scorecardresearch
 

Shani-Surya Blessing Zodiac: আগামী ১১ দিনেই বদলাবে ভাগ্য, শনি-সূর্যের জোড়া আশীর্বাদ ৪ রাশিকে

Shani Vakri Surya Gochar 2023: ১০ দিন পর, ৩ দিনের মধ্যে ৩টি বড় গ্রহ গোচর করবে, যা সমস্ত মানুষের জীবনে বড় প্রভাব ফেলবে। সূর্য মিথুন রাশিতে গমন করবে এবং শনি তার রাশি কুম্ভ রাশিতে বক্রী চালে চলবে।

Advertisement
 শুরু হচ্ছে ৪ রাশির সোনালি দিন শুরু হচ্ছে ৪ রাশির সোনালি দিন

Shani Surya Gochar 2023: গ্রহের রাজা সূর্য এবং ন্যায়ের দেবতা শনি গতিবিধির পরিবর্তন, সমস্ত অর্থাৎ ১২টি রাশির লোকদের জীবনে বড় ধরনের উত্থান ঘটায়। এই মাসে এই দুটি পরিবর্তন মাত্র ৩ দিনের মধ্যে ঘটবে। প্রথমে ১৫ জুন, সূর্য মিথুন রাশিতে প্রবেশ করবে এবং ২ দিন পর ১৭ জুন, শনি বক্রী হবে।  খুব অল্প সময়ের মধ্যে শনি ও সূর্যের অবস্থানের পরিবর্তন মানুষের জীবনে বড় প্রভাব ফেলবে। বিশেষ করে শনি ও সূর্যের গোচর ৪টি রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশিতে সূর্য ও শনি সোনালি দিনের সূচনা করতে চলেছে। 

শনি-সূর্য ৪টি রাশিকে অপার অর্থ-সাফল্য দেবে  
মিথুন রাশি (Gemini)

সূর্য ও বক্রী শনির গোচর মিথুন রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। জীবনের বিভিন্ন ক্ষেত্রে সাফল্য পাবেন। ঘরে সুখ শান্তি থাকবে। টাকা আসবে। কর্মজীবনে লাভ হবে। সন্তানদের সম্পর্কিত কোনো সুখকর পাওয়া যাবে। 

সিংহ রাশি (Leo)
 সিংহ রাশির অধিপতি সূর্য। সূর্য ও শনির অবস্থান এই ব্যক্তিদের অনেক সুবিধা দেবে। চাকরি-ব্যবসায় কোনো বড় পদক্ষেপ নেবেন এবং এর সুফল পাবেন। কর্মজীবনে সাফল্য পাবেন। পরিবারে সুখ থাকবে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে এবং কাজ সম্পন্ন হবে।  

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
সূর্য ও শনির গতি কন্যা রাশির চাকরিজীবী  ও ব্যবসায়ী উভয় শ্রেণীকেই প্রচুর সুবিধা দেবে। বিনিয়োগ থেকে লাভ হবে। কোনো বড় কাজ শেষ হতে পারে। জীবনে সফলতার সঙ্গে  এগিয়ে যাবেন। সম্পর্কের উন্নতি হবে এবং আপনি স্বস্তি বোধ করবেন। 

মকর রাশি (Capricorn)
 সূর্য ও বক্রী শনির গোচর মকর রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। ভাগ্য ইতিবাচক ফল দেবে। প্রেম জীবন আরো ভালো হবে। অর্থনৈতিক সুবিধা হবে। অর্থ সংক্রান্ত সমস্যার অবসান হবে। চেষ্টা চালিয়ে যান, ব্যবসায় উন্নতি হবে। কোনো রোগ বা সমস্যা থেকে মুক্তি পাবেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement