scorecardresearch
 

Surya Grahan 2023 Lucky Zodiac: বছরের শেষ সূর্যগ্রহণেই টাকার মুখ দেখবে ৪ রাশি, দাম্পত্য সম্পর্ক হবে মধুর

বৈজ্ঞানিক গুরুত্ব ছাড়াও সূর্যগ্রহণের অনেক জ্যোতিষশাস্ত্রীয় ও ধর্মীয় গুরুত্ব রয়েছে। সূর্যগ্রহণের সমস্ত রাশির উপর শুভ এবং অশুভ প্রভাব রয়েছে। ১৪ অক্টোবর সূর্যগ্রহণ হতে চলেছে। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, সূর্যগ্রহণ ১৪ সেপ্টেম্বর ২০২৩ তারিখে কন্যা রাশিতে ঘটবে। বছরের দ্বিতীয় সূর্যগ্রহণ আংশিক হবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ১৪ অক্টোবর সূর্যগ্রহণ হতে চলেছে
  • সূর্যগ্রহণ ১৪ সেপ্টেম্বর ২০২৩ তারিখে কন্যা রাশিতে ঘটবে
  • বছরের দ্বিতীয় সূর্যগ্রহণ আংশিক হবে

Surya Grahan 2023 Lucky Zodiac: বৈজ্ঞানিক গুরুত্ব ছাড়াও সূর্যগ্রহণের অনেক জ্যোতিষশাস্ত্রীয় ও ধর্মীয় গুরুত্ব রয়েছে। সূর্যগ্রহণের সমস্ত রাশির উপর শুভ এবং অশুভ প্রভাব রয়েছে। ১৪ অক্টোবর সূর্যগ্রহণ হতে চলেছে। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, সূর্যগ্রহণ ১৪ সেপ্টেম্বর ২০২৩ তারিখে কন্যা রাশিতে ঘটবে। বছরের দ্বিতীয় সূর্যগ্রহণ আংশিক হবে। সূর্যগ্রহণের দিন কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্যে কী আছে তা জানুন।

মেষ রাশি
মায়ের সঙ্গ এবং সমর্থন পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষা এবং ইন্টারভিউ ইত্যাদিতে আনন্দদায়ক ফলাফল পাবেন। পরিবারে ধর্মীয় সঙ্গীতের অনুষ্ঠান হবে। যানবাহনের আরাম বাড়বে। দাম্পত্য সুখ বাড়বে। লেখালেখির মতো কাজ থেকে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি
সম্পত্তি থেকে আয় বাড়বে। মায়ের কাছ থেকে টাকা পেতে পারেন। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে। চাকরির ক্ষেত্রে কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে, স্থান পরিবর্তনও সম্ভব। আয় বাড়বে। পারিবারিক জীবন সুখের হবে। সম্পত্তি থেকে আয় বাড়তে পারে। সন্তানদের কাছ থেকে ভাল খবর পেতে পারেন। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। আয় বাড়বে। যানবাহনের আরাম সম্প্রসারণ করা সম্ভব।

আরও পড়ুন

সিংহ রাশি
আত্মবিশ্বাস বাড়বে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। সন্তানদের সুখ-দুঃখ বৃদ্ধি পাবে। উচ্চ শিক্ষা ও গবেষণা ইত্যাদির জন্য বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অবস্থান পরিবর্তনও সম্ভব। মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। মা বা পরিবারের কোনও বয়স্ক মহিলার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। স্থান পরিবর্তনেরও সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি
বাড়ি তৈরি করতে পারেন। মা বাবার কাছ থেকে সহযোগিতা পাবেন। জামা কাপড়ের প্রতি ঝোঁক বাড়বে। পড়াশোনায় আগ্রহ থাকবে। শিক্ষামূলক কাজে আনন্দদায়ক ফল পাবেন। সন্তানের সুখ বৃদ্ধি পাবে। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। ধর্মীয় সফরে যাওয়ারও সম্ভাবনা রয়েছে।

Advertisement

Advertisement