scorecardresearch
 

Surya Grahan April Careful Zodiac: এপ্রিলে সূর্যগ্রহণের নেতিবাচক প্রভাব ৫ রাশিতে, কাদের 'সুখে' লাগতে চলেছে তালা?

Surya Grahan 2024: গ্রহণকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। ২৫ মার্চ বছরের প্রথম চন্দ্রগ্রহণের পর চৈত্র অমাবস্যায় হতে চলেছে বছরের প্রথম সূর্যগ্রহণ। এমন পরিস্থিতিতে ৫টি রাশির জাতকদের বিশেষভাবে সতর্ক থাকতে হবে।

Advertisement
বছরের প্রথম সূর্যগ্রহণ এপ্রিলে বছরের প্রথম সূর্যগ্রহণ এপ্রিলে

Surya Grahan 2024 Effects: ফাল্গুন পূর্ণিমায় বছরের প্রথম চন্দ্রগ্রহণের পর এবার চৈত্র অমাবস্যায় হতে চলেছে বছরের প্রথম সূর্যগ্রহণ।  বছরের প্রথম সূর্যগ্রহণ হবে ৮ এপ্রিল চৈত্র অমাবস্যায়। ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে মা দুর্গার আরাধনার নবরাত্রি উৎসব। সূর্যগ্রহণের প্রভাব ১২ টি রাশির উপর ইতিবাচক এবং নেতিবাচকভাবে উভয়ই দেখা যাবে। জেনে নিন কোন ৫টি রাশির জাতকদের এই সময়ে সাবধান হওয়া দরকার। 

মেষ রাশি  (Aries)
জ্যোতিষশাস্ত্র অনুসারে বছরের প্রথম সূর্যগ্রহণ মেষ রাশির জাতকদের জীবনে উত্থান-পতন আনতে চলেছে। এই সময়ে এই রাশির জাতক জাতিকাদের কেরিয়ার সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হবে। একই সময়ে, ব্যবসায় কোন ডিল হবে না। এর প্রভাব সরাসরি অর্থনৈতিক অবস্থার ওপর পড়বে। 

বৃশ্চিক রাশি (Scorpio)
৮ এপ্রিল সূর্যগ্রহণের প্রভাব বৃশ্চিক রাশির জাতকদের প্রেম জীবন এবং পারিবারিক জীবনে দৃশ্যমান হবে। চৈত্র অমাবস্যায় গ্রহণের  কারণে আপনার আটকে থাকা টাকা ফেরত আসবে না। একই সঙ্গে, ব্যক্তিকে বিবাহিত জীবনে অনেক ধরণের সমস্যার সম্মুখীন হতে হবে। সঙ্গীর সঙ্গে তর্ক হতে পারে। 

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
সূর্যগ্রহণের প্রভাব কন্যা রাশির জাতকদের পকেটে স্পষ্টভাবে দেখা যাবে। এই সময়ে কন্যা রাশির জাতকদের আর্থিক অবস্থা খারাপ হতে পারে। ব্যবসায় বড় ক্ষতি হবে। সেই সঙ্গে কোনো বিষয় নিয়ে বড় ধরনের গণ্ডগোল হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাও থাকবে। 

কুম্ভ রাশি (Aquarius)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, বছরের প্রথম সূর্যগ্রহণের নেতিবাচক প্রভাব কুম্ভ রাশির জাতকদের উপরও দেখা যাবে। অশুভ প্রভাবের কারণে, আপনাকে আপনার কর্মজীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। অফিসে সহকর্মীদের সঙ্গে ঝগড়া হতে পারে। পরিবারে মতভেদ হতে পারে। 

ধনু রাশি (Sagittarius)
এই রাশির জাতকদের জীবনে সূর্যগ্রহণের নেতিবাচক প্রভাবের কারণে অশান্তি হতে চলেছে। বিনিয়োগকৃত অর্থ নষ্ট হতে পারে। এই সময়ে ব্যবসায় ক্ষতি হতে পারে। পরিবার ও আত্মীয়দের মধ্যে বিবাদ হতে পারে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা  নিশ্চিত করে না।)             

Advertisement