scorecardresearch
 

Surya Rashi Parivartan 2023: মীনে প্রবেশ সূর্যর, ৩ রাশির বিপুল আয় বাড়ার সম্ভাবনা

Surya Gochar 2023: জ্যোতিষীদের মতে, মীনে সূর্যের গমন অর্থনৈতিক দিক দিয়ে তুলা রাশির জাতকদের সমস্যায় ফেলবে। অন্যদিকে আয় বৃদ্ধি ও পদোন্নতির সম্ভাবনা থাকবে মিথুন, বৃশ্চিক ও মীন রাশির।

Advertisement
মীন রাশিতে প্রবেশ করেছে সূর্য মীন রাশিতে প্রবেশ করেছে সূর্য

Surya Rashi Parivartan 2023: গ্রহের রাজা সূর্য (Surya) আজ, বুধবার মীন রাশিতে প্রবেশ করেছে। আগামী ১৪ এপ্রিল পর্যন্ত সূর্য এই রাশিতে অবস্থান করবে। জ্যোতিষীদের (Astrologers) মতে, মীনে সূর্যের গমন অর্থনৈতিক দিক দিয়ে তুলা রাশির জাতকদের (Zodiac Signs) সমস্যায় ফেলবে। অন্যদিকে আয় বৃদ্ধি ও পদোন্নতির সম্ভাবনা থাকবে মিথুন, বৃশ্চিক ও মীন রাশির। জানুন সূর্যের রাশি পরিবর্তনের (Surya Gochar) ফলে কোন রাশির জাতকদের উপকার হবে।

* মেষ/ARIES(March 21-April 20)
 
স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া দরকার, কারণ একটু অসাবধানতা আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে। একারণে আপনাকে চিকিৎসার জন্য অর্থ ব্যয় করতে হতে পারে। বিদেশে পড়াশোনা করতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য ইতিবাচক প্রমাণিত হতে পারে এই সময়।

* বৃষ / TAURUS (April 21 – May 20)

এই সময়ে আপনার বিলাসবহুল বাড়ি বা যান কেনার স্বপ্নপূরণ হতে পারে। আপনি মায়ের দিক থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। তবে তার স্বাস্থ্যের উত্থান-পতন থাকবে। মায়ের স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে।

* মিথুন/ GEMINI (May 21-June 21) 

পেশাদারদের পদোন্নতির সম্ভাবনা থাকবে। উন্নতির নতুন সুযোগ পাওয়া যাবে। বেতন বাড়তে পারে। ছোট ভাই-বোনদের সঙ্গে ব্যবসা শুরু করার পরিকল্পনা করতে পারেন। তাদের সহযোগিতায় পেশাগত জীবনে সুবিধা হবে। সম্পত্তির কাজে লাভ পেতে পারেন।

* কর্কট/ CANCER (June 22-July 22)

আপনার যোগাযোগ দক্ষতা চিত্তাকর্ষক হবে এবং আপনি আপনার প্রতিভা দিয়ে অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে আপনার শত্রুরা ধ্বংস হয়ে যাবে এবং আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে কঠিন লড়াই করতে সক্ষম হবেন। আপনি আপনার ছোট ভাইবোনদের পূর্ণ সমর্থন পাবেন।

* সিংহ/ LEO (July 23-Aug 23) 

Advertisement

সূর্যের গমন আপনাকে মিশ্র ফল দেবে। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনাকে নিজের প্রতি আরও মনোযোগ দিতে হবে। এই সময়ে, আপনার কথাবার্তা এবং রাগ নিয়ন্ত্রণ করুন, অন্যথা পরিস্থিতি আপনার পক্ষে প্রতিকূল হতে পারে। শ্বশুরবাড়িতে কিছু সমস্যা দেখা দিতে পারে। 

* কন্যা/ VIRGO (Aug 24-Sep 23)  

অহংকারী মনোভাবের কারণে স্ত্রীয়ের সঙ্গে অহেতুক বিতর্ক ও বিবাদের সম্মুখীন হতে পারে। স্ত্রীয়ের স্বাস্থ্যের যত্ন নেওয়ার উচিত। তর্ক এবং অপ্রয়োজনীয় দাম্ভিকতা এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। এতে আপনার সম্পর্ক নষ্ট হতে পারে।

* তুলা/ LIBRA (Sep 24-Oct 23) 

শত্রুদের উপর জয়লাভ করবে। আপনি যদি কোনও বিতর্ক বা আইনি সমস্যার মধ্য দিয়ে যান, তবে অনুকূল ফলাফল পেতে পারেন। আপনাকে কোন ধরনের বড় বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার খরচ বাড়তে পারে।

* বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22) 

সূর্যের গমনের পর আপনার বেতন বাড়তে পারে। আর্থিক লাভের সম্ভাবনা। শিক্ষার দৃষ্টিকোণ থেকে যদি দেখা যায়, শিক্ষার উচ্চ স্তরে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে প্রেমময় দম্পতিদের এই সময়ে একটু সাবধান হওয়া দরকার।

* ধনু/ SAGITTARIUS (Nov 23-Dec 21) 

মীনে সূর্যের গমন আপনাকে মিশ্র ফল দেবে। চাকরিজীবীদের জন্য এই সময়টি ভাল প্রমাণিত হবে। তবে পারিবারিক জীবনে সমস্যা বাড়তে পারে। মায়ের সঙ্গে আপনার সম্পর্কের উত্থান-পতন হতে পারে। তার স্বাস্থ্যেও প্রভাব পড়তে পারে। যদিও আপনি আপনার মায়ের সমর্থন পাবেন।

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21)

মীন রাশির আত্মবিশ্বাস বাড়বে। আপনার যোগাযোগ দক্ষতা উন্নত হবে। ভাইবোনের চেয়ে মিষ্টি না হওয়ার সম্ভাবনা আছে। আপনি অল্প দূরত্বের তীর্থযাত্রার পরিকল্পনা করতে পারেন, যা আপনাকে কঠিন সময়ে আনন্দিত করবে।

* কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19) 

আপনি যদি পারিবারিক ব্যবসার সঙ্গে যুক্ত হোন তবে, এই সময়ে আরও ভাল যোগাযোগ এবং স্পষ্ট কথোপকথন ব্যবসাকে শক্তিশালী করতে সহায়তা করবে। বিবাদ মীমাংসা করতে সক্ষম হবেন। যারা প্রেম করছেন এবং বিয়ে করার পরিকল্পনা করছেন, তাদের জন্য এই সময়টি সঙ্গীকে তাদের পিতা-মাতার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য অনুকূল।

* মীন/ PISCES (Feb 20-March 20) 

নেতৃত্ব এবং সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা চিত্তাকর্ষক হবে। আপনি অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন। আপনার সিনিয়র এবং বস কর্মক্ষেত্রে ব্যবস্থাপনায় খুব খুশি হবেন এবং আপনার পদোন্নতির সম্ভাবনাও তৈরি হবে। আয় বৃদ্ধি হতে পারে। আপনি এই সময়ে সরকারী খাত থেকেও সুবিধা পেতে সক্ষম হবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement