scorecardresearch
 

Surya Guru Yuti 2023: ১২ বছর পর গুরু-সূর্যের মহামিলন! এই রাশির জাতকদের শুভ দিন শুরু হবে

Surya Guru Yuti 2023: জ্যোতিষশাস্ত্রে সূর্য ও বৃহস্পতির স্থানান্তরকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। বৃহস্পতিকে জ্ঞান, শিক্ষা, ধর্মীয় কাজ এবং দানের কারক বলে মনে করা হয়।

Advertisement
১২ বছর পর গুরু-সূর্যের মহামিলন ১২ বছর পর গুরু-সূর্যের মহামিলন

Surya Guru Yuti 2023: আগামী ২২ এপ্রিল মেষ রাশিতে সূর্য এবং বৃহস্পতি গ্রহের (Surya- Guru Yuti ) মিলন হবে। ১৪ এপ্রিল সূর্য, মেষ রাশিতে প্রবেশ করবে এবং বৃহস্পতিও ২২ এপ্রিল একই রাশিতে গমন করবে। যার কারণে সূর্য এবং বৃহস্পতির (Surya- Guru) মিলনের মাধ্যমে একটি দুর্দান্ত সংযোগ তৈরি হবে। ১২ বছর পর এই কাকতালীয় ঘটনা ঘটবে।

জ্যোতিষশাস্ত্রে (Astrology) সূর্য ও বৃহস্পতির স্থানান্তরকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। বৃহস্পতিকে জ্ঞান, শিক্ষা, ধর্মীয় কাজ এবং দানের কারক বলে মনে করা হয়। জানুন এর ফলে কোন রাশির জাতক জাতিকাদের (Zodiac Signs) শুভ সময় আসবে এবং কোন রাশির জাতকদের ক্ষতি হতে পারে।

* মেষ/ARIES (March 21-April 20)

মেষ আর্থিক বিষয়ে বিশেষভাবে উপকারী হবে। আপনার ভাগ্য এবং সৃজনশীল কাজে আগ্রহ শক্তিশালী হবে। এই সময়ে শুরু করা নতুন ব্যবসায় আপনি অগ্রগতি পেতে পারেন। পেশাগতভাবে, আপনি আপনার চাকরি বা ব্যবসায় ভাল লাভ এবং অগ্রগতি পাবেন। কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন।

* মিথুন/ GEMINI (May 21-June 21) 

এই সময়টি মিথুন রাশির জাতকদের জন্য ভাল হতে চলেছে। যারা বৃহস্পতি এবং সূর্যের এই সংযোগে নতুন ব্যবসায়িক অংশীদারিত্ব শুরু করতে ইচ্ছুক। নতুন সুযোগ আপনার সামনে আসবে। বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করলে, নতুন উচ্চতায় পৌঁছাতে হবে। শিক্ষার্থীরা সাফল্য পাবে। অপ্রত্যাশিত উৎস থেকে অর্থ পেতে পারে।

* তুলা/ LIBRA (Sep 24-Oct 23) 

সূর্য-বৃহস্পতির মিলন তুলা রাশির জাতকদের জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা। ব্যবসায় সাফল্যে মন খুশি থাকবে। এসময় আপনাকে খরচ ও সঞ্চয়ের দিকে খেয়াল রাখতে হবে এবং সুষম খাবার খেতে হবে। আয়ের প্রবাহ ভাল থাকবে।

Advertisement

এই রাশির জাতকদের সতর্ক থাকতে হবে

* বৃষ / TAURUS (April 21 – May 20)

মেষ রাশিতে বৃহস্পতি এবং সূর্যের এই মিলন কর্মক্ষেত্রে আপনার জন্য কিছু আকস্মিক সমস্যা তৈরি করতে পারে। এই সময়টি আপনাকে রাগান্বিত করতে পারে, যা আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে এবং কর্মক্ষেত্রে আপনার জন্য বাধা সৃষ্টি করতে পারে।

* কর্কট/ CANCER (June 22-July 22) 

হঠাৎ আর্থিক ক্ষতি বা সংকটের সম্মুখীন হতে পারেন। যতটা সম্ভব আপনার আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। অযথা ব্যয় এড়িয়ে চলুন, অন্যথায় আপনাকে অসুবিধার সম্মুখীন হতে হবে।

* কন্যা/ VIRGO (Aug 24-Sep 23) 

কন্যা রাশির জাতকদের জন্য এই সময়টি স্বাস্থ্য সচেতন হতে চলেছে। মায়ের কিছু স্বাস্থ্য সমস্যা হতে পারে। তাই কোনও উপসর্গ উপেক্ষা করবেন না। আপনি যদি কোন সমস্যা অনুভব করেন, তাহলে চিকিৎসকের সঙ্গে পরামর্শ করতে ভুলবেন না। খাবার এবং পানীয়ের যত্ন নেওয়াও খুব গুরুত্বপূর্ণ।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement