সূর্য গ্রহের গমন হচ্ছে এবার একাদশ ঘরে। এই সময়ে আয়-উপার্জনের নতুন রাস্তা খুলতে পারে এই রাশির জাতক-জাতিকাদের। সূর্য যাত্রার প্রভাবে এই রাশির জাতকদের আয় বৃদ্ধি হতে পারে। ব্যবসায়ীরা কাঙ্খিত লাভ করতে পারেন। বিনিয়োগেও লাভ হবে।

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের এই অবস্থান পরিবর্তনে সুখবর পেতে পারেন। সূর্য এই রাশি থেকে দশম ঘরে প্রবেশ করছে। ফলে কাজের ক্ষেত্রে বা কাজের জায়গা অত্যন্ত ভালো খবর মিলতে পারে। সূর্য ট্রানজিটের সময় নতুন চাকরির অফার পেতে পারেন। চাকরিতে যাঁরা পদোন্নতি চান, তাঁদের ইচ্ছা পূরণ হতে পারে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ অফিসাররা আপনার কাজে খুশি হবেন। সহকর্মীদের সহযোগিতা পাবেন। পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

Advertisement

এই প্রতিবেদন সম্পূর্ণ গণনার ভিত্তিতে লেখা। আজ তক বাংলা এর কোনও তথ্যে নিশ্চয়তা প্রদান করে না।

Advertisement