scorecardresearch
 

Surya Rahu Yuti Pitru Dosha : সূর্য ও রাহুর মিলনে ঘোর অমঙ্গল-পিতৃ দোষ, গোটা বৈশাখ জুড়ে মেপে পা ফেলুন ৩ রাশি

আগামী ১৪ এপ্রিল সূর্য গোচর করবে। সূর্য গোচরের পর মেষ রাশিতে (Mesh Rashi) প্রবেশ করবে। রাহু ইতিমধ্যে সেখানে উপস্থিত। এমতাবস্থায় মেষ রাশিতে সূর্য ও রাহুর মিলন ঘটবে (Surya Rahu Yuti), যা পিতৃ দোষের সৃষ্টি করবে। এই পিতৃ দোষ (Pitru Dosha) কিছু রাশির জন্য খারাপ সময় বয়ে আনতে পারে। এমতাবস্থায় সেইসব রাশির মানুষদের এক মাস খুব সাবধানে থাকতে হবে। চলুন জেনে নেওয়া যাক পিতৃ দোষ কোন কোন রাশির জাতক জাতিকাদের কষ্ট দেবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মেষে মিলন সূর্য-রাহুল
  • তৈরি হবে পিতৃ দোষ
  • ৩ রাশিকে সাবধানে থাকতে হবে

গ্রহদের রাজা সূর্য প্রতি মাসে গোচর করে। এই মাসে আগামী ১৪ এপ্রিল সূর্য গোচর করবে। সূর্য গোচরের পর মেষ রাশিতে (Mesh Rashi) প্রবেশ করবে। রাহু ইতিমধ্যে সেখানে উপস্থিত। এমতাবস্থায় মেষ রাশিতে সূর্য ও রাহুর মিলন ঘটবে (Surya Rahu Yuti), যা পিতৃ দোষের সৃষ্টি করবে। এই পিতৃ দোষ (Pitru Dosha) কিছু রাশির জন্য খারাপ সময় বয়ে আনতে পারে। এমতাবস্থায় সেইসব রাশির মানুষদের এক মাস খুব সাবধানে থাকতে হবে। চলুন জেনে নেওয়া যাক পিতৃ দোষ কোন কোন রাশির জাতক জাতিকাদের কষ্ট দেবে।

কন্যা রাশি (Libra) : সূর্যের গোচরের ফলে সৃষ্ট পিত্র দোষ কন্যা রাশির জাতক জাতিকাদের বড় ক্ষতি করতে পারে। এই রাশির মানুষদের নিজেদের স্বাস্থ্যের খুব যত্ন নেওয়া উচিত। অন্যথায় স্বাস্থ্যের অবনতি হতে পারে। এছাড়াও, গাড়ি চালানোর সময় সতর্কতা অবলম্বন করুন। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। সরকারি সংস্থায় যুক্ত ব্যক্তিদেরও সতর্ক থাকতে হবে।

বৃশ্চিক রাশি (Scorpio) : এই পিতৃ দোষ বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের ওপর খারাপ প্রভাব ফেলবে। পেট সংক্রান্ত সমস্যা হতে পারে। এর পাশাপাশি মায়ের স্বাস্থ্যেরও যত্ন নিন। যাঁদের কোনও বিষয় আদালতে আটকে আছে, তারা ফেঁসে যেতে পারেন। সেই সঙ্গে বাড়বে খরচও। যার কারণে বাজেট নষ্ট হতে পারে। নতুন কাজ শুরু করা থেকে বিরত থাকুন। তবে সন্তানদের কাছ থেকে সুখ বজায় থাকবে।

কুম্ভ রাশি (Aquarius) : সূর্যের গমনের ফলে তৈরি হওয়া পিতৃ দোষ কুম্ভ রাশির জাতক জাতিকাদের জীবনে প্রভূত সমস্যা নিয়ে আসতে পারে। কাঁধ বা জয়েন্ট সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। তাই সামান্য সমস্যা হলে সঙ্গে সঙ্গে মনোযোগ দিন। বিরোধীরা আধিপত্য বিস্তার করবে। অপ্রয়োজনীয় খরচ আপনাকে মুশকিলে ফেলতে পারে। ব্যবসার গতি মন্থর হবে। এই সময়টা ধৈর্য ধরে কাটিয়ে নেওয়াই ভাল।

Advertisement

আরও পড়ুন - চৈত্র সংক্রান্তিতে মেষে দুই গ্রহের মহাযোগ, নববর্ষে দু'হাতে টাকা ৩ রাশির

 

Advertisement