scorecardresearch
 

Lucky Zodiacs Till 16th November: সোমবার থেকে তুঙ্গে রবি, এক মাস চমকাবে এই ৫ রাশির ভাগ্য

এই গমনে লাভবান হতে চলেছেন ৫ রাশির জাতক-জাতিকারা। জ্যোতিষশাস্ত্রে সূর্যদেবের বিশেষ স্থান রয়েছে। সূর্যকে সকল গ্রহের রাজা বলা হয়। সূর্য দেব তুলা রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে ৫টি রাশির ঘুমন্ত ভাগ্য জেগে উঠবে।

Advertisement
সূর্য রাশি পরিবর্তন। সূর্য রাশি পরিবর্তন।
হাইলাইটস
  • সোমবার তুলা রাশিতে প্রবেশ করবেন তিনি।
  • দীপাবলির প্রায় এক সপ্তাহ আগে তাঁর এই গমনে লাভবান হতে চলেছেন ৫ রাশির জাতক-জাতিকারা।

সূর্যের রাশি পরিবর্তনের বিশেষ তাৎপর্য রয়েছে। এই পরিবর্তনের প্রভাব পড়ছে ১২টি রাশির উপর। গ্রহদের রাজা সূর্যদেব প্রতি মাসে রাশি পরিবর্তন করেন। সোমবার তুলা রাশিতে প্রবেশ করবেন তিনি। দীপাবলির প্রায় এক সপ্তাহ আগে তাঁর এই গমনে লাভবান হতে চলেছেন ৫ রাশির জাতক-জাতিকারা। জ্যোতিষশাস্ত্রে সূর্যদেবের বিশেষ স্থান রয়েছে। সূর্যকে সকল গ্রহের রাজা বলা হয়। সূর্য দেব তুলা রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে ৫টি রাশির ঘুমন্ত ভাগ্য জেগে উঠবে।

মিথুনরাশি- অর্থলাভ হবে মিথুন রাশির জাতক-জাতিকাদের। আর্থিক দিক শক্তিশালী হবেন। লাভবান হবেন ব্যবসায় ভাইবোনের সাহায্য পেতে পারেন। সাহস ও শক্তি বৃদ্ধি পাবে। বৃদ্ধি পাবে পদমর্যাদা ও সম্মান। স্ত্রীর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। কাজে সাফল্য আসবে। সঙ্গ দেবে ভাগ্য। চাকরি ও ব্যবসার জন্য এই সময়টি শুভ। কর্মক্ষেত্রে কাজের প্রশংসা হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। বিবাহিত জীবনের সুখ অনুভব করবেন। পরিবারের পক্ষ থেকে হঠাৎ কোনও ভাল খবর আসতে পারে।

কর্কট- চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ। কাজের সম্মান পাবেন। কাজে সাফল্য আসবে। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। পরিশ্রম করলে ভাল ফল পাবেন। যারা চাকরি খুঁজছেন তাঁরা ভালো খবর পেতে পারেন। পদোন্নতি বা আর্থিক সুবিধা পাবেন কর্মক্ষেত্রে। নতুন কোনও কাজ শুরু করার উপযুক্ত সময়। শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িতদের জন্য এই সময়টা আশীর্বাদের চেয়ে কম নয়। লেনদেনের জন্য ভাল সময়।

তুলা- এ সময় পারিবারিক সম্পর্কের মাধুর্য বাড়বে। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা ভালো ফল পেতে পারেন। বাড়বে
আত্মবিশ্বাস বাড়বে। দাম্পত্য জীবন সুখের হবে। অর্থ লাভ হবে। আর্থিক দিক শক্তিশালী হবেন। অর্থ সংক্রান্ত বিষয়ে সাফল্য আসবে। বাড়বে সামাজিক সম্মান। উত্তরোত্তর সুনাম বাড়বে। বিনিয়োগ থেকে লাভ করতে পারবেন।

বৃশ্চিক- এই সময়টি বৃশ্চিক রাশির জন্য দারুণ কাটবে। বিনিয়োগের জন্য ভাল সময়। এই সময়ে প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে সুবিধা পাবেন। সূর্যের আর্শীবাদে পরিশ্রম করলে সাফল্য পাবেন। আয়ের নতুন সুযোগ আসবে। ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। এই সময়টা আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম কিছু নয়। তাই দেখেশুনে সিদ্ধান্ত নিলে দীর্ঘকালীন লাভ করতে পারবেন। 

Advertisement

মীন- এই সময়ে চাকরি ও ব্যবসায় শুভ ফল পাবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা। বাড়বে আয়। খরচ নিয়ন্ত্রণ করুন। পারিবারিক জীবন সুখের হবে। অর্থনৈতিক ক্ষেত্রেও সূর্যের রাশি পরিবর্তন শুভ হতে চলেছে। এই সময়ে  শত্রুদের উপর জয়লাভ করবেন। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। আর্থিক অবস্থা আগের থেকে ভাল হবে। উন্নতি হবে স্বাস্থ্যের। দাম্পত্য জীবন সুখের হবে।

আরও পড়ুন- কালীপুজোয় সূর্যগ্রহণে দুর্ঘটনা-অর্থহানি-ঝগড়া, সাবধান হোন এই ৪ রাশি

Advertisement