scorecardresearch
 

Surya Grahan Lucky Zodiac Signs: সোমবার বছরের প্রথম সূর্যগ্রহণ, কোন রাশির ওপরে কেমন প্রভাব? জানুন

৮ এপ্রিল সোমবার সূর্যগ্রহণ হতে চলেছে। এটাই হবে এ বছরের প্রথম সূর্যগ্রহণ। বৈজ্ঞানিক দৃষ্টিকোণ থেকে, সূর্যগ্রহণ একটি জ্যোতির্বিদ্যাগত ঘটনা মাত্র, তবে ধর্মীয় দৃষ্টিকোণ থেকে এটি শুভ বলে মনে করা হয় না।

Advertisement
Surya Grahan Rashifal Surya Grahan Rashifal
হাইলাইটস
  • ৮ এপ্রিল সোমবার সূর্যগ্রহণ হতে চলেছে
  • এটাই হবে এ বছরের প্রথম সূর্যগ্রহণ

৮ এপ্রিল সোমবার সূর্যগ্রহণ হতে চলেছে। এটাই হবে এ বছরের প্রথম সূর্যগ্রহণ। বৈজ্ঞানিক দৃষ্টিকোণ থেকে, সূর্যগ্রহণ একটি জ্যোতির্বিদ্যাগত ঘটনা মাত্র, তবে ধর্মীয় দৃষ্টিকোণ থেকে এটি শুভ বলে মনে করা হয় না। জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহণকালে আমাদের চারপাশের সবকিছু প্রভাবিত হয়। এমন পরিস্থিতিতে কিছু কাজ এড়িয়ে চলা উচিত। আসুন আমরা আপনাকে বলি যে সূর্যগ্রহণের আগে বছরের প্রথম চন্দ্রগ্রহণ হয়েছিল ২৫ মার্চ, যা ভারতে দৃশ্যমান ছিল না, তাই এর প্রভাব এখানেও বৈধ ছিল না। এমতাবস্থায় মানুষের মনে এই প্রশ্ন উঠছে যে ৮ এপ্রিল সূর্যগ্রহণ ভারতে দেখা যাবে কি না এবং এর প্রভাব কী হবে? আসুন জেনে নেওয়া যাক বছরের প্রথম সূর্যগ্রহণে ১২টি রাশির ওপর এর কী প্রভাব পড়বে।

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য বছরের প্রথম সূর্যগ্রহণ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। দিনের প্রথম অংশটি কোনও নতুন কাজ শুরু করার জন্য শুভ। বছরের পর বছর আটকে থাকা আপনার কাজ ধীরে ধীরে শেষ হতে শুরু করবে। কর্মরত ব্যক্তিরা তাদের বসের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

বৃষ রাশি

বছরের প্রথম সূর্যগ্রহণ বৃষ রাশির জাতকদের জন্য উপকারী বলে মনে করা হয়। আপনার আয় বাড়তে পারে। চাকুরীজীবীরা এমন অনেক চাকরি পাবেন, যা তাদের পদোন্নতির কারণও হয়ে উঠতে পারে। বন্ধুর সাথে দেখাও সম্ভব। আপনি আপনার স্ত্রীর সাথে কিছু আনন্দের মুহূর্ত কাটাতে পারেন।

মিথুনরাশি

মিথুন রাশির জাতকরা এই সূর্যগ্রহণের কিছু মিশ্র প্রভাব অনুভব করবেন। আপনি যদি রিয়েল এস্টেটে একটি নতুন বিনিয়োগ করার পরিকল্পনা করছেন, তবে আপনাকে আপনার সিদ্ধান্ত কয়েক দিনের জন্য স্থগিত করতে হবে। আপনি যদি একটি নতুন গাড়ি কেনার কথা ভাবছেন তবে এটি সঠিক সময় হবে না। আপনার বাড়ির বড়দেরও যত্ন নিতে হবে।

Advertisement

কর্কট রাশি

বছরের প্রথম সূর্যগ্রহণ কর্কট রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। দীর্ঘস্থায়ী সমস্যা থেকে মুক্তি পাবেন। আর্থিক অবস্থার পাশাপাশি ব্যক্তিত্বেও ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। মানুষকে সঠিক দিক নির্দেশনা দিতে সক্ষম হবে। উন্নতির নতুন সুযোগের সদ্ব্যবহার করবে। স্বাস্থ্যের উন্নতি হবে।

সিংহ রাশি

সিংহ রাশির জাতক জাতিকারা এই গ্রহনের প্রভাব তাদের পারিবারিক ফ্রন্টে মিশ্রভাবে অনুভব করবেন। পারিবারিক কাজে ব্যস্ত থাকবেন। আপনি আপনার যোগাযোগ দক্ষতার সাহায্যে পেশাদার ফ্রন্টে সাফল্য অর্জন করবেন। আপনি আপনার চারপাশের সকলের প্রতি আরও বিনয়ী হবেন, যা আপনার খ্যাতি বৃদ্ধি করবে। তবে আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, যা আপনার সঞ্চয়কে প্রভাবিত করবে।

কন্যা রাশি

এই সূর্যগ্রহণ কন্যা রাশির জাতকদের উপর অভ্যন্তরীণ প্রভাব ফেলবে। আপনি আত্মবিশ্বাসের অভাব অনুভব করবেন। আপনি নিজেকে আত্মদর্শন এবং আত্মনিয়ন্ত্রণের জন্য প্রয়াসী দেখতে পাবেন। আপনি কিছু নতুন কাজ শুরু করার পরিকল্পনা করবেন, তবে বিভ্রান্তির কারণে আপনি সিদ্ধান্ত নিতে কিছুটা অসুবিধা অনুভব করবেন। আপনার প্রকৃতিতে ধৈর্যের অভাব দেখা দেবে।

তুলা রাশি

তুলা রাশির জাতকরা তাদের দায়িত্ব ভালোভাবে পালন করবে। আপনি আপনার প্রদত্ত কাজগুলি দ্রুত শেষ করার চেষ্টা করবেন। আপনি আপনার বিদেশী পরিচিতি থেকে উপকৃত হবেন. আপনি যদি বিদেশ যাওয়ার পরিকল্পনা করেন তবে এটি একটি ভাল সময় হবে। তবে আপনার অপ্রত্যাশিত ব্যয় বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির ব্যক্তিরা আয়ের কিছু নতুন উত্স খোলার আশা করতে পারেন। আপনি আপনার পুরানো বিনিয়োগ থেকে কিছু লাভ করতে পারেন। যাইহোক, একটি নতুন বিনিয়োগ করার আগে আপনাকে নথিগুলি সাবধানে পড়তে হবে। সম্ভবত আপনার প্রতিপক্ষ এবং প্রতিযোগীদের উপর আপনার সম্পূর্ণ নিয়ন্ত্রণ থাকবে।

ধনু রাশি

ধনু রাশির জাতক জাতিকারা তাদের কাজ এবং পেশাগত কাজে ব্যস্ত থাকবেন। অফিসে কাজের ব্যাপারে মানসিক চাপ অনুভব করবেন। আপনার ঊর্ধ্বতনরা আপনার কাজে হস্তক্ষেপ করবেন, যার কারণে আপনি মানসিক অশান্তি অনুভব করবেন। আপনার অপ্রত্যাশিত স্থানান্তরের সম্ভাবনাও রয়েছে। আপনার কাজে কিছু বাধার কারণে মানসিক অশান্তি থাকবে।

মকর রাশি

বছরের প্রথম সূর্যগ্রহণ মকর রাশির জাতকদের জন্য উপকারী বলে মনে করা হয়। যারা ব্যবসা করছেন তারা নতুন বিনিয়োগকারী এবং গ্রাহক পেতে পারেন। আজ আপনি আপনার পরিবারের সাথে ভাল মুহূর্ত কাটাবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ বলে মনে করা হচ্ছে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির লোকেরা একটি নতুন প্রকল্প শুরু করার পরিকল্পনা নিয়ে কাজ করবে, যাতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। আপনি সম্ভবত কঠোর প্রচেষ্টার মাধ্যমে সাফল্য পাবেন। এই সময়ে, আপনি ছোট কাজের সাথে সম্পর্কিত ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। আপনার নেটওয়ার্ক বাড়বে। তবে আপনার কাজে হঠাৎ পরিবর্তন বা হঠাৎ বদলি হওয়ার সম্ভাবনাও থাকবে।

মীন রাশি

মীন রাশির জাতকদের জন্য সূর্যগ্রহণ একটি মিশ্র ঘটনা হতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের জীবনে কিছু নতুন ঘটনা ঘটতে পারে। আপনি আপনার সন্তানের কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারেন। ব্যবসায় বিনিয়োগ করে বড় লাভ হতে পারে। কর্মরত ব্যক্তিরা সর্বক্ষেত্রে সফল হবেন।

 

Advertisement