scorecardresearch
 

Miracle after Diwali: অর্থভাগ্যে বিরাট চমক, দীপাবলির পরে সূর্য-মঙ্গলের সংযোগে ৩ রাশি লাভবান

দীপাবলির পরে গ্রহগুলির অবস্থানে বড় পরিবর্তন হতে চলেছে। ১২ নভেম্বর ২০২৩-এ দীপাবলি উৎসব। এর পরে, ১৬ নভেম্বর, গ্রহের সেনাপতি মঙ্গল এবং গ্রহের রাজা সূর্য তাদের রাশি পরিবর্তন করবে।

Advertisement
রাশিফল রাশিফল
হাইলাইটস
  • দীপাবলির পরে গ্রহগুলির অবস্থানে বড় পরিবর্তন হতে চলেছে
  • ১২ নভেম্বর ২০২৩-এ দীপাবলি উৎসব
  • ১৬ নভেম্বর, গ্রহের সেনাপতি মঙ্গল এবং গ্রহের রাজা সূর্য তাদের রাশি পরিবর্তন করবে

Surya-Mangal Sanyog: দীপাবলির পরে গ্রহগুলির অবস্থানে বড় পরিবর্তন হতে চলেছে। ১২ নভেম্বর ২০২৩-এ দীপাবলি উৎসব। এর পরে, ১৬ নভেম্বর, গ্রহের সেনাপতি মঙ্গল এবং গ্রহের রাজা সূর্য তাদের রাশি পরিবর্তন করবে। মঙ্গল ১৬ নভেম্বর বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। পরের দিন অর্থাৎ ১৭ নভেম্বর সূর্যও এই রাশিতে প্রবেশ করবে। বৃশ্চিক রাশিতে সূর্য এবং মঙ্গল একত্রে আসার কারণে, ১২টি রাশি প্রভাবিত হবে। তবে কিছু রাশি রয়েছে যারা ২০২৪ সালে উপকৃত হবেন। জানুন এই সৌভাগ্যবান রাশি কারা।

মেষ রাশি
মেষ ও বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গল। মেষ রাশির জাতক জাতিকারা মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের ফলে অনেক উপকৃত হবেন। কাজের ইতিবাচক ফলাফল পাবেন। যারা চাকরি খুঁজছেন তারা সুখবর পেতে পারেন। বিনিয়োগের সুবিধা পাবেন। এই সময়টি মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আর্থিকভাবে লাভজনক হতে চলেছে।

বৃশ্চিক রাশি
মঙ্গল, বৃশ্চিক রাশির শাসক গ্রহ, ট্রানজিট সময়কালে প্রচুর সুবিধা প্রদান করবে। ব্যবসাটি অংশীদারিত্বে থাকলে লাভের শতাংশ বাড়তে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। স্ত্রীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। কর্মজীবনের দিক থেকেও এই সময়টি শুভ হতে চলেছে। আর্থিক লাভের সুযোগ আসবে।

আরও পড়ুন

সিংহ রাশি
গ্রহের রাজা, সূর্য, সিংহ রাশির অধিপতি। সূর্য রাশির পরিবর্তন সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হতে পারে। এই সময়ে মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে। যদি সম্পত্তিতে বিনিয়োগ করার পরিকল্পনা করেন তবে এই সময়টি আপনার জন্য ভাল হতে চলেছে। এই সময়ের মধ্যে অহংকার এড়িয়ে চলুন। আর্থিক লাভের সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করুন।

Advertisement