scorecardresearch
 

Chaitra Navaratri-Surya Grahan 2024 Impct: এপ্রিলে বাড়বে সমস্যা, চৈত্র নবরাত্রির আগে সূর্যগ্রহণে ৫ রাশির আর্থিক টানাটানি

বছরের প্রথম সূর্যগ্রহণ হতে চলেছে চৈত্র অমাবস্যায়। চৈত্র নবরাত্রির শুরুর ঠিক একদিন আগে সূর্যগ্রহণ ঘটবে। জ্যোতিষীদের মতে, এবার সূর্যগ্রহণের সময় সূর্যের পাশাপাশি রাহু ও শুক্রও মীন রাশিতে থাকবে। আর কিছু দিনের মধ্যে মঙ্গলও মীন রাশিতে প্রবেশ করবে। এই সময়ে, ৮ এপ্রিল ঘটতে চলা সূর্যগ্রহণটি ৫টি রাশির জন্য প্রতিকূল এবং বেদনাদায়ক বলে বিবেচিত হবে। জেনে নিন এই রাশিগুলি সম্পর্কে।

Advertisement
সূর্যগ্রহণের রাশিফল সূর্যগ্রহণের রাশিফল

Surya Grahan 2024 Rashifal: বছরের প্রথম সূর্যগ্রহণ হতে চলেছে চৈত্র অমাবস্যায়। চৈত্র নবরাত্রির শুরুর ঠিক একদিন আগে সূর্যগ্রহণ ঘটবে। জ্যোতিষীদের মতে, এবার সূর্যগ্রহণের সময় সূর্যের পাশাপাশি রাহু ও শুক্রও মীন রাশিতে থাকবে। আর কিছু দিনের মধ্যে মঙ্গলও মীন রাশিতে প্রবেশ করবে। এই সময়ে, ৮ এপ্রিল ঘটতে চলা সূর্যগ্রহণটি ৫টি রাশির জন্য প্রতিকূল এবং বেদনাদায়ক বলে বিবেচিত হবে। জেনে নিন এই রাশিগুলি সম্পর্কে।

মেষ রাশি
বছরের প্রথম সূর্যগ্রহণ মেষ রাশিদের জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। কেরিয়ার সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারে। যেকোনও সিদ্ধান্ত ভুল প্রমাণিত হতে পারে। অর্থ বিনিয়োগ সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভাল করে ভেবে নিন। সম্ভব হলে এই সময়ের মধ্যে লেনদেন করা এড়িয়ে চলুন। ব্যবসায় কোনও চুক্তি করবেন না।

কন্যা রাশি
সূর্যগ্রহণের অশুভ প্রভাব কন্যা রাশিদের ওপরও দেখা যাবে। আর্থিক পরিস্থিতি প্রভাবিত হতে পারে। এই সময়ে ব্যবসায় বড় ক্ষতির সম্মুখীন হতে পারেন। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে চিন্তায় পড়তে হতে পারে। এই সময়ের মধ্যে কোনও নতুন আইটেম কেনা এড়িয়ে চলুন। বাড়ি বা গাড়ি নিয়ে কোনও চুক্তি করা এড়িয়ে চলুন। ক্যারিয়ার সংক্রান্ত কোনো সিদ্ধান্ত নেবেন না।

আরও পড়ুন

বৃশ্চিক রাশি
বছরের প্রথম সূর্যগ্রহণের প্রভাব বৃশ্চিক রাশির প্রেম জীবন এবং পারিবারিক জীবনে বড় পরিবর্তন আনবে। সঙ্গী বা পরিবারের সদস্যরা আপনার উপর রাগান্বিত হতে পারে। বাড়িতে উত্তেজনা বাড়বে। অফিসে আপনার বসের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রেও বিবাদ বাড়বে। এই সময়ে, কোনও নতুন কাজের বিষয়ে যে কোনও সিদ্ধান্ত সাবধানে নেওয়া ভাল।

ধনু রাশি
ধনু রাশির জাতক জাতিকাদের জীবনে বিশাল উত্থান ঘটাতে চলেছে সূর্যগ্রহণ। যদি কোথাও বিনিয়োগ করে থাকেন তাহলে টাকা নষ্ট হতে পারে। ব্যবসায় বেশি অর্থ বিনিয়োগ এড়িয়ে চলুন। ক্ষতির সব সম্ভাবনা আছে। বাড়িতে বা আত্মীয়দের মধ্যে কিছু বিবাদ হতে পারে। টাকা লেনদেন এড়িয়ে চলুন।

Advertisement

কুম্ভ রাশি 
সূর্যগ্রহণের অশুভ প্রভাবের কারণে কুম্ভ রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। কাজের চাপ থাকবে এবং আপনাকে অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে। অফিসে সহকর্মীদের সঙ্গে ঝগড়া হতে পারে। পরিবারের কোনো সদস্যের সঙ্গে একমত না হলে মতবিরোধ দেখা দিতে পারে। সতর্ক থাকুন এবং কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না।
 

Advertisement