scorecardresearch
 

July Surya Maha Gochar 2024: রাজা গ্রহ সূর্যের গোচরে বড়লোক হওয়ার রাস্তা খুলছে, জুলাইয়ে ৩ রাশিতে বাড়বে সম্পত্তির বহর

গ্রহদের রাজা সূর্য কয়েকদিনের মধ্যেই চন্দ্র দেবতার রাশিতে প্রবেশ করতে চলেছেন। কিছু রাশির জাতক জাতিকারা সূর্যের গোচরে লাভবান হবেন আবার কিছু ক্ষতির সম্মুখীন হবেন। ১ মাস পর সূর্য তার চাল পরিবর্তন করতে চলেছেন। ১৬ জুলাই সূর্যদেব কর্কট রাশিতে প্রবেশ করবেন।

Advertisement
surya-guru surya-guru

Sun Transit in Cancer Horoscope Surya Rashi Parivartan : গ্রহদের রাজা সূর্য কয়েকদিনের মধ্যেই চন্দ্র দেবতার রাশিতে প্রবেশ করতে চলেছেন। কিছু রাশির জাতক জাতিকারা সূর্যের গোচরে লাভবান হবেন আবার কিছু ক্ষতির সম্মুখীন হবেন। ১ মাস পর সূর্য তার চাল পরিবর্তন করতে চলেছেন। ১৬ জুলাই সূর্যদেব কর্কট রাশিতে প্রবেশ করবেন। সূর্য প্রবেশের সঙ্গে সঙ্গে কিছু রাশিচক্রের ভাগ্য উজ্জ্বল হয়ে উঠবে। সূর্যদেব একমাস কর্কট রাশিতে থাকবেন। জানুন কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্য সূর্য অস্ত যাওয়ার সঙ্গে সঙ্গেই উজ্জ্বল হয়ে উঠবে।

বৃশ্চিক রাশি
কর্কট রাশিতে সূর্যের গোচর বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত উপকারী বলে মনে করা হয়। কর্মজীবনে সাফল্য অর্জনের জন্য খুব বেশি প্রচেষ্টা করতে হবে না। ব্যবসা করছেন যারা একটি বড় লাভ বা একটি ভাল চুক্তি পেতে পারে। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন এবং অস্বাস্থ্যকর জিনিস খাওয়া এড়িয়ে চলুন। একটি ছোট যাত্রাও করতে হতে পারে। একই সঙ্গে অর্থনৈতিক অবস্থাও শক্তিশালী হতে চলেছে।

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য কর্কট রাশিতে সূর্যের গমন আপনার আত্মবিশ্বাস বাড়াবে। এই সময়টিকে বিনিয়োগের জন্য শুভ বলে মনে করা হয়। আপনার মায়ের সঙ্গে সময় কাটানো জন্য শুভ হবে। ব্যবসায় লাভ বাড়ানোর কৌশল ফল দেবে। বড় কোনও অসুখ ক্ষতি করবে না। একই সঙ্গে পর্যাপ্ত পরিমাণ জল খেতে থাকুন। এই সময়টি ছাত্রদের জন্য শুভ বলে মনে করা হচ্ছে। পড়াশোনায় মনোযোগী হবে। একই সময়ে, চাপের পরিস্থিতিতে, বোন এবং ভাইদের সঙ্গে সময় কাটান।

আরও পড়ুন

মীন রাশি
কর্কট রাশিতে সূর্যের গোচর মীন রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগ দিতে হবে। আর্থিক অবস্থা ভালো যাচ্ছে তবে অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন। মানসিক চাপ থাকতে পারে, যা থেকে মুক্তি পেতে বন্ধুদের পরামর্শ নিতে পারেন।
 

Advertisement

Advertisement