scorecardresearch
 

Unlucky Zodiac Sign: সূর্যের গোচরে বাড়বে মুশকিল, ৩ রাশির কপাল পুড়তে চলেছে

Unlucky Zodiac Sign: প্রতিটি গ্রহের গোচরই আমাদের মানব জীবনের ওপর কোনও না কোনও প্রভাব ফেলে। সেটা শুভ বা অশুভ দুই হতে পারে। এই মুহূর্তে গ্রহের রাজা সূর্য মকর রাশিতে প্রবেশ করে ফেলেছে। সূর্যের শুভ অবস্থায় ব্যক্তির যেমন লাভ হয় তেমনি সূর্যের অশুভ স্থিতিতে ব্যক্তির জীবনে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়।

Advertisement
সূর্যের গোচর সূর্যের গোচর
হাইলাইটস
  • প্রতিটি গ্রহের গোচরই আমাদের মানব জীবনের ওপর কোনও না কোনও প্রভাব ফেলে।

প্রতিটি গ্রহের গোচরই আমাদের মানব জীবনের ওপর কোনও না কোনও প্রভাব ফেলে। সেটা শুভ বা অশুভ দুই হতে পারে। এই মুহূর্তে গ্রহের রাজা সূর্য মকর রাশিতে প্রবেশ করে ফেলেছে। সূর্যের শুভ অবস্থায় ব্যক্তির যেমন লাভ হয় তেমনি সূর্যের অশুভ স্থিতিতে ব্যক্তির জীবনে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়। সূর্য এখন মকর রাশিতে রয়েছে। এই সময় কিছু রাশির ওপর শুভ আবার কিছু রাশির ওপর অশুভ পরিণাম হতে চলেছে। আসুন জেনে নিই যে সূর্যের গোচর করার কারণে কোন রাশিদের জীবন সমস্যায় ভরতে চলেছে।  

কন্যা রাশি
সূর্যের গোচর কন্যা রাশির জন্য লাভদায়ক হবে না। আর্থিক পরিস্থিতি বদলাতে পারে। অর্থ সঙ্কট দেখা পারে। নেতিবাচক অনুভূতি হতে পারে। সঙ্গীর সঙ্গে মনোমালিন্য হবে। স্বাস্থ্যও খারাপ থাকতে পারে। কোনও কাজেই সফলতা পাওয়া যাবে না। এই সময় মন-মেজাজ খারাপ থাকতে পারে। 

মিথুন রাশি
মিথুন রাশির জাতকদের জন্য সূর্যের গোচর মোটেও শুভ পরিণাম দেবে না। আর্থিক পরিস্থিতি চড়াই-উৎরাইয়ে ভরা থাকবে। কাজ সম্পূর্ণ করতে বাধা আসবে। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। মা-বাবার সঙ্গে ঝগড়া হতে পারে। কোনও বন্ধুর থেকে বিপদ আসার ইঙ্গিত রয়েছে। কোনও কাজেই সফলতা আসবে না। চোখের সমস্যা দেখা দিতে পারে। 

আরও পড়ুন

মকর রাশি
মকর রাশির জাতকদের জন্য সূর্যের গোচর লাভজনক হবে না। কাজের জায়গায় সহকর্মীদের সঙ্গে ঝগড়া হতে পারে। আর্থিক দিক থেকে সমস্যা দেখা দিতে পারে। অতিরিক্ত খরচ বেড়ে যাওয়ার ফলে সমস্যা বাড়বে। অহেতুক চাপ এড়িয়ে চলুন। পেটের সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য জীবন টালমাটাল থাকতে পারে।  
 

Advertisement

Advertisement