scorecardresearch
 

Surya Gochar In Vrischika Rashi 2022 : মাত্র ৩ দিনের অপেক্ষা, ১৬ নভেম্বর থেকেই ৫ রাশির জীবনে আসছে খুশির বন্যা

বৃশ্চিক রাশিতে গোচর (Surya Gochar November 2022) করতে চলেছেন সূর্যদেব। সূর্যের এই গোচরের প্রভাব ১২টি রাশির ওপরেই পড়তে চলেছে। তবে ৫টি রাশির জন্য এই গোচর হতে চলেছে বিশেষ। ওই ৫ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের এই ট্রানজিট (Surya Transit 2022) খুবই শুভ ফল দেবে। চাকরি ও ব্যবসায় বড় সাফল্যও পেতে পারেন তাঁরা। এছাড়াও আর্থিক লাভ হবে। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কী কী। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • গোচর হচ্ছে সূর্যের
  • প্রভাব পড়বে সমগ্র রাশিচক্রে
  • ৫ রাশির হতে পারে দারুণ লাভ

আগামী ১৬ নভেম্বর ২০২২-এ বৃশ্চিক রাশিতে গোচর (Surya Gochar November 2022) করতে চলেছেন সূর্যদেব। সূর্যের এই গোচরের প্রভাব ১২টি রাশির ওপরেই পড়তে চলেছে। তবে ৫টি রাশির জন্য এই গোচর হতে চলেছে বিশেষ। ওই ৫ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের এই ট্রানজিট (Surya Transit 2022) খুবই শুভ ফল দেবে। চাকরি ও ব্যবসায় বড় সাফল্যও পেতে পারেন তাঁরা। এছাড়াও আর্থিক লাভ হবে। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কী কী। 

কর্কট রাশি (Cancer) : বৃশ্চিক রাশিতে সূর্যের প্রবেশ কর্কট রাশির জাতকদের জন্য খুবই শুভ হতে চলেছে। ভাগ্যের পুরোপুরি সমর্থন পাবেন। কাজে সাফল্য আসবে। কর্মজীবনের জন্যও সময়টা খুব ভাল। অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। পরিবারের সঙ্গেও ভাল সময় কাটবে। বেড়াতে যেতে পারেন।

সিংহ রাশি (Leo) : সূর্যের গমন সিংহ রাশির জাতকদেরও অনেক সুযোগ সুবিধা দেবে। জীবনে সুখ সমৃদ্ধি বাড়বে। সম্পত্তি থেকে লাভ হবে। সঞ্চয়ের ক্ষেত্রে সফল হবেন। বিনিয়োগের জন্যও সময়টা ভাল। কর্মক্ষেত্রে প্রভাব বাড়বে। অর্থনৈতিক অবস্থা ভাল হবে। আর্থিক লাভেরও সম্ভাবনা থাকছে।

তুলা রাশি (Libra) : সূর্যের রাশির পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য খুব ভাল হবে। আর্থিক সাশ্রয় হবে। অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। বিনিয়োগ থেকেও লাভ হবে। নতুন চাকরির সুযোগ পেতে পারেন।

বৃশ্চিক রাশি (Scorpio) : সূর্য বৃশ্চিক রাশিতে গোচর করছে। ফলে এটি বৃশ্চিক রাশির জাতকদের উপর সর্বাধিক প্রভাব ফেলবে। চাকরি ও ব্যবসায় বড় সাফল্য পেতে পারেন। পদোন্নতি হতে পারে। সম্মান বাড়বে। স্বাস্থ্যও ভাল থাকবে।

কুম্ভ রাশি (Aquarius) : কুম্ভ রাশির জাতকদের জন্য সূর্যের এই গোচর আর্থিক সুবিধা নিয়ে আসবে। আয় বাড়বে। ব্যবসায়ীদের মুনাফা বাড়বে। পদোন্নতির সম্ভাবনাও প্রবল। আপনার কাজের প্রশংসা করা হবে। সম্মান বাড়বে। খ্যাতি অর্জন হবে। পরিবারের সদস্যদের সঙ্গেও আনন্দপূর্ণ সময় কাটবে।
 

Advertisement

আরও পড়ুন - শীতে মহৌষধ আদা, পুরুষের এই সমস্যার করে সমাধান

 

Advertisement