scorecardresearch
 

Surya Grahan 2022 Effect On Rashi : মাত্র কিছুক্ষণের অপেক্ষা, গ্রহণ ছাড়লেই কপাল খুলবে এই ৪ রাশির

Solar Eclipse 2022 Effect On Rashi : কিছু রাশির জন্য এই সূর্যগ্রহণ (Solar Eclipse 2022) অত্যন্ত নেতিবাচক হয়ে উঠতে পারে। আবার ৪টি এমন রাশি রয়েছে, যাদের জাতক-জাতিকারা এই গ্রহণের পর বিভিন্ন ক্ষেত্রে সুবিধা পাবেন। তৈরি হবে অনুকূল পরিস্থিতি, জীবনে আসবে সুখ শান্তি ও সমৃদ্ধি। চলেন জেনে নেওয়া যাক সেগুলি কোন কোন রাশি।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • রাশিফলে সূর্যগ্রহণের প্রভাব
  • ৪ রাশির জন্য শুভ সময়ের ইঙ্গিত
  • আসবে সুখ শান্তি সমৃদ্ধি

বছরের শেষ সূর্যগ্রহণের (Surya Grahan 2022) প্রভাব কমবেশি সমস্ত রাশির ওপরেই পড়বে, এমনটাই বলছে জ্যোতিষশাস্ত্র। তবে কিছু কিছু রাশির জন্য এই গ্রহণ (Solar Eclipse 2022) অত্যন্ত নেতিবাচক হয়ে উঠতে পারে। আবার ৪টি এমন রাশি রয়েছে, যাদের জাতক-জাতিকারা এই গ্রহণের পর বিভিন্ন ক্ষেত্রে সুবিধা পাবেন। তৈরি হবে অনুকূল পরিস্থিতি, জীবনে আসবে সুখ শান্তি ও সমৃদ্ধি। চলেন জেনে নেওয়া যাক সেগুলি কোন কোন রাশি।

সিংহ রাশি (Leo)
এই রাশির মানুষদের জন্য অনেক অর্থনৈতিক সুযোগ তৈরি হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ দ্রুত সম্পন্ন হওয়ার দিতে এগিয়ে যাবে। কর্মক্ষেত্র এবং ব্যবসার পরিবেশ অনুকূল থাকবে। অফিসে অনেক নতুন দায়িত্ব মিলতে পারে। ব্যবসায়িক সফরে যাওয়ার সম্ভাবনাও তৈরি হতে পারে। তবে দাম্পত্য জীবনে দেখা দিতে পারে কিছু অশান্তি।

মীন রাশি (Pisces)
আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। সম্পত্তি বা যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় লাভের পরিস্থিতি থাকবে এবং অনেক বড় চুক্তি পেতে পারেন। চাকরিতে পদোন্নতিরও যোগ দেখা যাচ্ছে। পরিবারের সঙ্গে ধর্মীয় সফর বা সময় কাটানোর সুযোগ আসতে পারে।

বৃশ্চিক রাশি (Scorpio)
এই রাশির মানুষেরা বিলাসবহুল জিনিস কিনতে পারেন। কর্মক্ষেত্রে কিছু অসুবিধা আসতে পারে, তবে সহকর্মীদের সহায়তায় সেগুলি কাটিয়ে উঠবেন। ব্যবসাকে এগিয়ে নিতে পরিস্থিতি অনুকূলে থাকবে। নতুন কোনও খাতে বিনিয়োগ করতে পারেন। কোনও আর্থিক সিদ্ধান্ত নেওয়ার আগে সেই সংক্রান্ত কাগজপত্র ভাল করে পড়ে নিন।

মিথুন রাশি (Gemini)
পরিবারে সুখের পরিবেশ বজায় থাকবে। দাম্পত্য জীবনেও শান্তি থাকবে। অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন। বিনিয়োগেও লাভ হতে পারে। পুরনো কোনও মামলায় রায় পক্ষে আসতে পারে। এছাড়া নতুন যানবাহন বা সম্পত্তি কেনার সিদ্ধান্তও নিতে পারেন।

Advertisement

আরও পড়ুনমাঝে মাত্র আর একটা দিন, বুধের গোচরে তারপরেই ৪ রাশির জীবনে সর্বসুখ

 

Advertisement