scorecardresearch
 

Surya Guru Yuti 2022: ১২ বছর পর কুম্ভতে একসঙ্গে সূর্য- বৃহস্পতি! এই দিন অবধি ৩ রাশি সাবধানে থাকুন

Surya Guru Yuti 2022: বৃহস্পতি এবং সূর্যের মধ্যে ভাল সম্পর্ক। তাই তাদের সঙ্গে থাকা কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ বলে মনে করা হয়। একই সঙ্গে তিন রাশির জাতকদের এই সময় সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

Advertisement
১২ বছর পর কুম্ভতে একসঙ্গে সূর্য- বৃহস্পতি ১২ বছর পর কুম্ভতে একসঙ্গে সূর্য- বৃহস্পতি

সূর্য (Surya) দেবতার পুত্র শনি (Shani), শাসিত দুটি রাশি- কুম্ভ এবং মকর। সূর্য যখন এই উভয় রাশিতে গমন করে, তখন সেই সময়টি শুভ বলে মনে করা হয়। সূর্য আগামী গত ১৩ ফেব্রুয়ারি কুম্ভ রাশিতে গমন করেছে। দেব গুরু বৃহস্পতিও এই রাশিতে উপস্থিত ছিলেন, যার সঙ্গে সূর্যের মিলন আগামী ১৫ মার্চ পর্যন্ত থাকবে।

বৃহস্পতি এবং সূর্যের (Jupiter & Sun) মধ্যে ভাল সম্পর্ক। তাই তাদের সঙ্গে থাকা কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ বলে মনে করা হয়। একই সঙ্গে তিন রাশির জাতকদের এই সময় সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে। আসুন জানা যাক সূর্য ও বৃহস্পতির এই মিলন আপনার জন্য শুভ নাকি অশুভ?

কোন কোন রাশির জন্য শুভ? 

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আর্থিক বিষয় এই সময়টি বিশেষভাবে লাভজনক হবে। আপনার ভাগ্য এবং সৃজনশীল কাজের প্রতি আপনার আগ্রহ আর্থিক দিককে শক্তিশালী করবে। এই সময় শুরু হওয়া নতুন কার্যক্রম আপনাকে অগ্রগতি দেবে।

* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

বৃহস্পতি সূর্যের এই সন্ধির সময়, যে মিথুন রাশির জাতকরা নতুন ব্যবসায়িক অংশীদারিত্ব শুরু করতে ইচ্ছুক, তাদের জন্য শুভ সময় আসতে চলেছে। এই সময় আপনার সামনে অনেক নতুন সুযোগ আসবে। আপনি যদি বুদ্ধি দিয়ে কাজ করেন, তবে এটি আপনাকে নতুন উচ্চতায় পৌঁছে দেবে।


* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ধনু রাশির জাতকদের জন্য, বৃহস্পতি সূর্যের সংযোগ আপনাকে নতুন সাহস এবং আত্মবিশ্বাসে পূর্ণ করতে চলেছে। আপনি এই সময় কিছু অর্জন করতে সক্ষম হবেন। নিজের প্রতি বিশ্বাস আপনাকে আপনার লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করবে। এই সময় আপনাকে মহৎ কাজ করতে উৎসাহিত করবে।

Advertisement


* সিংহ /LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

যারা রোমান্টিক সম্পর্ককে বিয়েতে রূপান্তরিত করার চেষ্টা করছেন, তাদের জন্য এই সময়টি শুভ। বিনা দ্বিধায় আপনার সঙ্গীকে প্রস্তাব দিন। আপনি আপনার সম্পর্ককে একটি নতুন বন্ধনে বাঁধতে এগিয়ে যেতে পারেন।

 

১২ বছর পর কুম্ভতে একসঙ্গে সূর্য- বৃহস্পতি guru sun yuti


কোন কোন রাশির সাবধানে থাকতে হবে? 

 * বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

কর্মক্ষেত্রে হঠাৎ আপনার কিছু সমস্যা দেখা দিতে পারে। এই সময়টি আপনার রাগ বাড়তে পারে, যা আপনার ভাবমূর্তি নষ্ট করবে এবং আপনার কর্মক্ষেত্রে বাধা সৃষ্টি করতে পারে।

* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

 হঠাৎ আর্থিক ক্ষতি বা সংকটের সম্মুখীন হওয়ার সম্ভাবনা। তাই যতটা সম্ভব আর্থিক বিষয় সচেতন হন। অযথা ব্যয় এড়িয়ে চলুন, অন্যথা আপনাকে অসুবিধার সম্মুখীন হতে হবে।


* কন্যা/  VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কন্যা রাশির জাতকদের জন্য এই সময়টি স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তাযুক্ত হতে চলেছে। আপনার এবং আপনার মায়ের কিছু স্বাস্থ্য সমস্যা হতে পারে। তাই আপনি যদি কোনও সমস্যা অনুভব করেন, অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিন। খাবার এবং জলের যত্ন নেওয়া খুব গুরুত্বপূর্ণ।

 

Advertisement