scorecardresearch
 

Surya Nakshatra Gochar 2024: রোহিণী নক্ষত্রে প্রবেশ সূর্যের, ১৪ দিন ৪ রাশির জীবনে সুখ শান্তি; আর্থিক লাভ

গ্রহদের রাজা সূর্য আজ কৃত্তিকা নক্ষত্র থেকে রোহিণী নক্ষত্রে স্থানান্তর করেছেন, ২৫ মে, ৮ জুন পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, রোহিণী নক্ষত্রে সূর্য দেবতার গোচর অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর শুভ এবং অশুভ প্রভাব মেষ থেকে মীন রাশির ১২টি রাশিতেও পড়বে। কিন্তু রোহিণী নক্ষত্রে উপবিষ্ট হয়ে সূর্য দেবতা কিছু রাশির ঘুমিয়ে থাকা ভাগ্যকে উজ্জ্বল করবে।

Advertisement
সূর্য রাশিফল সূর্য রাশিফল

Surya Nakshatra Parivartan May 2024: গ্রহদের রাজা সূর্য আজ কৃত্তিকা নক্ষত্র থেকে রোহিণী নক্ষত্রে স্থানান্তর করেছেন, ২৫ মে, ৮ জুন পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, রোহিণী নক্ষত্রে সূর্য দেবতার গোচর অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর শুভ এবং অশুভ প্রভাব মেষ থেকে মীন রাশির ১২টি রাশিতেও পড়বে। কিন্তু রোহিণী নক্ষত্রে উপবিষ্ট হয়ে সূর্য দেবতা কিছু রাশির ঘুমিয়ে থাকা ভাগ্যকে উজ্জ্বল করবে। জানুন রোহিণী নক্ষত্রে সূর্যের নক্ষত্র গোচর কোন রাশির জাতক জাতিকাদের উপকার হবে।

মেষ রাশি
সূর্যের রাশি পরিবর্তনের কারণে মেষ রাশির জাতক জাতিকাদের সুখ ও সৌভাগ্য বৃদ্ধি পাবে। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা থাকবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। চাকরি ও ব্যবসায় আপনার অনেক উন্নতি হবে। প্রতিটি কাজে ভাগ্য আপনাকে সাহায্য করবে। সমাজে সম্মান বাড়বে। অফিসে উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। চাকরি-ব্যবসায় বিদেশ যাত্রার সম্ভাবনা থাকবে।

কর্কট রাশি
সূর্য দেবতা তার চাল পরিবর্তন করবেন এবং কর্কট রাশির জাতক জাতিকাদের উপর তার আশীর্বাদ বর্ষণ করবেন। জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন আসবে। চাকরিজীবীদের পদোন্নতি বা ইনক্রিমেন্টের সম্ভাবনা বাড়বে। ব্যবসায় লাভ হবে। প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে। সম্পত্তি সংক্রান্ত বিবাদ থেকে মুক্তি পাবেন।

আরও পড়ুন

কন্যা রাশি
সূর্য দেবতার নক্ষত্র পরিবর্তনের পর কন্যা রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে।  দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সফল হবে। বিদেশে পড়াশোনার পথ সহজ হবে। কঠোর পরিশ্রমের ফল পাওয়া যাবে। কর্মজীবনে নতুন সাফল্য অর্জিত হবে। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। নতুন সম্পত্তি বা যানবাহন ক্রয় সম্ভব।

ধনু রাশি
রোহিণী নক্ষত্রে সূর্যের প্রবেশে ধনু রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে। এই সময়ের মধ্যে, নতুন কাজ শুরু করা যেতে পারে। পারিবারিক জীবনে সুখ থাকবে। পুরনো বিনিয়োগ থেকে আর্থিক লাভ হবে। অর্থের প্রবাহ বাড়বে। শিক্ষামূলক কাজে ভালো ফল পাবেন। বিদেশে পড়তে ইচ্ছুক শিক্ষার্থীরা সুখবর পাবেন। শক্তি ও আত্মবিশ্বাস বাড়বে।
 

Advertisement

Advertisement