scorecardresearch
 

Surya Nakshtra Parivartan Benefits: একত্রে সূর্য-শনি, কর্মক্ষেত্রে উন্নতি-নতুন কাজের যোগ ৪ রাশির

Surya Pushya Nakshtra Parivartan: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলির রাশি পরিবর্তন শুধু নয়, নক্ষত্র পরিবর্তনও ১২টি রাশির জাতকদের জীবনকে প্রভাবিত করে। সূর্য পুষ্য নক্ষত্রে প্রবেশ করেছে, যার বিশেষ সুবিধা কিছু রাশির জাতকদের জীবনে দেখা যাবে। এই রাশির জাতকদের সুদিন আসছে।

Advertisement
সূর্যের মতো উজ্জ্বল হবে ৩ রাশির ভাগ্য সূর্যের মতো উজ্জ্বল হবে ৩ রাশির ভাগ্য

Surya Pushya Nakshtra Parivartan: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের কেবল রাশি পরিবর্তন নয়  নক্ষত্র পরিবর্তনও সমস্ত রাশির জাতকদের  প্রভাবিত করে। সম্প্রতি সূর্য শনির নক্ষত্রে  প্রবেশ করেছে। যার প্রভাব সমস্ত রাশির মানুষের উপর দেখা যাবে। তবে কিছু রাশির মানুষ আছেন যারা এই সময়ে তাদের কর্মজীবন এবং ব্যবসায় বিশেষ ফল পাবেন। 

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সূর্য শনির নক্ষত্র পুষ্য নক্ষত্রে প্রবেশ করেছে। একে দেবতাদের দ্বারা পূজিত  নক্ষত্রবলে মনে করা হয়।  এই রাশির অধিপতি হলেন শনি। এমন পরিস্থিতিতে এই পরিবর্তনের গুরুত্ব আরও বেড়ে যায়। এই সময়ে সূর্য এবং শনির একত্রিত হওয়া সমস্ত রাশিকে প্রভাবিত করবে। তবে এর উপকারিতা বিশেষত ৩টি রাশির জাতকদের উপর দেখা যাবে।

কন্যা রাশি (Virgo)
সূর্যের রাশি পরিবর্তন কন্যা রাশির জাতকদের জন্য শুভ ফল বয়ে  আনবে।  সূর্য আপনার রাশির একাদশ ঘরে ভ্রমণ করছেন। এতে আপনার আয়ের উৎস বাড়বে। বেতন বাড়বে। এই সময়ে আপনার আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। সন্তানের দিক থেকেও কিছু সুখবর পেতে পারেন। জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই সময়ে শুভ সংবাদ পেতে চলেছেন। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তাহলে উপকার হবে। 

আরও পড়ুন

কুম্ভ রাশি (Aquarius)
এই সময়ের মধ্যে আপনার শত্রুরা ধ্বংস হবে। পাশাপাশি, এই রাশির জাতক জাতিকাদের অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আত্মবিশ্বাস বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনি যদি কোনও নতুন কাজ শুরু করার কথা ভাবছেন তবে এই সময়ের মধ্যে তা করা যেতে পারে। বিদেশ ভ্রমণের সম্ভাবনা তৈরি হচ্ছে। আয়ও বাড়বে। সঞ্চয়  করতে সক্ষম হবেন। জীবনে আনন্দ বাড়বে।

ধনু রাশি (Sagittarius)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে সম্পত্তি, যানবাহন কিনতে পারেন। শুধু তাই নয়, সম্পত্তি  সংক্রান্ত যে কোনো বিরোধ এ সময়ে মিটে যাবে। অপ্রয়োজনীয় খরচ কমবে। একই সঙ্গে পরিবারের সঙ্গে আড্ডা দেওয়ার সুযোগও থাকবে। নতুন চাকরির সুযোগ আসবে। এই সময়টা আপনার জন্য উপকারী হবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)  

Advertisement