scorecardresearch
 

Surya Gochar Good Impact From 31 August: ৩১ অগাস্ট থেকে কপাল খুলছে ৪ রাশির, সূর্যের মতো চমকাবে ভাগ্য

আগামী ৩১ অগাস্ট গ্রহদের প্রধান সূর্যদেব নক্ষত্র পরিবর্তন করতে চলেছেন। পূর্বা ফাল্গুনী নক্ষত্রে প্রবেশ করবেন সূর্যদেব। সূর্যের এই নক্ষত্র পরিবর্তনের ফলে বেশ কয়েকটি রাশি পাবে  শুভ ফল।

Advertisement
Surya Rashifal। সূর্য রাশিফল। Surya Rashifal। সূর্য রাশিফল।
হাইলাইটস
  • অবস্থান বদল করছেন সূর্যদেব।
  • ৪ রাশির সুসময় শুরু হচ্ছে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ নির্দিষ্ট সময়ে অন্তর রাশি পরিবর্তন করে। তার ফলে প্রভাবিত হয় ১২টি রাশিই। আগামী ৩১ অগাস্ট গ্রহদের প্রধান সূর্যদেব নক্ষত্র পরিবর্তন করতে চলেছেন। পূর্বা ফাল্গুনী নক্ষত্রে প্রবেশ করবেন সূর্যদেব। সূর্যের এই নক্ষত্র পরিবর্তনের ফলে বেশ কয়েকটি রাশি পাবে  শুভ ফল। চলুন জেনে নেওয়া যাক সেই সব সৌভাগ্যবান রাশির জাতক-জাতিকা কারা-

কর্কট- সূর্যের রাশি পরিবর্তনের কারণে কর্কট রাশির জাতক-জাতিকারা পাবেন সুখবর। ব্যবসায় করা পরিকল্পনা সফল হবে। ভাগ্য আপনাকে সমর্থন করবে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। সেই সঙ্গে আটকে থাকা টাকা পাওয়ারও সম্ভাবনা রয়েছে।

মিথুন- সূর্যের এই রাশি পরিবর্তন মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। হঠাৎ করে আর্থিক সুবিধা পেতে পারেন। সেই সঙ্গে ব্যবসা ও চাকরিতে উন্নতির সম্ভাবনা। স্বাস্থ্যের উন্নতির পাশাপাশি প্রেমিক-প্রেমিকাদের সম্পর্কও গভীর হবে।

আরও পড়ুন

বৃশ্চিক- সূর্যের রাশি পরিবর্তন বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকারা ভ্রমণে যেতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। ব্যবসায় কিছু ভালো খবর পাওয়া যেতে পারে। সেই সঙ্গে আপনার আর্থিক অবস্থাও ভালো হতে চলেছে।

বৃষ- সূর্যের এই রাশি পরিবর্তন বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। সন্তান-সন্ততি সংক্রান্ত কিছু ভালো খবর পাওয়া যেতে পারে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বিনিয়োগের জন্য এই সময়টি শুভ।

Advertisement