scorecardresearch
 

Surya Grahan Rashifal: পিতৃপক্ষের অমাবস্যায় দ্বিতীয় সূর্যগ্রহণ, সাবধান থাকুন ৫ রাশিরা

আগামী ১৪ অক্টোবর হতে চলেছে বছরের দ্বিতীয় সূর্যগ্রহণ। পিতৃপক্ষের অমাবস্যায় এই সূর্যগ্রহণ হবে। বছরের প্রথম সূর্যগ্রহণ ২০ এপ্রিল ২০২৩-এ হয়েছিল। এরপর বছরের দ্বিতীয় এবং শেষ সূর্যগ্রহণ ১৪ অক্টোবর অনুষ্ঠিত চলেছে। ভারতীয় সময় অনুযায়ী, এই গ্রহণ হবে রাত ৮.৩৪ মিনিট থেকে ২টো ২৫ মধ্যরাত পর্যন্ত।

Advertisement
সূর্যগ্রহণ সূর্যগ্রহণ
হাইলাইটস
  • আগামী ১৪ অক্টোবর হতে চলেছে বছরের দ্বিতীয় সূর্যগ্রহণ
  • পিতৃপক্ষের অমাবস্যায় এই সূর্যগ্রহণ হবে
  • বছরের প্রথম সূর্যগ্রহণ ২০ এপ্রিল ২০২৩-এ হয়েছিল

আগামী ১৪ অক্টোবর হতে চলেছে বছরের দ্বিতীয় সূর্যগ্রহণ। পিতৃপক্ষের অমাবস্যায় এই সূর্যগ্রহণ হবে। বছরের প্রথম সূর্যগ্রহণ ২০ এপ্রিল ২০২৩-এ হয়েছিল। এরপর বছরের দ্বিতীয় এবং শেষ সূর্যগ্রহণ ১৪ অক্টোবর অনুষ্ঠিত চলেছে। ভারতীয় সময় অনুযায়ী, এই গ্রহণ হবে রাত ৮.৩৪ মিনিট থেকে ২টো ২৫ মধ্যরাত পর্যন্ত। যা রাশিচক্রের ওপর প্রভাব ফেলবে না। নাসা থেকে প্রাপ্ত তথ্য অনুসারে, এটি রিং অফ ফায়ার সহ একটি সূর্যগ্রহণ হবে এবং পুরো আমেরিকা জুড়ে দৃশ্যমান হবে। তবুও, এটি ৫টি রাশির জাতক জাতিকাদের জন্য অশুভ বলে মনে করা হচ্ছে। জেনে নিন এই ৫ রাশি কারা।

মেষ রাশি
মেষ রাশির বছরের শেষ সূর্যগ্রহণ ১৪ অক্টোবর হতে চলেছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বছরের দ্বিতীয় এবং শেষ সূর্যগ্রহণ মেষ রাশির জাতক জাতিকাদের জন্য অশুভ বলে মনে করা হয়। মেষ রাশির জাতক জাতিকারা গ্রহণকালে কাছের মানুষদের দ্বারা প্রতারিত হতে পারেন। তাই এই সময়ে সতর্ক থাকা জরুরি।

বৃষ রাশি
এই রাশির জাতক জাতিকাদের জন্য বছরের শেষ সূর্যগ্রহণ মান-সম্মান হানি ও অর্থহানির যোগ নিয়ে আসছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃষ রাশির জাতকদের এই সময়ে সতর্ক থাকতে হবে। কারণ বছরের দ্বিতীয় সূর্যগ্রহণ আপনার জন্য অশুভ হতে পারে।

আরও পড়ুন

সিংহ রাশি
বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বছরের দ্বিতীয় সূর্যগ্রহণ সিংহ রাশির জাতকদের জন্য অপ্রয়োজনীয় খরচ বাড়িয়ে দেবে বলে মনে করা হয়। তাই টাকা বিনিয়োগ করার আগে সাবধান হোন। কারও সঙ্গে আচরণে সতর্ক থাকুন, ঝামেলা বাড়তে পারে।

কন্যা রাশি
দ্বিতীয় এবং শেষ সূর্যগ্রহণ ১৪ অক্টোবর পড়বে। যার প্রভাব সব রাশির জাতক জাতিকাদের উপর দেখা যাবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বছরের শেষ সূর্যগ্রহণ অশুভ হতে পারে যাদের রাশি কন্যা রাশি তাদের জন্য। কন্যা রাশির জাতক জাতিকাদের বন্ধুদের সঙ্গে বিবাদ হতে পারে। তাই যতটা সম্ভব বিতর্ক এড়াতে চেষ্টা করুন। 

Advertisement

তুলা রাশি
ফল ​​বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বছরের শেষ সূর্যগ্রহণ তুলা রাশির জাতকদের মানসিক চাপ দিতে পারে। গ্রহণের সময় আপনি মানসিক চাপ অনুভব করবেন। এই সমস্যা থেকে বাঁচতে ভগবানের ভক্তিতে মনোযোগ দিন, উপকার হবে।

Advertisement