scorecardresearch
 

Budhaditya Rajyog Lucky Zodiac: বুধ-সূর্য বানাচ্ছে বুধাদিত্য যোগ, রাজার মত জীবন কাটাবে মিথুনসহ ৩ রাশি

Surya Rashi Parivartan 2023: গ্রহের রাজা সূর্য তার রাশি সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছেন। সূর্যের রাশি পরিবর্তনের কারণে সিংহ রাশিতে বুধাদিত্য রাজযোগ তৈরি হবে, যা কিছু মানুষের জন্য সৌভাগ্য বয়ে আনবে।

Advertisement

Surya Gochar 2023 Effects: জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে এবং এক বছরে তার রাশিচক্র সম্পূর্ণ করে। ১ বছর পর স্বরশি সিংহ রাশিতে  প্রবেশ করতে চলেছে সূর্য। ১৭ অগাস্ট, ২০২৩ তারিখে, সূর্য সিংহ রাশিতে প্রবেশ করবে, এদিকে  বুধ ইতিমধ্যেই তার নিজস্ব রাশিতে  উপস্থিত রয়েছে। এর কারণে সিংহ রাশিতে বুধাদিত্য রাজযোগ তৈরি হবে। বুধাদিত্য রাজাযোগ কয়েকটি  রাশির জাতকদের উপর খুব শুভ প্রভাব ফেলবে। এই ব্যক্তিরা অর্থ পাবেন, কর্মজীবনে অগ্রগতি এবং সম্মান পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশিগুলি বুধাদিত্য রাজযোগে উপকৃত হবে। 

বুধাদিত্য রাজযোগ এই রাশির জাতকদের ভাগ্যের উন্নতি ঘটাবে 
মিথুন (Gemini)

সূর্য গোচরের মাধ্যমে গঠিত বুধাদিত্য রাজযোগ মিথুন রাশির জাতকদের অনেক উপকার করবে। এসব মানুষের সাহস ও আত্মবিশ্বাস বাড়বে। যার কারণে কাজে সাফল্য আসবে। বিদেশ সংক্রান্ত কাজ সম্পন্ন হবে। বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। হঠাৎ করেই যে কোনো জায়গা থেকে টাকা পাওয়া যাবে। অর্থনৈতিক সমৃদ্ধি আসবে। চাকরিতে পদোন্নতি-ইনক্রিমেন্ট পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসা ভালো হবে। 

তুলা (Libra)
 বুধাদিত্য রাজযোগ তুলা রাশির জাতকদের জীবনে সোনালি দিন নিয়ে আসবে। এই রাজযোগ তুলা রাশির জাতক জাতিকাদের পদ, অর্থ, প্রেম সবই দেবে। চাকরি-ব্যবসায় অগ্রগতি হবে। আয় বাড়বে। নতুন উৎস থেকে অর্থ আসবে। পুরনো বিনিয়োগে লাভ হবে। ব্যবসায়ীদের কোনো বড় ডিল  নিশ্চিত হবে। প্রেমের সঙ্গী পাওয়া যাবে, বিয়ে ঠিক হতে পারে। 

আরও পড়ুন

ধনু (Sagittarius)
সূর্য গোচরের মাধ্যমে গঠিত বুধাদিত্য রাজযোগ ধনু রাশির জাতকদের অনুকূল ফল দেবে। ভাগ্যের সহযোগিতায় সকল কাজ যথাসময়ে সম্পন্ন হবে। চাকরি-ব্যবসা ভালো যাবে। ভ্রমণে যেতে পারেন। জীবনে আরাম বাড়বে। আপনি খরচ করবেন কিন্তু পর্যাপ্ত আয় থাকলে সমস্যা হবে না। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement