scorecardresearch
 

Surya Rashi Parivartan in August 2022: সিংহতে প্রবেশ করবে সূর্য, এই ৩ রাশির ধনলাভ ও সৌভাগ্যে বৃদ্ধির যোগ

Surya Rashi Parivartan Effects: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে। এই রাশি পরিবর্তন কারও জন্য ইতিবাচক এবং অন্যদের জন্য নেতিবাচক। 

সিংহতে প্রবেশ করবে সূর্য গ্রহ সিংহতে প্রবেশ করবে সূর্য গ্রহ

Surya Gochar 2022: গ্রহদের রাজা মনে করা হয় সূর্যকে (Surya)। প্রশাসনিক পদ, সমাজে প্রতিপত্তি ও সম্মানের সঙ্গে সম্পর্কিত সূর্য। তাই এই গ্রহের রাশি পরিবর্তনের (Rashi parivartan) প্রভাব সব রাশির ওপর পড়ে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে। এই রাশি পরিবর্তন কারও জন্য ইতিবাচক এবং অন্যদের জন্য নেতিবাচক। 

আগামী ১৭ অগাস্ট সিংহ রাশিতে (Singha rashi) প্রবেশ করতে চলেছে সূর্য (Surya Gochar)। যার প্রভাব সব রাশির উপরই পড়বে। তবে ৩ রাশি আছে, যাদের এই সময়ে ভাল অর্থ উপার্জন করার সম্ভাবনা আছে। আসুন জেনে নেওয়া যাক কারা রয়েছেন তালিকায়। এ

* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

পেশা ও ব্যবসায় প্রত্যাশিত সাফল্য পেতে পারেন। হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। আপনার অর্থ কোথাও আটকে থাকে, তবে আপনি এই সময়ের মধ্যে এটি পেতে পারেন। নতুন চাকরি পেতে পারেন। চাকরিতে পছন্দসই জায়গায় বদলি হতে পারেন। অন্যদিকে, আপনার ব্যবসা যদি সূর্য এবং বুধ গ্রহের সঙ্গে সম্পর্কিত হয়, তাহলে আপনি এই সময়ের মধ্যে ভাল অর্থ উপার্জন করতে পারেন। 

* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

এই সময়ের মধ্যে আপনার আয় ভাল বৃদ্ধি হতে পারে। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। ব্যবসায় হঠাৎ লাভ হতে পারে। সম্পত্তিতে বিনিয়োগ করলে ভাল অর্থ উপার্জন হতে পারে। আপনার ব্যবসা যদি বিদেশের সঙ্গে সম্পর্কিত হয়, তাহলে আপনি বিশেষ আর্থিক সুবিধা পেতে পারেন। এই সময়ে আপনাকে ব্যবসায় যতটা সম্ভব মানুষের সঙ্গে সম্পর্ক গড়ে তুলতে হবে। এটি করা আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। 

* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। যদি চাকরিতে নিযুক্ত থাকেন, তবে পদোন্নতি এবং ভাল মূল্যায়ন পেতে পারেন। একই সময়ে, আপনার কাজের ধরনও উন্নত হবে, যা আপনার কর্মক্ষেত্রে সাধুবাদ আনতে পারে। কর্মক্ষেত্রে সিনিয়র এবং সহকর্মীদের সমর্থন পেতে পারেন। ব্যবসায় ভাল লাভের যোগ। একই সঙ্গে, আপনি সমাজে আপনার সম্মান বৃদ্ধি দেখতে পারেন। অন্যদিকে যারা মিডিয়া, ফিল্ম ,ব্যাঙ্কিং, শিল্পকলা ও ফ্যাশন ডিজাইনিংয়ের সঙ্গে যুক্ত, তাদের জন্য এই সময়টা লাভজনক হতে চলেছে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)