scorecardresearch
 

Guru-Aditya Rajyog 2024: খরমাস শেষ, ১৩ এপ্রিল গুরু-আদিত্যের রাজযোগ, ৩ রাশির ভাগ্য উজ্জ্বল হচ্ছে

দেবগুরু বৃহস্পতি, যা ইতিমধ্যে মেষ রাশিতে গমন করছে, ৩১ এপ্রিল পর্যন্ত উপস্থিত থাকবে এবং গুরু-আদিত্য নামে রাজযোগ তৈরি করে তার প্রভাব প্রতিষ্ঠা করবে। সূর্য প্রায় এক মাস অর্থাৎ ১৪ মে ২০২৪ পর্যন্ত মেষ রাশিতে অবস্থান করবে এবং তার প্রভাব প্রতিষ্ঠা করবে। দেবগুরু বৃহস্পতি, যা ইতিমধ্যে মেষ রাশিতে গমন করছে, ৩১ এপ্রিল পর্যন্ত উপস্থিত থাকবে এবং গুরু-আদিত্য নামে রাজযোগ তৈরি করে তার প্রভাব প্রতিষ্ঠা করবে।

Advertisement
রাশিফল রাশিফল

দেবগুরু বৃহস্পতি, যা ইতিমধ্যে মেষ রাশিতে গমন করছে, ৩১ এপ্রিল পর্যন্ত উপস্থিত থাকবে এবং গুরু-আদিত্য নামে রাজযোগ তৈরি করে তার প্রভাব প্রতিষ্ঠা করবে। সূর্য প্রায় এক মাস অর্থাৎ ১৪ মে ২০২৪ পর্যন্ত মেষ রাশিতে অবস্থান করবে এবং তার প্রভাব প্রতিষ্ঠা করবে। দেবগুরু বৃহস্পতি, যা ইতিমধ্যে মেষ রাশিতে গমন করছে, ৩১ এপ্রিল পর্যন্ত উপস্থিত থাকবে এবং গুরু-আদিত্য নামে রাজযোগ তৈরি করে তার প্রভাব প্রতিষ্ঠা করবে। দেবগুরু বৃহস্পতির সাথে গোচরকারী সূর্য তার প্রভাবে সম্পূর্ণ ফল সহ শুভ প্রদান করবে। সূর্য মেষ রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে খরমাসও শেষ হয়ে যাবে।

মেষ রাশি
বুদ্ধিবৃত্তিক ক্ষমতার ভিত্তিতে কাজে ভালো অগ্রগতি। ব্যক্তিগত শক্তি বৃদ্ধি। ব্যক্তিত্বের অর্থপূর্ণ এবং ইতিবাচক অগ্রগতি। পড়াশুনা ও শিক্ষকতার সঙ্গে যুক্তদের জন্য সময় অনুকূল। দাম্পত্য জীবনে উত্তেজনা বা বিবাদের পরিস্থিতি। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সাধারণ বাধার একটি অবস্থা। অংশীদারি কাজে স্বাভাবিক অগ্রগতি সম্ভব। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে।

বৃষ রাশি
গৃহ ও বাহন সুখ বৃদ্ধির পরিস্থিতি তৈরি হবে। দূর যাত্রার সম্ভাবনা থাকতে পারে। মানসিক চাপের কারণে চোখের সমস্যা হতে পারে। শত্রুদের বিরুদ্ধে জয়লাভের পরিস্থিতি তৈরি হতে পারে। রোগ, ঘৃণা ও শত্রু পরাজিত হতে পারে। মায়ের সুখ বাড়তে পারে। ভাগ্য পেতে পারেন। সুখের সম্পদে ব্যয় বাড়তে পারে।

আরও পড়ুন

মিথুন রাশি
সাহসিকতায় ইতিবাচক বৃদ্ধি সম্ভব। ভাই, বোন এবং বন্ধুদের সঙ্গ বৃদ্ধির পরিস্থিতি। অধ্যয়ন এবং শিক্ষকতায় ইতিবাচক বৃদ্ধি। অর্থনৈতিক কর্মকাণ্ডে উন্নতি। চাকরি ও ব্যবসায় পরিস্থিতির পরিবর্তন। সরকারী যন্ত্রপাতি থেকে লাভবান হওয়ার অবস্থান। পৈতৃক সুবিধার সম্ভাবনা। সন্তানদের দিক থেকে উত্তেজনার পরিস্থিতি হতে পারে।

Advertisement

Advertisement