scorecardresearch
 

Lucky Zodiac from 25th May: সূর্যের কৃপা, ২৪ ঘণ্টার মধ্যে শুরু হচ্ছে ৫ রাশির সুদিন

Surya Nakshatra Parivartan: 25 মে সূর্য নক্ষত্র পরিবর্তন করবে। নৌতাপাও শুরু হবে এদিন থেকে। শেষ হবে ২ জুন। ২৫ মে বেলা ৩:১৭ মিনিটে রোহিণী নক্ষত্রে সূর্যের প্রবেশের মাধ্যমে নৌতাপা শুরু হবে।

Advertisement
সূর্যের কৃপায় শনি থেকে লাভবান ৫ রাশি সূর্যের কৃপায় শনি থেকে লাভবান ৫ রাশি

Surya Nakshatra Gochar: ২৫  মে সূর্যদেব  নক্ষত্র পরিবর্তন করবেন। নৌতাপাও  শুরু হবে এদিন থেকে। এর সমাপন হবে ২ জুন। ২৫ মে বেলা ৩:১৭ মিনিটে সূর্যের রোহিণী নক্ষত্রে প্রবেশের মাধ্যমে নৌতাপা শেষ হবে। কৃষ্ণপক্ষের দ্বিতীয় দিনে সূর্য কৃত্তিকা থেকে রোহিণী নক্ষত্রে প্রবেশ করবে এবং ৮ জুন  পর্যন্ত এই নক্ষত্রে অবস্থান করবে। এই সময়ে সূর্য দেবতার পুজো  করলে সুরক্ষা পাওয়া যায়। সূর্য দেবতার। সূর্যের রোহিণী নক্ষত্রে প্রবেশের মাধ্যমে কিছু রাশির জন্য শুভ দিন শুরু হবে। এই রাশির জাতকরা  ভাগ্যের  পূর্ণ সমর্থন পাবেন। আসুন জেনে নেওয়া যাক ২৫ মে থেকে কোন রাশির জাতক জাতিকাদের দিন ভালো যাবে...

মেষ রাশি (Aries)
আর্থিক লাভ হবে, যা আর্থিক দিককে শক্তিশালী করবে। ব্যবসায় লাভের সম্ভাবনা থাকবে। ভাই-বোনের সাহায্য পেতে পারেন। সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। ভাগ্য আপনার পাশে থাকবে। মান-সম্মান ও পদ-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  সময় কাটানোর সুযোগ পাবেন। কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ হবে। আপনার দ্বারা করা কাজের  প্রশংসা করা হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আপনি বিবাহিত জীবনে সুখ অনুভব করবেন। আপনি হঠাৎ করে পরিবারের কাছ থেকে ভালো খবর পেতে পারেন।

মিথুন রাশি (Gemini)
চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ। সম্মান পাবেন। কাজে সাফল্য পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। শুভ ফল পাবেন। যারা চাকরি খুঁজছেন তারা সুখবর পেতে পারেন। পদোন্নতি বা আর্থিক লাভের সম্ভাবনাও থাকবে। সূর্যের নক্ষত্র পরিবর্তন  কোনো নতুন কাজ শুরু করার জন্য উপকারী হবে। এই সময়টি শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য আশীর্বাদের মতো। লেনদেনের জন্য সময়টি শুভ।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
এই সময়ে পারিবারিক সম্পর্কের মাধুর্য বাড়াবে। যারা চাকরি খুঁজছেন তারা শুভ ফল পেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে। দাম্পত্য জীবন সুখের হবে। আর্থিক লাভ হবে, যা আর্থিক দিককে শক্তিশালী করবে। অর্থ সংক্রান্ত বিষয়ে আপনি সাফল্য অর্জন করবেন। সমাজে সম্মান বাড়বে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। বিনিয়োগ থেকে লাভ হবে।

কন্যা রাশি (Virgo)
লেনদেনের জন্য সময়টি শুভ। এই সময়ে আপনার সম্মান ও মর্যাদা  বৃদ্ধি পাবে। সময়টি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে লাভ হবে। সূর্য নক্ষত্র গোচরের  সময় আপনি সাফল্য অর্জন করবেন। এই সময়টা আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। অর্থ প্রবাহের নতুন সুযোগ আসবে। ব্যবসায়ীরা লাভবান হতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
এই সময়ে, আপনি চাকরি এবং ব্যবসায় শুভ ফল পাবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যয়ের উপর নিয়ন্ত্রণ রাখুন। পারিবারিক জীবন সুখের হবে। আর্থিক ক্ষেত্রেও, সূর্যের নক্ষত্র  পরিবর্তন আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এই সময়ে আপনি আপনার শত্রুদের জয় করবেন। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে।  স্বাস্থ্যের উন্নতি হবে। দাম্পত্য জীবন সুখের হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement