scorecardresearch
 

Surya-Shani Blessing: সূর্য-শনির জোড়া কৃপা, জানুয়ারির দ্বিতীয় সপ্তাহেই ভাগ্য সপ্তমে ৩ রাশির

Surya Shani Nakshatra Parivartan 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১১ জানুয়ারি সূর্য ও শনির নক্ষত্র পরিবর্তন হতে চলেছে।

Advertisement
বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১১ জানুয়ারি সূর্য ও শনির নক্ষত্র পরিবর্তন হতে চলেছে বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১১ জানুয়ারি সূর্য ও শনির নক্ষত্র পরিবর্তন হতে চলেছে

Surya Shani Nakshatra Parivartan 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন গ্রহগুলি তাদের রাশি পরিবর্তন করে, তখন পৃথিবীর সমস্ত প্রাণী প্রভাবিত হয়। এমন পরিস্থিতিতে গ্রহদের রাজা সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করেন। জ্যোতিষ অনুসারে, সূর্য ১৫ জানুয়ারি মকর রাশিতে প্রবেশ করতে চলেছে, তবে তার আগে গ্রহের রাজা নক্ষত্র পরিবর্তন করতে চলেছে।

পঞ্চাঙ্গ মতে, ১১ জানুয়ারি সূর্য উত্তরাশাধা  নক্ষত্রে প্রবেশ করছে। এদিকে ন্যায়বিচারের দেবতা শনি ১১ জানুয়ারি শতভিষা নক্ষত্রের দ্বিতীয় পর্বে প্রবেশ করবেন। এই মুহূর্তে শনিদেব কুম্ভ রাশিতে উপবিষ্ট। জ্যোতিশ অনুসারে, ১১ জানুয়ারি সূর্য এবং শনি উভয়ের অবস্থানের পরিবর্তন হতে চলেছে।

জ্যোতিষীদের মতে, সূর্য ও শনি উভয় গ্রহকে একে অপরের শত্রু গ্রহ বলে মনে করা হয়। এই দুটি রাশির পরিবর্তন ১২টি রাশির উপর প্রভাব ফেলতে চলেছে। পাশাপাশি, কিছু রাশির জাতকের ভাগ্য আকাশ ছোঁবে, কারণ শনি এবং সূর্যের নক্ষত্র পরিবর্তন তাদের জন্য খুব বিশেষ হতে চলেছে।  চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক সেই ৩টি রাশি সম্পর্কে। 

আরও পড়ুন

মেষ রাশি (Aries)
সূর্য ও শনির রাশির পরিবর্তনের কারণে মেষ রাশির জাতকদের ভাগ্য আকাশচুম্বী হবে। কারণ শনি শতভিষা নক্ষত্রে প্রবেশ করবে এবং মেষ রাশির একাদশ ঘরে অবস্থান করবে। এছাড়াও, সূর্য থাকবে নবম ঘরে। জ্যোতিষীদের মতে, সূর্য ও শনির রাশির পরিবর্তন মেষ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। অমীমাংসিত কাজ শেষ হবে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। এছাড়াও, পরিবারে ভালবাসার সম্পর্ক থাকবে। অধ্যয়নরত ব্যক্তিদের ভ্রমণ করতে হতে পারে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্য ও শনির রাশির পরিবর্তন খুবই শুভ হতে পারে । যারা চাকরি করছেন তাদের আয় বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে পরিবর্তন আসবে। সমাজে সম্মান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। আপনি প্রতিটি চ্যালেঞ্জ অতিক্রম করার সাহসও পাবেন।

Advertisement

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য সূর্য ও শনির রাশি পরিবর্তন খুবই বিশেষ হতে চলেছে। ব্যক্তির জীবনে ইতিবাচক প্রভাব পড়বে। ব্যক্তির সাহস এবং আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। যারা আর্থিক সংকটে ভুগছেন, তাদের আর্থিক অবস্থার উন্নতি হবে। এছাড়াও,  অর্থ উপার্জনের নতুন  পথ খুলবে। দাম্পত্য জীবন সুখের হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement