scorecardresearch
 

Surya Lucky Zodiac from Today: সূর্যের কৃপায় আজ থেকে একমাস সুসময় ৪ রাশির, আপনি আছেন?

Surya Rashi Parivartan 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের রাজা সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করেন। সূর্য গোচরকে বলা হয় সংক্রান্তি। সূর্য আজ মিথুন রাশিতে প্রবেশ করছে। আজ সূর্য বৃষ রাশি থেকে বেরিয়ে মিথুন রাশিতে প্রবেশ করেছে এবং ১৬ জুলাই পর্যন্ত মিথুন রাশিতে অবস্থান করবে।

Advertisement
আগামী একমাসে ৪ রাশির পদোন্নতির সম্ভাবনা আগামী একমাসে ৪ রাশির পদোন্নতির সম্ভাবনা

Surya Rashi Parivartan 2023: গ্রহের রাজা সূর্য আজ ১৫ জুন মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছেন। সূর্যদেবের  এই রাশি পরিবর্তনের প্রভাব সমস্ত রাশির উপর পড়বে। সূর্য বর্তমানে বৃষ রাশিতে অবস্থান করছে। সূর্য মিথুন রাশিতে প্রবেশ করবে আজ সন্ধ্যা ৬.২৯ মিনিটে। এই রাশিকে সূর্যদেবের অনুকূল রাশি বলে মনে করা হয়। এই রাশিতে সূর্যের  প্রবেশ বর্ষা এবং আবহাওয়ার উপর গভীর প্রভাব ফেলে। এই পরিবর্তন এক মাসের জন্য দেশ, বিশ্ব এবং বিভিন্ন রাশির জাতককে  প্রভাবিত করবে। আসুন জেনে নেওয়া যাক সূর্যের রাশি পরিবর্তনের প্রভাব সব রাশির উপর কী পড়বে।

 মেষ রাশি (Aries)
 মেষ রাশির জাতকদের জন্য এই রাশি পরিবর্তন হতে চলেছে তাদের তৃতীয় ঘরে। এই সময়ে আপনার জীবনে অনেক বড় পরিবর্তন দেখা যাবে। আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে। ভাগ্যের সহযোগিতা পাবেন। ছোট ধর্মীয় ভ্রমণ হতে পারে। আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়বে। 

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য এই গোচর  আপনার দ্বিতীয় ঘরে  ঘটতে চলেছে। এই সময়ে আপনি  স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। এই কারণে, আপনার ব্যয় অপ্রয়োজনীয়ভাবে বৃদ্ধি পেতে পারে। অর্থের দিক থেকে এই সময়টি আপনার জন্য ভালো।

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
 মিথুন রাশিতে সূর্যের গোচর ঘটতে চলেছে। আপনার ব্যক্তিগত এবং পেশাগত সম্পর্ক উভয় ক্ষেত্রেই আপনাকে ভাল সমন্বয় বজায় রাখতে হবে, অন্যথায় আপনার সম্পর্কের অবনতি হতে পারে।

কর্কট রাশি ( Cancer)
কর্কট রাশির দ্বাদশ ঘরে সূর্যের রাশি পরিবর্তন ঘটতে চলেছে। আপনার খরচ নিয়ন্ত্রণ করুন। এসব খরচের কারণে আপনি মানসিক চাপের সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিতে হবে। বৈদেশিক সম্পর্কও আপনার জন্য ভালো হতে পারে। 

Advertisement

সিংহ রাশি (Leo)
 সিংহ রাশির একাদশ ঘরে সূর্যের গোচর ঘটতে চলেছে। এই সময়টি আপনার জন্য অনুকূল হতে চলেছে। এই সময়ে আপনি সাফল্যও পাবেন। যাদের পদোন্নতি আটকে আছে, তারা পদোন্নতি পাবেন। সিনিয়রদের সহযোগিতা পাবেন। তবে, তাদের উপর কর্তৃত্ব করার চেষ্টা করবেন না। 

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য এই গোচর দশম ঘরে ঘটতে চলেছে। আপনি এই গোচর  থেকে উপকৃত হচ্ছেন বলে মনে হচ্ছে। পদোন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। এর সঙ্গে, খুব বেশি আত্মবিশ্বাস দেখাবেন না, অন্যথায় আপনাকে ক্ষতির মুখে পড়তে হতে পারে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির নবম ঘরে এই গোচর ঘটতে চলেছে। এই সময়ে ভাগ্যের সমর্থন পাবেন। পরিশ্রমের ভালো ফল পাবেন। এর পাশাপাশি চাকরি পরিবর্তনের সম্ভাবনাও তৈরি হচ্ছে। অর্থনৈতিক পরিস্থিতি কিছু সমস্যা দিতে পারে, তাই নিজের উপর বিশ্বাস রাখুন। 

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের অষ্টম ঘরে এই গোচর ঘটতে চলেছে। তাতে সমস্যা বাড়তে পারে। পুরনো কোনো রোগ আবার হতে পারে। সম্পর্কের দিকেও নজর দিতে হবে, সম্পর্কের মধ্যে অহংকে আনবেন না। 

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকাদের সপ্তম ঘরে সূর্য গোচর হতে যাচ্ছে। এই সময়ে আপনাকে আপনার সম্পর্ক এবং কাজের মধ্যে সামঞ্জস্য করতে হবে। আপনার পেশাগত জীবন আরও ভাল হবে তবে ব্যক্তিগত জীবনেও মনোযোগ দেওয়া দরকার। ব্যবসায় লেনদেন সাবধানে করতে হবে।

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতক জাতিকাদের  ষষ্ঠ ঘরে এই গোচর হতে চলেছে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হতে পারে। অফিসারদের সহযোগিতা পাবেন। খরচ বাড়তে পারে। এই সময়ে আপনি শত্রুদের পরাজিত করতে সফল হবেন।

কুম্ভ রাশি (Aquarius) 
কুম্ভ রাশি পঞ্চম ঘরে এই গোচর হচ্ছে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন উৎস তৈরি হবে। তবে স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে হবে। অন্যথায় উত্তেজনা বাড়তে পারে। শিক্ষার্থীদের জন্য এই সময়টি ভালো। 

 মীন রাশি (Pisces)
মীন রাশির জাতক জাতিকাদের চতুর্থ ঘরে এই গোচর  ঘটতে চলেছে। এই গোচর  সম্পদের জন্য ভাল হবে। এই সময়টি সম্পর্কের জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। সামাজিক অবস্থাও ভালো হবে। সমাজে সম্মান বাড়বে। সম্পত্তি কেনার জন্যও এই সময়টা ভালো।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement