scorecardresearch
 

Surya- Shani Yog 2023: কুম্ভতে মিলিত হবে দুই শত্রু গ্রহ, সূর্য -শনি যোগে দুর্দান্ত সময় আসছে এই রাশির

Surya- Shani Yog 2023 Effects: জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, দুই শত্রু গ্রহ কুম্ভ রাশিতে একত্রিত হবে। যার প্রভাব একাধিক রাশির জাতকদের জীবনে পড়বে।

Advertisement
কুম্ভতে মিলিত হবে দুই শত্রু গ্রহ কুম্ভতে মিলিত হবে দুই শত্রু গ্রহ

Surya- Shani Yog 2023: এই বছর গ্রহ ও নক্ষত্রের গতিবিধি এবং রাশি পরিবর্তন খুব বিশেষ হতে চলেছে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, দুই শত্রু গ্রহ কুম্ভ রাশিতে একত্রিত হবে। যার প্রভাব একাধিক রাশির জাতকদের জীবনে পড়বে। আগামী ১৭ জানুয়ারি শনি তিরিশ বছর পর কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। 

অন্যদিকে গ্রহের রাজা সূর্যও ১৩ কুম্ভতে গমন করবে। এই দুই গ্রহের সংমিশ্রণে গঠিত হবে সূর্য- শনি যোগ। কিছু রাশির জাতক- জাতিকাদের এই সময়কালে শুভ সময় আসছে। জানুন কারা রয়েছে সে তালিকায়। 

* কন্যা/ VIRGO (Aug 24-Sep 23)   

যারা বিদেশে কর্মরত তাদের জন্য এই সংমিশ্রণ খুব শুভ এবং উপকারী হবে। নতুন চাকরির অফার পেতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, এমন ছাত্ররা সাফল্য পেতে পারেন।

* ধনু/ SAGITTARIUS (Nov 23-Dec 21) 

 সূর্য ও শনির সংমিশ্রণের এই সময়ে আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। ভ্রমণ উপকারী হবে। চিত্তাকর্ষক বক্তব্য দিয়ে মানুষকে মুগ্ধ করতে সক্ষম হবেন।

 * মেষ/ARIES (March 21-April 20)

আপনার জন্য, সূর্যকে পঞ্চম বাড়ির অধিপতি এবং শনিকে দশম বাড়ির অধিপতি হিসাবে বিবেচনা করা হয়। সূর্য- শনির যোগে আয় বৃদ্ধি পাবে। আয়ের উৎসও বাড়বে। সম্মান বৃদ্ধি হবে। এই সময়ের মধ্যে শুরু হওয়া কাজ দীর্ঘমেয়াদী সুবিধা দেবে।

 * বৃষ / TAURUS (April 21 – May 20)

 সূর্য- শনির এই সংযোগে আপনি রাজযোগের ফল পাবেন। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি পাবে। আটকে থাকা কাজ শেষ হবে। এটা অনেক সুখ দেবে। বাড়ি বা সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement

 

Advertisement