scorecardresearch
 

Surya Grahan, Mangal-Budh Gochar 2023: সূর্যগ্রহণে মঙ্গল-বুধের গোচর, অপ্রত্যাশিত আয়-উন্নতির প্রবল যোগ ৪ রাশির

Surya Grahan, Mangal-Budh Gochar 2023: এই বছর ২০ এপ্রিল ২০২৩ তারিখে একটি সূর্যগ্রহণ হবে। ওই সময় মঙ্গল ও বুধ গ্রহের রাশি পরিবর্তন এক বিরল মহাযোগের সৃষ্টি করবে যার শুভ ও অশুভ প্রভাব সমস্ত রাশির উপর পড়বে। আসুন জেনে নেওয়া যাক সূর্যগ্রহণের দিনে মঙ্গল ও বুধের যোগ তৈরি হওয়া কোন কোন রাশির জন্য শুভ হবে...

Advertisement
এই বছর ২০ এপ্রিল ২০২৩ তারিখে একটি সূর্যগ্রহণ হবে। এই বছর ২০ এপ্রিল ২০২৩ তারিখে একটি সূর্যগ্রহণ হবে।
হাইলাইটস
  • এই বছর ২০ এপ্রিল ২০২৩ তারিখে একটি সূর্যগ্রহণ হবে।
  • ওই সময় মঙ্গল ও বুধ গ্রহের রাশি পরিবর্তন এক বিরল মহাযোগের সৃষ্টি করবে যার শুভ ও অশুভ প্রভাব সমস্ত রাশির উপর পড়বে।

Surya Grahan, Mangal-Budh Gochar 2023, Lucky Zodiac: হিন্দু ধর্ম ও জ্যোতিষশাস্ত্রে সূর্যগ্রহণ শুভ বলে মনে করা হয় না। এই বছর ২০ এপ্রিল ২০২৩ তারিখে একটি সূর্যগ্রহণ হবে। এছাড়াও, এই দিনে গ্রহগুলির অবস্থান খুব উত্তেজনাপূর্ণ হতে চলেছে। সূর্যগ্রহণের দিন বুধ থাকবে মেষ রাশিতে, মঙ্গল রাশিতে। অন্যদিকে, মঙ্গল গ্রহ উপস্থিত থাকবে বুধ, মিথুন রাশিতে। এইভাবে মেষ রাশিতে বুধের গমন এবং মিথুন রাশিতে মঙ্গল গমন রাশি পরিবর্তনের সৃষ্টি করছে। এই যোগের শুভ ও অশুভ প্রভাব সমস্ত রাশির উপর পড়বে। আসুন জেনে নেওয়া যাক সূর্যগ্রহণের দিনে মঙ্গল ও বুধের যোগ তৈরি হওয়া কোন কোন রাশির জন্য শুভ হবে...

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের জন্য সূর্যগ্রহণের দিন মঙ্গল ও বুধের গমন শুভ ফল দেবে। এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে সুবিধা পেতে পারেন। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। 

আরও পড়ুন: সূর্য-বুধ যুতি, ৮ দিন পর থেকে পদোন্নতি-অর্থ প্রাপ্তির যোগ ৩ রাশির

সিংহ রাশি: মঙ্গল-বুধের বিশেষ অবস্থানের কারণে এই সূর্যগ্রহণ সিংহ রাশির জাতকদের জন্য ভাল হবে। প্রমোশন-ইনক্রিমেন্ট পেতে পারেন। ব্যবসা বাড়বে। 

মিথুন রাশি: মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যগ্রহণের সময় রাশি পরিবর্তনের যোগ খুব ভাল হবে। বড় সাফল্য অর্জনের সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে। জীবনে সুখ থাকবে। দাম্পত্য জীবন সুন্দর হবে। 

কুম্ভ রাশি: পরিবর্তন যোগ কুম্ভ রাশির জাতকদেরও সুবিধা দিতে পারে। আয় বাড়বে। কাজের দিক থেকে সময় ভাল যাবে। বাড়াবাড়ি নিয়ন্ত্রণ করলে এই সময় অত্যন্ত শুভ ফল দেবে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement

Advertisement