scorecardresearch
 

Surya Nakshatra Parivartan 2022: আর্দ্রা নক্ষত্রে প্রবেশ করেছে সূর্য! আগামী ১৫ দিন এই ৩ রাশির দারুণ সময়

Surya Nakshatra Parivartan 2022: জ্যোতিষীরা মনে করছেন যে, সূর্যের এই নক্ষত্র পরিবর্তনে অনেক রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। সূর্য আর্দ্রা নক্ষত্রে প্রবেশ করার সঙ্গে সঙ্গে তিনটি রাশির সময় বদলে যাবে।

আর্দ্রা নক্ষত্রে প্রবেশ করেছে সূর্য আর্দ্রা নক্ষত্রে প্রবেশ করেছে সূর্য

Surya Nakshatra Parivartan 2022: গ্রহদের রাজা সূর্য (Surya) আজ, বুধবার নক্ষত্রমণ্ডল পরিবর্তন করেছে। ২২ জুন সকাল ১১:৪২ মিনিটে আর্দ্রা নক্ষত্রে বসেছেন সূর্যদেব। আগামী ৬ জুলাই পর্যন্ত এই অবস্থানেই থাকবে। সূর্য বর্তমানে বুধের রাশি মিথুনে রয়েছে। 

জ্যোতিষীরা (Astrologers) মনে করছেন যে, সূর্যের এই নক্ষত্র পরিবর্তনে (Nakshatra Parivartan) অনেক রাশির জাতকদের (Zodiac Signs) ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। সূর্য আর্দ্রা নক্ষত্রে (Ardra Nakshatra) প্রবেশ করার সঙ্গে সঙ্গে তিনটি রাশির সময় বদলে যাবে।

সূর্যের নক্ষত্র পরিবর্তনের তাৎপর্য

হিন্দু ধর্মে আর্দ্রা নক্ষত্রে সূর্যের প্রবেশের বিশেষ তাৎপর্য রয়েছে। এই সময়ে ভগবান শঙ্কর ও ভগবান বিষ্ণুর পুজো করলে, উপকার পাওয়া যায় বলে বিশ্বাস রয়েছে। এই সময়ে, ভগবানকে ক্ষির-লুচি এবং আম নিবেদন করা সর্বোত্তম বলে মনে করা হয়।


* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

মিথুন রাশির জাতকরা সূর্যের এই নক্ষত্র পরিবর্তনে বিশেষ সুবিধা পাবেন। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। একটি নতুন কাজ শুরু করার জন্য এটি দুর্দান্ত সময়। পদোন্নতি ও বেতন বৃদ্ধির সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।


* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। কর্মক্ষেত্রে পদোন্নতি এবং প্রশংসা উভয়ই মিলবে। কোনও নতুন কাজ শুরু করতে বা নতুন যানবাহন কেনার জন্যে সময়টা খুব ভাল। আপনার শত্রুদের কৌশল ব্যর্থ হবে।


* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

এই সময়কাল কন্যা রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। আয়ের উৎস বাড়বে। আপনি পরিশ্রমের যথেষ্ট ফল পেতে চলেছেন। চাকরি-ব্যবসায় অগ্রগতির সম্ভাবনা রয়েছে। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন, তারাও এই সময়ে কিছু সুখবর পেতে পারেন।