scorecardresearch
 

Surya Grahan Unlucky Zodiacs: সূর্যগ্রহণে সমস্যায় জেরবার হতে পারে ৪ রাশি, রাস্তাঘাটে সাবধানে থাকুন

এবারের সূর্যগ্রহণ হবে পূর্ণগ্রাস গ্রহণ। ভারতসহ দক্ষিণ এশিয়ার বেশ কয়েকটি দেশ ছাড়া গোটা বিশ্বে দেখা যাবে। তবে ভারতে দেখা না যাওয়ায় এই সূর্যগ্রহণে অশুভ সময় থাকবে না। তবে ৪ রাশির জাতক-জাতিকাদের সাবধানে থাকতে হবে। কারণ তাঁদের উপর পড়তে পারে নেতিবাচক প্রভাব।   

Advertisement
surya grahan rashifal 2023 সূর্যগ্রহণ রাশিফল ২০২৩। surya grahan rashifal 2023 সূর্যগ্রহণ রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • ২০ এপ্রিল সূর্যগ্রহণ।
  • সতর্ক হোন ৪ রাশি।

প্রতিবছর দু'বার করে হয় সূর্যগ্রহণ। যখনই পৃথিবী এবং সূর্যের মাঝখানে চাঁদ আসে, তখন সূর্যগ্রহণ সংঘটিত হয়। চলতি বছরের প্রথম সূর্যগ্রহণ হতে চলেছে ২০ এপ্রিল। এবারের সূর্যগ্রহণ হবে পূর্ণগ্রাস গ্রহণ। ভারতসহ দক্ষিণ এশিয়ার বেশ কয়েকটি দেশ ছাড়া গোটা বিশ্বে দেখা যাবে। তবে ভারতে দেখা না যাওয়ায় এই সূর্যগ্রহণে অশুভ সময় থাকবে না। তবে ৪ রাশির জাতক-জাতিকাদের সাবধানে থাকতে হবে। কারণ তাঁদের উপর পড়তে পারে নেতিবাচক প্রভাব।   

আগামী ২০ এপ্রিল সকাল ৭টা ৫ মিনিটে শুরু হবে সূর্যগ্রহণ। এই গ্রহণ শেষ হবে দুপুর ১২টা ২৯মিনিটে। এই গ্রহণ হবে মোট ৫ ঘণ্টা ২৪ মিনিটের। ভারতে দৃশ্যমান না হওয়ার কারণে এখানে অশুভ কাল থাকবে না। অশুভ মুহূর্ত শুধুমাত্র যে স্থানে গ্রহণ দৃশ্যমান হবে সেখানেই বৈধ হয়। তবে অশুভ সময় না থাকলেও ৪ রাশির উপর পড়বে গ্রহণের বিরূপ প্রভাব। সে কারণে সেই সব রাশির জাতক-জাতিকাদের থাকতে হবে সাবধানে। এই গ্রহণের পর বৃহস্পতি গ্রহ মেষ রাশিতে প্রবেশ করবে। তার পর স্বস্তি পাবেন।

মকর- এই রাশির জাতক-জাতিকাদের রাশির চতুর্থ ঘরে সূর্যগ্রহণ ঘটবে। এই কারণে তাঁর অসুখ-বিসুখে জর্জরিত হতে পারেন। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে মতভেদ হতে পারে। আয়ের তুলনায় আপনার ব্যয় বাড়তে পারে। বাড়িতে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। প্রেমিকার সঙ্গেও ঝামেলা বাঁধতে পারে। তাই কথাবার্তার উপরে রাশ টানুন। 

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যগ্রহণ সমস্যা তৈরি করতে পারে। দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। রাস্তাঘাটে চলার সময় সতর্ক থাকতে হবে। মানসিক চাপের মুখে পড়তে পারেন। ভেবেচিন্তে কথা বলুন। সাবধানে খরচ করতে হবে। নইলে অতিরিক্ত ব্যয় হতে পারে। 

আরও পড়ুন- ৫ রাশিতে সদয় শনিদেব, বাধা কেটে সাফল্যের যোগ, পরিশ্রমের ফল

Advertisement

বৃশ্চিক- সূর্যগ্রহণের কারণে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনাকে সমস্যায় ফেলতে পারে। আর্থিক অবস্থার অবনতি হবে আপনার। আয়ের উৎস কমে যাবে। শত্রুরা আপনার উপর আধিপত্য বিস্তার করতে পারে। ঋণ বাড়তে পারে। অনেক কাজ আটকে যেতে পারে। সাবধানে থাকুন। 

মেষ- পরিজন বা কাছের লোকদের সঙ্গে আপনার ঝগড়া হতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। পরিবারের লোকেদের সঙ্গে আপনার মতভেদ বাড়বে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনাকে বিপদে ফেলতে পারে। কথাবার্তায় সংযম রাখুন। অযথা বিবাদে জড়াবেন না।

 

Advertisement