scorecardresearch
 

Surya Shani Yuti Effect: ৩০ বছর পর সূর্যের সঙ্গে শনির মিলন, আকস্মিক আর্থিক লাভের যোগ ৩ রাশির

Surya Shani Yuti: সূর্য কুম্ভ রাশিতে প্রবেশ করেছে এবং এখানে এটি শনির সাথে যুতি করছে। কিন্তু এই সংযোগের ঘটনা ভারত ও প্রতিবেশী দেশ পাকিস্তানের জন্য অশুভ মনে করা হচ্ছে। ভারত এবং পাকিস্তানে কুম্ভ সংক্রান্তির প্রভাব কী হতে চলেছে এবং আগামী সময়ে কী ঘটতে পারে তা আমরা আপনাকে বলি।

Advertisement
৩০ বছর পর শনি-সূর্যের মহা সঙ্গম ৩০ বছর পর শনি-সূর্যের মহা সঙ্গম

Saturn-Sun Conjuction Effect: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, একটি নির্দিষ্ট সময়ে গ্রহের গোচর সমস্ত অর্থাৎ ১২টি রাশির জাতকের জীবনকে প্রভাবিত করে। মানুষের জীবনে এর প্রভাব দেখা যায়। এর পাশাপাশি এর প্রভাব পড়ে দেশ ও বিশ্বে। ১৭ জানুয়ারি, কর্মফলদাতা শনি কুম্ভে গোচর করেন এবং ১৩ ফেব্রুয়ারি সূর্যও কুম্ভে প্রবেশ করেছে। এই কারণে, উভয় গ্রহের যুতি অনেক রাশিকে প্রভাবিত করবে। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকারা আকস্মিক আর্থিক লাভ ও অগ্রগতি পেতে চলেছেন।

তুলা রাশি (Libra)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, তুলা রাশির জাতকদের জন্য শনি ও সূর্যের যুতি উপকারী হবে।  এই রাশির পঞ্চম ঘরে এই গোচর  ঘটতে চলেছে। এটি বংশধর, প্রেম-সম্পর্ক এবং অগ্রগতির লক্ষণ হিসাবে বিবেচিত হয়। এই সময়ে, কর্মজীবনে পদোন্নতি এবং বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ধর্মীয় ভ্রমণের সম্ভাবনা তৈরি হচ্ছে। বিদেশে পড়তে ইচ্ছুক শিক্ষার্থীদের ইচ্ছা শীঘ্রই পূরণ হবে। জীবনসঙ্গীর সাথে সম্পর্কের গভীরতা বাড়বে।

বৃশ্চিক রাশি (Scorpio)
এই রাশির জাতকরাও এই সময়ে বিশেষ সুবিধা পেতে চলেছেন। এই গোচর আপনার রাশির চতুর্থ ঘরে ঘটতে চলেছে। এটিকে দৈহিক সুখ ও মায়ের ঘর বলে মনে করা হয়। এমন অবস্থায় এই সময়ে শারীরিক সুখ লাভ হবে। এই সময়ে কেউ কোনো সম্পত্তি বা যানবাহন ইত্যাদি কিনতে পারেন। অন্যদিকে, রিয়েল এস্টেট এবং সম্পত্তি ইত্যাদিতে কর্মরত ব্যক্তিদের জন্য এই সময়টি ভাল প্রমাণিত হবে।

কুম্ভ রাশি (Aquarius)
সূর্য ও শনির যুতি  কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে।  এই রাশির জাতক জাতিকাদের লগ্ন ভাবে  এই যুতি তৈরি হতে চলেছে। এমন পরিস্থিতিতে এই সময়ে আপনার আত্মবিশ্বাস বাড়বে। ব্যবসায় অংশীদারিত্ব থেকে ভাল লাভ হবে। উপার্জনের ক্ষেত্রেও এই গোচর  উপকারী প্রমাণিত হবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সমন্বয় থাকবে।

Advertisement


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement