scorecardresearch
 

Solar Eclipse 2024: এপ্রিলে সূর্যগ্রহণে ছারখার ৫ রাশির জীবন, পকেট হবে ফাঁকা-হারাতে পারেন চাকরিও

Solar Eclipse 2024: ফাল্গুন পূর্ণিমাতে বছরের প্রথম চন্দ্রগ্রহণের পর এবার চৈত্র অমাবস্যাতে হতে চলেছে বছরের প্রথম সূর্যগ্রহণ। আগামী ৮ এপ্রিল চৈত্র অমাবস্যার দিন এই সূর্যগ্রহণ হবে। এই বছর সূর্যগ্রহণ পূর্ণগ্রাস হতে চলেছে। অপরদিকে, ৯ এপ্রিল থেকে শুরু হতে চলেছে মা দুর্গার চৈত্র নবরাত্রি।

Advertisement
সূর্যগ্রহণ ২০২৪ সূর্যগ্রহণ ২০২৪
হাইলাইটস
  • ফাল্গুন পূর্ণিমাতে বছরের প্রথম চন্দ্রগ্রহণের পর এবার চৈত্র অমাবস্যাতে হতে চলেছে বছরের প্রথম সূর্যগ্রহণ।

ফাল্গুন পূর্ণিমাতে বছরের প্রথম চন্দ্রগ্রহণের পর এবার চৈত্র অমাবস্যাতে হতে চলেছে বছরের প্রথম সূর্যগ্রহণ। আগামী ৮ এপ্রিল চৈত্র অমাবস্যার দিন এই সূর্যগ্রহণ হবে। এই বছর সূর্যগ্রহণ পূর্ণগ্রাস হতে চলেছে। অপরদিকে, ৯ এপ্রিল থেকে শুরু হতে চলেছে মা দুর্গার চৈত্র নবরাত্রি। জেনে রাখুন, সূর্য গ্রহণের প্রভাব সব ১২টি রাশির ওপর পড়তে দেখা যায়। নেতিবাচক ও ইতিবাচক সব ধরনের প্রভাবই দেখা যায় রাশিদের ওপর। তবে সূর্যগ্রহণের সময় এই ৫ রাশিকে একটু সাবধানে থাকতে হবে, কারণ এঁদের ওপর অশুভ প্রভাব পড়তে চলেছে সূর্যগ্রহণের।

মেষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বছরের প্রথম সূর্যগ্রহণ মেষ রাশির জাতকদের জীবনে চড়াই-উৎরাই নিয়ে আসবে। এই সময় এই রাশির জাতকদের কেরিয়ারে সমস্যা দেখা দেবে, ব্যবসায় কোনও চুক্তি হবে না। যার প্রভাব সরাসরি আপনার আর্থিক পরিস্থিতিতে পড়বে। দাম্পত্য জীবনে অশান্তি দেখা দেবে। 

বৃশ্চিক রাশি
বছরের প্রথম সূর্যগ্রহণের প্রভাব বৃশ্চিক রাশিদের প্রেম জীবন ও পারিবারিক জীবনে পড়তে চলেছে। এই সময় কোথাও আটকে থাকা অর্থ ফেরৎ পাবেন না। আপনার দাম্পত্য জীবনে অনেক ধরনের সমস্যা দেখা দিতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ঝগড়া-অশান্তি হবে। আর্থিক দিক থেকে ক্ষতিগ্রস্ত হবেন আপনি। এই সময় তাই একটু সামলে চলাই ভাল। 

আরও পড়ুন

কন্যা রাশি
সূর্যগ্রহণের প্রভাব কন্যা রাশির  পকেটে স্পষ্ট দেখা যাবে। এই সময় এই রাশির জাতকদের  আর্থিক লোকসানের মুখোমুখি হতে হবে। তাঁদের আর্থিক পরিস্থিতি খারাপ থাকবে। ব্যবসায় বড় কোনও লোকসান হতে চলেছে। কোনও ছোটখাটো বিষয় নিয়ে বড় কোনও ঝামেলা হতে পারে। স্বাস্থ্য নিয়ে দুঃচিন্তা বাড়বে। 

কুম্ভ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে বছরের প্রথম সূর্যগ্রহণের নেতিবাচক প্রভাব কুম্ভ রাশির জাতকদের ওপর পড়তে চলেছে। অশুভ প্রভাবের কারণে কেরিয়ারে বেশ কিথু সমস্যা দেখা দেবে। অফিসে সহকর্মীদের সঙ্গে ঝগড়া হতে পারে। পরিবারে মতভেদ দেখা দিতে পারে। দাম্পত্য জীবন অসুখী থাকবে। চাকরিতে মনের মতো ফল পাবেন না। 

Advertisement

ধনু রাশি
এই রাশির জতকদের সূর্যগ্রহণের অশুভ প্রভাবে জীবনে উথাল-পাথাল চলবে। বিনিয়োগ করা অর্থ ডুবে যাবে। এই সময় ব্যবসায় লোকসান হবে। পরিবার ও পরিবারের সদস্যদের মধ্যে বাক-বিতণ্ডা হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে বিনা কারণে ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক পরিস্থিতি মোটেও ভাল থাকবে না।  

Advertisement