scorecardresearch
 

Surya Grahan Devi Durga Blessing Zodiac:সূর্যগ্রহণে ত্রিগ্রহী যোগ, দেবী দুর্গা মালামাল করবে ৫ রাশিকে

Surya Grahan 2023: বছরের শেষ সূর্যগ্রহণ ১৪ অক্টোবর অনুষ্ঠিত হতে চলেছে। সূর্যগ্রহণের সময় সূর্য, বুধ ও চন্দ্র তিনটি গ্রহ কন্যা রাশিতে থাকবে, যার কারণে এই সূর্যগ্রহণের সময় ত্রিগ্রহী যোগ থাকবে। অন্যদিকে, নবরাত্রির শুরুর ঠিক একদিন আগে কন্যা রাশিতে এই গ্রহণ হচ্ছে। কন্যা রাশির দেবী স্বয়ং মা দুর্গা। বিষয়টি অদ্ভূত সংযোগের ঘটনা। এই শুভ সংযোগের প্রভাবের কারণে, বছরের শেষ সূর্যগ্রহণ মিথুন এবং তুলা রাশি সহ ৫টি রাশির জন্য শুভ ফল দেবে বলে মনে করা হচ্ছে।

Advertisement
৭২ ঘণ্টার মধ্যে ভাগ্য বদলাচ্ছে ৫ রাশির ৭২ ঘণ্টার মধ্যে ভাগ্য বদলাচ্ছে ৫ রাশির

Solar Eclipse of 2023: নবরাত্রির ঠিক একদিন আগে,  সূর্যগ্রহণ ঘটছে  যখন তিনটি গ্রহ, চাঁদ, সূর্য এবং বুধ কন্যা রাশিতে গোচর করবে। যে কন্যা রাশিতে সূর্যগ্রহণ হবে তার দেবী হলেন স্বয়ং দুর্গা, ভুবনেশ্বরী এবং চন্দ্রঘন্টা। এমন পরিস্থিতিতে সূর্যগ্রহণ থেকে মুক্ত হয়ে একটি শুভ সময়ে রবিবার নবরাত্রি শুরু হবে এবং দেবীর আগমন হবে ঘোড়ায়  চড়ে। এই শুভ সংযোগের  কারণে, বছরের শেষ সূর্যগ্রহণ মিথুন এবং তুলা রাশি-সহ ৫টি রাশির জন্য খুব শুভ হবে।

মিথুন রাশি (Gemini)- আপনি হঠাৎ করে আটকে থাকা টাকা পাবেন
মিথুন রাশির জাতকদের জন্য, সূর্যগ্রহণের এই শুভ সংযোগ কর্মজীবনে অগ্রগতি প্রদান করবে বলে মনে করা হচ্ছে। আপনি কোথাও থেকে আটকে থাকা অর্থ পাবেন এবং আপনার জীবনে আরাম ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। আপনি অফিসে কাজের ক্ষেত্রে  স্বীকৃতি পাবেন এবং আপনার কাজের প্রশংসা করা হবে। আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আপনি আপনার জীবনে কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করবেন। যারা বিদেশে যাওয়ার চেষ্টা করছেন তাদের  এই সময়ে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি (Leo)- ব্যবসায় অপ্রত্যাশিত অগ্রগতি
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যগ্রহণে যে শুভ যোগ তৈরি হয় তা খুবই উপকারী বলে মনে করা হচ্ছে। আপনি আপনার কর্মজীবন এবং ব্যবসায় অপ্রত্যাশিত অগ্রগতি পাবেন এবং কিছু বড় সাফল্য আপনার হাতে আসতে পারে। আপনার শত্রুরা পরাজিত হবে এবং পরিবারের সদস্যদের মধ্যে ঐক্য বৃদ্ধি পাবে। মা দুর্গার কৃপায়, আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তবে এই সময়টি তার জন্য সেরা প্রমাণিত হতে পারে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর পাবেন এবং আপনি তাদের উন্নতি দেখে খুশি হবেন।

আরও পড়ুন

Advertisement

তুলা (Libra): অর্থ, পদ ও প্রতিপত্তি লাভ হবে
তুলা রাশির জাতকদের জন্য বছরের শেষ সূর্যগ্রহণ জীবনে ইতিবাচক পরিবর্তন আনতে পারে। আপনি এখন আপনার কর্মজীবন এবং পরিবারে দীর্ঘদিন ধরে যে পরিবর্তনগুলি করার কথা ভাবছিলেন তা করতে সক্ষম হবেন। অর্থ, পদ ও প্রতিপত্তির সুবিধা পাবেন। সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আপনি আপনার কর্মজীবনে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। সম্পদের বৃদ্ধি হবে এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। কর্মকর্তারা অফিসে আপনার পদোন্নতি বিবেচনা করতে পারেন এবং আপনার বেতনও বাড়িয়ে দিতে পারেন। পারিবারিক জীবনে শান্তি বৃদ্ধি পাবে।

বৃশ্চিক (Scorpio): ভাগ্যের বন্ধ তালা খুলবে
বৃশ্চিক রাশির জাতকদের জন্য বছরের শেষ সূর্যগ্রহণ সুখ ও সমৃদ্ধির শুভ সম্ভাবনা নিয়ে আসছে। এই সময়ে, আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে এবং আপনার কঠোর পরিশ্রম ফল দেবে। জীবনের প্রতিটি ক্ষেত্রে আপনি সাফল্য অর্জন করবেন। পরিবারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা পাবেন। মা দুর্গার আশীর্বাদে, এই সূর্যগ্রহণের পরে, আপনার ভাগ্যের বন্ধ তালা খুলবে এবং আপনি অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন। চাকরি এবং ব্যবসায় আপনার জন্য অনেক  সুযোগ পাওয়া আসবে  এবং আপনি ব্যক্তিগত জীবনেও শান্তি পাবেন।

মকর (Capricorn): আয় বাড়বে, নতুন চাকরির প্রস্তাব আসবে
মকর রাশির জাতকদের জন্য, এই সূর্যগ্রহণ তাদের কেরিয়ার সম্পর্কিত কিছু বড় খবর নিয়ে আসতে পারে। আপনার আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে  আপনার আর্থিক অবস্থান আরও শক্তিশালী হবে। ভাগ্য এই সময়ে আপনার পক্ষে থাকবে এবং আপনি কিছু নতুন চাকরি সংক্রান্ত প্রস্তাব পেতে পারেন। আপনি এই সময়ে কোনও জমি, ভবন এবং যানবাহন কেনার কথা ভাবতে পারেন। ব্যবসায় জড়িত ব্যক্তিরা বড় অঙ্কের বকেয়া অর্থ পেতে পারেন।


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement