scorecardresearch
 

Surya-Ketu Yuti 2024: সূর্য-কেতুর সংযোগে ৩ রাশিতে লটারি, সামনের মাসেই লাখ-কোটি টাকায় খেলবেন এঁরা

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে তাদের রাশিচক্রের চিহ্ন এবং নক্ষত্রগুলি পরিবর্তন করতে থাকে, যা সমস্ত রাশিকে প্রভাবিত করে। যা শুভ ও অশুভ উভয়ই হতে পারে। এই ধারাবাহিকতায় ১৮ বছর পর কন্যা রাশিতে সূর্য-কেতু সংযোগ ঘটতে চলেছে। সূর্য-কেতু ১৬ সেপ্টেম্বর কন্যা রাশিতে যুক্ত হবে, যার প্রভাব কিছু রাশির জন্য খুব উপকারী হতে চলেছে।

Advertisement
সূর্য-কেতু গোচর সূর্য-কেতু গোচর

Surya-Ketu Conjunction 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে তাদের রাশিচক্রের চিহ্ন এবং নক্ষত্রগুলি পরিবর্তন করতে থাকে, যা সমস্ত রাশিকে প্রভাবিত করে। যা শুভ ও অশুভ উভয়ই হতে পারে। এই ধারাবাহিকতায় ১৮ বছর পর কন্যা রাশিতে সূর্য-কেতু সংযোগ ঘটতে চলেছে। সূর্য-কেতু ১৬ সেপ্টেম্বর কন্যা রাশিতে যুক্ত হবে, যার প্রভাব কিছু রাশির জন্য খুব উপকারী হতে চলেছে।

সূর্যকে সাহস, আত্মবিশ্বাস এবং শক্তির কারণ হিসাবে বিবেচনা করা হয়। যেখানে কেতু মোক্ষ ও আধ্যাত্মিকতার কারক। সূর্য ও কেতুর মিলন গ্রহণ যোগ তৈরি করবে, যা জ্যোতিষশাস্ত্রে শুভ বলে বিবেচিত হয় না। যাইহোক, কিছু রাশিচক্রের জন্য এই সংমিশ্রণটি উজ্জ্বল প্রমাণিত হবে। জানুন এই রাশিগুলি কারা।

বৃষ রাশি
এই সংমিশ্রণটি বৃষ রাশির লোকদের জন্যও খুব উপকারী প্রমাণিত হবে। এই সংমিশ্রণের কারণে, বৃষ রাশির লোকেরা প্রচুর সম্পদের বর্ষণ করবে। কর্মজীবনে অগ্রগতি হবে এবং ব্যবসায় প্রচুর লাভ হবে। শিক্ষার ক্ষেত্রেও মানুষ ব্যাপক সাফল্য পাবে। সেই সঙ্গে সম্মান বৃদ্ধি পাবে।

আরও পড়ুন

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকারা সূর্য ও কেতুর সংমিশ্রণে অনেক লাভবান হতে চলেছেন। এই সংমিশ্রণে, সিংহ রাশির জাতকরা তাদের ব্যবসায় লাভবান হবেন। ঘরে সুখ ও সম্পদ বৃদ্ধি পাবে। অমীমাংসিত কাজ শেষ হবে। ঋণ থেকে মুক্তি পাবেন এবং এর সঙ্গে চাকরিতে অগ্রগতির পথ খুলে যাবে।

ধনু রাশি
ধনু রাশিরাও সূর্য ও কেতুর সংযোগে অনেক লাভবান হতে চলেছেন। এই যোগসূত্রটি এই রাশির জাতক জাতিকাদের জন্য উন্নতির নতুন পথ খুলে দেবে। চাকরিজীবীদের জন্য পদোন্নতি এবং ব্যবসায়ীদের জন্য সম্পদের নতুন উৎস খুলে যাবে। ধনু রাশির জাতক জাতিকাদের সম্মান অনেক বৃদ্ধি পাবে।

Advertisement

Advertisement