scorecardresearch
 

Shadashtak Yog 2022 : সূর্য-রাহুর 'অশুভ যোগ', বিপদের সম্ভাবনা প্রবল ৫ রাশির

গত ১৭ সেপ্টেম্বর কন্যা রাশিতে প্রবেশ করেছে সূর্য। আর এর ফলে রাহুর সঙ্গে মিলে তৈরি ষড়াষ্টক (Shadashtak Yog) যোগ। জ্যোতিষশাস্ত্রে যা অত্যন্ত 'অশুভ' বলে বিবেচিত হয়। এই পরিস্থিতিতে কয়েকটি রাশির খুব সাবাধানে থাকা উচিত।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • কন্যা রাশিতে অবস্থান সূর্যের
  • রাহুর সঙ্গে মিলে তৈরি ষড়াষ্টক যোগ
  • সাবধানে থাকবে যে রাশিগুলি...

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই একটি গ্রহ রাশি পরিবর্তন করে, বা অন্য গ্রহের সঙ্গে যোগ তৈরি করে, তার শুভ ও অশুভ প্রভাব সমস্ত রাশির ওপরে পড়ে। সম্প্রতি গত ১৭ সেপ্টেম্বর কন্যা রাশিতে প্রবেশ করেছে সূর্য। আর এর ফলে রাহুর সঙ্গে মিলে তৈরি ষড়াষ্টক (Shadashtak Yog) যোগ। জ্যোতিষশাস্ত্রে যা অত্যন্ত 'অশুভ' বলে বিবেচিত হয়। এই পরিস্থিতিতে কয়েকটি রাশির খুব সাবাধানে থাকা উচিত।

বৃষ রাশি (Taurus) - এই রাশির জাতকদের জন্য সময়টা কষ্টদায়ক হতে চলেছে। এই সময়ে কেউ বড় সিদ্ধান্ত নিলে সমস্যায় পড়তে পারেন। একইসঙ্গে এই রাশির জাতকদের মানসিক সমস্যাও বাড়তে পারে।

মিথুন রাশি (Gemini) - ষড়াষ্টক যোগে মিথুন রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্য ও মানসিক সমস্যা বাড়াতে পারে। বন্ধুবান্ধব এবং আত্মীয়দের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটতে পারে। তাই এই সময়ে সতর্ক থাকুন।

সিংহ রাশি (Leo) - এই সময় সিংহ রাশির জাতকদের সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা প্রভাবিত হতে পারে। বাচনভঙ্গি আর্থিক এবং কর্মজীবন উভয়েরই ক্ষতি ডেকে আনতে পারে। তাই প্রতিকূল পরিস্থিতিতে বিতর্ক এড়িয়ে চলুন।

মকর রাশি (Capricorn) - এই রাশির মানুষেরা অফিসে অসুবিধার সম্মুখীন হতে পারেন। সহকর্মীদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে এবং মানসিক চাপও বাড়তে পারে।

কুম্ভ রাশি (Aquarius) - এই সময় ক্রমবর্ধমান ব্যয়ের কারণে মানসিক চাপ এবং উদ্বেগ বাড়তে পারে। তাই খরচ নিয়ন্ত্রণে রাখুন। বিবাহিতরা সঙ্গীর দুর্বল স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে পারেন। 

(Disclaimer : প্রতিবেদনটি সার্বিক গণনার ভিত্তিতে করা, ব্যক্তি বিশেষে ফলাফল ভিন্ন হতে পারে।)

আরও পড়ুন শুধু আলো নয় এই বাল্বে শোনা যাবে মিউজিকও, দাম আপনার নাগালের মধ্যেই


 

Advertisement

Advertisement